Nano-র থেকেও ছোট Tata Indica এসে গেল, যেখানে কেবল দু’জনই বসতে পারবেন

Tata Indica Smaller Than Tata Nano: সম্প্রতি একটি ইউটিউব ভিডিয়ো খুব ভাইরাল হয়েছে। সেখানে Tata Nano-র থেকেও ছোট একটি Tata Indica দেখা গিয়েছে। কিন্তু টাটা ইন্ডিকা গাড়িটিতো কখনই Nano-র থেকে ছোট ছিল না। তাহলে কীভাবে সম্ভব হল তা?

Nano-র থেকেও ছোট Tata Indica এসে গেল, যেখানে কেবল দু'জনই বসতে পারবেন
অনব্য লুক দিয়ে Tata Nano Modify করে তাক লাগালেন যুবক।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2023 | 8:45 AM

Tata Indica Modified: জুগাড়ে ভারতীয়দের হার মানাতে পারে বিশ্বে এমন কোনও দেশ নেই। দিনে-দিনে সেই জুগাড় যেন সৃজনশীলতার অন্য পর্যায়ে পৌঁছে গিয়েছে। এখন গাড়ির ক্ষেত্রেও এদেশের মানুষজন নিজেদের প্রয়োজনে এমন ভাবেই মডিফাই করছেন যে তা হাঁ হয়ে দেখছেন অন্য দেশের মানুষজন। সম্প্রতি একটি ইউটিউব ভিডিয়ো খুব ভাইরাল হয়েছে। সেখানে Tata Nano-র থেকেও ছোট একটি Tata Indica দেখা গিয়েছে। কিন্তু টাটা ইন্ডিকা গাড়িটিতো কখনই Nano-র থেকে ছোট ছিল না। তাহলে কীভাবে সম্ভব হল তা? সেই কারণেই Tata Indica-র সেই ক্ষুদ্রতম সংস্করণটি দেখতে মানুষের মধ্যে এত উন্মাদনা। আসলে সেই টাটা ইন্ডিকা গাড়িটিকে To-Do সংস্করণে পরিবর্তন করা হয়েছে।

ওয়াসিম ক্রিয়েশনস নামক একটি চ্যানেলে ওই Tata Indica Modified মডেলটি দেখানো হয়েছে। ওই গাড়িতে রয়েছে মোট দুটি দরজা। সেখানে বসতে পারবেন দুজন ব্যক্তি। প্রাথমিক ভাবে, Tata Indica একটি 5 সিটার গাড়ি। সেই গাড়িই এখন মডিফাই করার পর টু-সিটার হয়ে গিয়েছে। কীভাবে সম্ভব হল তা? প্রথমে গাড়িটি ছোট হুইলবেস আকারে কেটে নেওয়া হয় এবং তারপর ঢালাইও করা হয়। মডিফাই করার পর গাড়িটির দৈর্ঘ্য আসল মডেলের থেকে আরও 3.5 ফুট কমে গিয়েছে।

ভিডিয়োতেই আপনি দেখতে পাবেন যে, গাড়ির পিছনের দরজার অংশ ছেঁটে ফেলা হয়েছে। এই Modified Tata Indica গাড়িটি আরও ছোট করার জন্যই তার পিছনের অংশটি বি পিলারের সঙ্গে ঢালাই করা হয়েছে। তবে মডিফাই করা হলেও গাড়ির বাম্পারগুলি কিন্তু পরিবর্তন করা হয়নি। সেগুলি মেরামত করে পুনরায় ইনস্টল করা হয়েছে। পরে ফিনিশড বডি ওয়ার্ক সহযোগে পুরো গাড়িটাকেই দেখানো হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, গাড়িটির সাইড ফ্লেয়ার এবং সামনে ও পিছনের বাম্পারগুলি ম্যাট কালো রং করা হয়েছে।

গাড়ির সামনের হেডলাইট দুটি এক্কেবারে নতুন। সাইড প্রোফাইলে যোগ করা হয়েছে নতুন হুইল কভার। ভিডিয়োতে লক্ষ্য করা গিয়েছে, গাড়িটির সামনের এবং পিছনের দরজা একত্রিত করে একটি কাস্টম ডোর তৈরি করা হয়েছে। এছাড়া গাড়িটির বাহ্যিক থিমের সঙ্গে খাপ খাইয়ে ড্যাশবোর্ডে কালো ও সিলভার কালার স্কিম দেওয়া হয়েছে।