TVS Raider 125 লঞ্চ হল TFT স্ক্রিন ও ব্লুটুথ কানেক্টিভিটি সহযোগে, দাম 99,990 টাকা

জনপ্রিয় Raider 125-এর নতুন ভ্যারিয়েন্ট নিয়ে এসেছে TVS, যার নাম Raider SmartXonnectTM TFT। বাইকটির দাম 99,990 টাকা ধার্য করা হয়েছে। ইতিমধ্যেই লেটেস্ট বাইকের বুকিং আরম্ভ হয়ে গিয়েছে।

TVS Raider 125 লঞ্চ হল TFT স্ক্রিন ও ব্লুটুথ কানেক্টিভিটি সহযোগে, দাম 99,990 টাকা
TVS Raider 125-এর নতুন ভ্যারিয়েন্ট লঞ্চ হল ভারতে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 20, 2022 | 4:45 PM

TVS Raider 125 Launch News: দীপাবলির আগেই একটি নতুন বাইক নিয়ে হাজির হল TVS মোটর কোম্পানি। জনপ্রিয় Raider 125-এর নতুন ভ্যারিয়েন্ট হিসেবে হাজির হয়েছে বাইকটি, যার নাম Raider SmartXonnectTM TFT। বাইকটির দাম 99,990 টাকা ধার্য করা হয়েছে। ইতিমধ্যেই লেটেস্ট বাইকের বুকিং আরম্ভ হয়ে গিয়েছে। TVS Raider 125-এর এই নতুন ভ্যারিয়েন্টটি ভারতে উইকড্ ব্ল্যাক এবং ফিয়েরি ইয়েলো এই দুই পেইন্ট স্কিমে পাওয়া যাবে। অন্য দিকে TVS Raider-এর সাধারণ ভ্যারিয়েন্টটির দাম 85,973 টাকা।

লেটেস্ট TVS Raider 125 বাইকের সবথেকে বড় ফিচার হল তার TFT ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার। এখানে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার, ট্রিপ মিটার্স, ওডোমিটার, টাইম, ফুয়েল গজ়, অ্যাভারেজ স্পিড, রাইডিং মোড এবং গিয়ার-পজ়িশন ইন্টিকেটর ইত্যাদি একাধিক জরুরি জিনিস দেখা যাবে।

বাইকের TFT স্ক্রিনটি সংস্থার নিজস্ব SmartXonnect ক্লাউড-কানেক্টেড টেকনোলজির সুবিধা নিতে চলেছে। এটি একটি ব্লুটুথ-এনাবলড সিস্টেম, যা রাইডিং অ্যানালিটিক্সের রেঞ্জ শোকেস করবে। পাশাপাশি এটি রাইডারদের নিজস্ব স্টাইল ও রাইড রিভিউ করারও সুযোগও দিতে চলেছে। অতিরিক্ত ফিচারের দিক থেকে এই মোটরসাইকেলটি ভয়েস এবং নেভিগেশন অ্যাসিস্ট সাপোর্ট করবে। এছাড়াও থাকছে ইনকামিং কল ফিচার, ইমেজ ট্রান্সফার অপশন এবং রাইড রিপোর্টের মতো জরুরি বৈশিষ্ট্য।

TVS Raider 125-এর নতুন ভ্যারিয়েন্টটিতে LED হেডল্যাম্প রয়েছে, তার সঙ্গে রয়েছে LED ডেটাইম রানিং ল্যাম্পস এবং LED টেইল ল্যাম্প থাকছে। একটি ইন্টেলিজেন্ট অটো স্টার্ট-স্টপ টেকনোলজিও দেওয়া হয়েছে, রয়েছে আন্ডার-সিট স্টোরেজ, সাইড স্ট্যান্ড ইন্ডিকেশন, ইঞ্জিন কাট-অফ এবং একটি USB পোর্ট, যা মোবাইল ডিভাইস চার্জ করবে।

মেকানিক্যালি নতুন ভ্যারিয়েন্টটির সঙ্গে TVS Raider 125-এর আসল মডেলের খুব একটা ফারাক নেই। আগের মতো একই 124.8 cc এয়ার অ্যান্ড অয়েল কুলড 3V ইঞ্জিন। বাইকটি 11.4 hp সর্বাধিক পাওয়ার জেনারেট করতে পারে 7,500 rpm-এ এবং এর পিক টর্ক আউটপুট 6000 rpm-এ 11.2 Nm। এই ইঞ্জিন পেয়ার করা রয়েছে 5-স্পিড ট্রান্সমিশনের সঙ্গে। দুটি রাইডিং মোড রয়েছে: ইকো এবং পাওয়ার। এই মোটরসাইকেল বেস্ট ইন ক্লাস অ্যাক্সিলারেশন দিতে পারে 5.9 সেকেন্ডে 0-60 km। এর সর্বাধিক গতি প্রতি ঘণ্টায় 99 কিলোমিটার।

ব্রেকিং ডিউটি সামলানোর জন্য এই নতুন টিভিএস বাইকের সামনে রয়েছে 240 mm ডিস্ক এবং পিছনে রয়েছে ড্রাম ব্রেক। সাসপেনশন ডিউটির জন্য বাইকের সামনে টেলিস্কোপিক ফর্ক দেওয়া হয়েছে এবং রিয়ার প্যানেলে রয়েছে 5-স্টেপ মনোশক।