Amazon Great Indian Festival: লেনোভো লিজিয়ন ৫ গেমিং ল্যাপটপ পাওয়া যাচ্ছে কত টাকায়?

প্রায় ৭৫০০ টাকা ছাড় রয়েছে এই ল্যাপটপের আসল দামের উপর।

Amazon Great Indian Festival: লেনোভো লিজিয়ন ৫ গেমিং ল্যাপটপ পাওয়া যাচ্ছে কত টাকায়?
অ্যামাজনের ফেস্টিভ্যাল সেলে কত দামে পাওয়া যাচ্ছে লেনোভো লিজিয়ন ৫ গেমিং ল্যাপটপ?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2021 | 3:21 PM

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে লেনোভো লিজিয়ন ৫ গেমিং ল্যাপটপের উপর রয়েছে দুরন্ত অফার। অ্যামাজনের ফেস্টিভ সেলে এই গেমিং ল্যাপটপের উপর ৭ হাজার টাকার বেশি ছাড় রয়েছে। জানা গিয়েছে, লেনোভোর এই ল্যাপটপ আসলে একটি গেমিং মেশিনের মতোই কাজ করে। একাধিক কাজে ব্যবহার করা সম্ভব এই গেমিং ল্যাপটপ। সাধারণ ভিডিয়ো গেমের পাশাপাশি অত্যাধুনিক বিভিন্ন গেমও খেলা যায় এই ল্যাপটপে।

অ্যামাজনের ফেস্টিভ্যাল সেলে বিভিন্ন সংস্থার ল্যাপটপ বিশেষ করে গেমিং ল্যাপটপের উপরেই ছাড় রয়েছে। তবে ছাড়ের দিক থেকে নজর কেড়েছে লেনোভো লিজিয়ন ৫ গেমিং ল্যাপটপ। বিভিন্ন আকর্ষণীয় ডিলের পাশাপাশি রয়েছে অতিরিক্ত ব্যাঙ্ক ডিসকাউন্ট এবং আরও অনেক কিছু। বিভিন্ন ব্যাঙ্কের অফারে রয়েছে পার্থক্য। প্রসঙ্গত উল্লেখ্য, ই-কমার্স সংস্থা অ্যামাজন তাদের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে নতুন ব্যাঙ্ক অফার চালু করেছে। অ্যামেরিকান এক্সপ্রেস, সিটি ব্যাঙ্ক এবং RBL ব্যাঙ্কের গ্রাহকরা সুবিধা পাবেন। নিয়মনীতি অনুসারে ক্রেতারা ১০ শতাংশ ছাড় পাবেন ১৭৫০ টাকা পর্যন্ত। ১২ অক্টোবর পর্যন্ত এই নতুন ব্যাঙ্ক অফার প্রযোজ্য থাকবে। এই অফার পেতে গেলে যে নূন্যতম পরিমাণ অর্ডার করতে হবে, তা বিভিন্ন ব্যাঙ্কের ক্ষেত্রে আলাদা আলাদা হবে।

অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে লেনোভো লিজিয়ন ৫ গেমিং ল্যাপটপের (Lenovo Legion 5 gaming laptop) উপর কী কী অফার রয়েছে দেখে নিন।

  • গত বছর ডিসেম্বর মাসে এই ল্যাপটপ যখন লঞ্চ হয়েছিল, তখন তার দাম ছিল ৭৫,৯৯০ টাকা। বর্তমানে অ্যামাজনের সেলে এই ল্যাপটপ বিক্রি হচ্ছে ৬৯,৯৯০ টাকায়। অর্থাৎ দাম কমেছে ৬০০০ টাকা।
  • এরপর লেনোভোর এই গেমিং ল্যাপটপের দাম আরও কমেছে বিভিন্ন ব্যাঙ্ক অফারের সাহায্যে। সিটি ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের সাহায্যে লেনোভো লিজিয়ন ৫ গেমিং ল্যাপটপ কিনলে বর্তমানে দাম পড়বে ৬৮,৪৯০ টাকা। অর্থাৎ আসল দাম বা লঞ্চের সময়ের দামের থেকে প্রায় ৭৫০০ টাকা কম দামে বিক্রি করা হচ্ছে।

লেনোভো লিজিয়ন ৫ গেমিং ল্যাপটপের (Lenovo Legion 5 gaming laptop) বিভন্ন ফিচার

  • এই ল্যাপটপে রয়েছে ১৫.৬ ইঞ্চির একটি আইপিএস এলসিডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০Hz।
  • এই গেমিং ল্যাপটপে রয়েছে একটি hexa-core AMD Ryzen 5 4600H প্রসেসর।
  • লেনোভোর এই গেমিং ল্যাপটপের সিপিইউ- এর সঙ্গে রয়েছে ৮ জিবি DDR4 র‍্যাম এবং NVIDIA GeForce GTX ১৬৫০ ৪জিবি GDDR6 গ্রাফিক কার্ড।
  • এছাড়াও এই গেমিং ল্যাপটপে রয়েছে অতিরিক্ত ২৫৬ জিবি SSD স্টোরেজ এবং ১ টিবি HDD স্টোরেজ।
  • লেনোভো লিজিয়ন ৫ গেমিং ল্যাপটপের সঙ্গে রয়েছে একটি TrueStrike keyboard। তার সঙ্গে আবার রয়েছে ব্যাকলিট কি।
  • এই গেমিং ল্যাপটপে কানেক্টিভিটি অপশন হিসেবে ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫ রয়েছে। সেই সঙ্গে রয়েছে ২W Harman Kardon স্পিকার। এই গেমিং ল্যাপটপের হাইব্রিড মোডে ৮ ঘণ্টা ব্যাটারি লাইফ থাকে বলে দাবি করেছেন লেনোভো কর্তৃপক্ষ।

আরও পড়ুন-  PUBG Latest News: পাবজির একটা নতুন সংস্করণ আসার ইঙ্গিত দিল ক্রাফটন, হয়তো আসছে গেমের সিক্যুয়েল- পাবজি ২!