BGMI ভারতে কামব্যাক করতে পারে 2022 সালের শেষে: টেকনিক্যাল গুরুজি

Technical Guruji On BGMI Comeback: ইতিবাচক আপডেট দিলেন জনপ্রিয় ইউটিউবার টেকনিক্যাল গুরুজি। গৌরব চৌধুরী যিনি টেকনিক্যাল গুরু নামেই অধিক পরিচিত, জানালেন: 2022 সালের শেষের দিকে ভারতে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া কামব্যাক করতে পারে।

BGMI ভারতে কামব্যাক করতে পারে 2022 সালের শেষে: টেকনিক্যাল গুরুজি
বিজিএমআই ফিরবে, ইঙ্গিতপূর্ণ বার্তা টেকনিক্যাল গুরুজির।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2022 | 11:55 PM

BGMI Unban News: ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া কি ভারতে কামব্যাক করছে? ইতিবাচক আপডেট দিলেন জনপ্রিয় ইউটিউবার টেকনিক্যাল গুরুজি। গৌরব চৌধুরী যিনি টেকনিক্যাল গুরু নামেই অধিক পরিচিত, জানালেন: 2022 সালের শেষের দিকে ভারতে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া কামব্যাক করতে পারে। 2022 সালের জুলাই মাসের শেষ নাগাদ Apple এবং Google-এর ভারত-নির্দিষ্ট ভার্চুয়াল অ্যাপ্লিকেশন স্টোরগুলি থেকে বিজিএমআই গায়েব হয়ে যায়! এখন প্রায় তিন মাস হতে চলল বিজিএমআই দেশে ব্যান হয়েছে এবং ভক্তরা এর প্রত্যাবর্তনের তারিখ ঘোষণার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

টেকনিক্যাল গুরুজি তাঁর সাম্প্রতিকতম ভিডিয়োতে ট্রাম্পের টুইটারে ফিরে আসা থেকে শুরু করে জিবি হোয়াটসঅ্যাপ স্ক্যাম এবং আইফোন 14-র ক্র্যাশ ডিটেকশন ফিচার নিয়ে আলোচনা করেছেন। পাশাপাশি সেই ভিডিয়োতেই তিনি ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার কামব্যাক সম্পর্কে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন।

টেকনিক্যাল গুরুজি বলছেন, “এই খবরটি আজকের জন্য আমার কাছে খুব প্রিয়। কারণ, আমরা সবাই অনেক দিন ধরে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার ফিরে আসার জন্য অপেক্ষা করছিলাম। 2022 সালের শেষের দিকে নতুনভাবে, নতুন অবতারে ফিরে আসতে পারে BGMI।”

এদিকে আবার জনপ্রিয় টেক ইউটিউবার, ক্রাফটন ইন্ডিয়ার কর্পোরেশন দেব ও বিনিয়োগের প্রধান (ভারত ও মেনা), অনুজ ট্যান্ডনের প্রস্থান সম্পর্কেও দর্শকদের জানিয়েছেন। এত দিন তিনি গৌরব ট্যান্ডনের পদত্যাগ সম্পর্কে অনুমান করা থেকে বিরত ছিলেন এবং তার অনুসারীদের ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার ফিরে আসার খবর প্রচার করতে বলেছিলেন।

মজার বিষয় হল, কয়েকদিন আগে ভারতের ইস্পোর্টস দৃশ্যের আর একজন জনপ্রিয় ব্যক্তিত্ব, পীযূষ ‘স্পেরো’ বাথলা, ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার প্রত্যাবর্তন সম্পর্কে কথা বলেছিলেন। স্পেরো তার লাইভস্ট্রিমের সময় তার অনুগামীদের যা বলেছিলেন, “কামব্যাক এবং তার চারপাশের বিভিন্ন লিক নিয়ে আমি বলতে পারি যে, গোপনীয়তার কারণে কোনও দিন কিছু লিক হতে পারে না। ভারত সরকার হয়তো ক্রাফটন-কে কিছু নির্দেশ দিয়েছে। তাই কেউ যদি এখন কিছু লিকও করে, তাহলে সেটা ভুল।”