BGMI Webtoons: প্রতিলিপির সঙ্গে গাঁটছড়া বেঁধে বাংলা-সহ একাধিক স্থানীয় ভাষায় বিজিএমআই ওয়েবটুন কন্টেন্ট নিয়ে আসছে ক্রাফ্টন

Pratilipi: ডিজিটাল স্টোরি টেলিং প্ল্যাটফর্ম প্রতিলিপির সঙ্গে গাঁটছড়া বেঁধে দেশের একাধিক আঞ্চলিক ভাষায় ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া-ভিত্তিক ওয়েবটুন নিয়ে আসছে ক্রাফ্টন।

BGMI Webtoons: প্রতিলিপির সঙ্গে গাঁটছড়া বেঁধে বাংলা-সহ একাধিক স্থানীয় ভাষায় বিজিএমআই ওয়েবটুন কন্টেন্ট নিয়ে আসছে ক্রাফ্টন
প্রতীকী ছবি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Apr 20, 2022 | 4:12 PM

বড় ঘোষণা করল দক্ষিণ কোরিয়ান জনপ্রিয় গেম পাবলিশার সংস্থা ক্রাফ্টন (Krafton)। ২১ এপ্রিল সংস্থাটি ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার (Battlegrounds Mobile India) জন্য তিনটি ওয়েবটুনস (Webtoons) নিয়ে আসছে। যে ওয়েবটুনগুলি লাইভ হতে চলেছে, তার মধ্যে রয়েছে নাইট অফ সাইলেন্সের প্রথম ছয়টি এপিসোড, রিট্রিটস অ্যান্ড ১০০ এবং এগুলির প্রতিটিই পোর্ট্রে করা হবে বিভিন্ন জঁরে – থ্রিলার, ফ্যান্টাসি এবং অ্যাকশন। ক্রাফ্টন-এর তরফ থেকে আরও জানানো হয়েছে যে, ডিজিটাল স্টোরি টেলিং প্ল্যাটফর্ম প্রতিলিপির সঙ্গে গাঁটছড়া বেঁধেই এই ওয়েবটুনগুলি নিয়ে আসা হচ্ছে।

ওয়েবটুন ও সর্বোপরি সেই সংক্রান্ত কোলাবরেশনের জন্য ক্রাফ্টন-এর সিইও হিউনিল শন দাবি করেছেন, “ক্রাফ্টন-এর একমাত্র ফোকাস হল, আমাদের ক্যারেক্টার্স, স্টোরিটেলিং এবং বিভিন্ন ইন-গেম প্র্যাক্টিসের মাধ্যমে প্লেয়ারদের এক্সক্লুসিভ গেমিং অভিজ্ঞতা দেওয়া। আমাদের একটা বিরাট ডেডিকেটেড ফ্যান বেস রয়েছে, আমাদের তৈরি করা বিশ্বে যাঁদের অত্যন্ত আগ্রহ রয়েছে।”

শন আরও যোগ করে বলছেন, “প্রতিলিপির সঙ্গে আমাদের এই কোলাবরেশন ভক্তদের উদ্দীপক অভিজ্ঞতা প্রদানের জন্য আমাদের দৃষ্টিভঙ্গিরই একটি সম্প্রসারণ। আমরা প্রতিলিপির সঙ্গে নিজেদের জুড়তে পেরে আনন্দিত এবং তাদের শ্রোতাদের কাছে আকর্ষণীয় বিষয়বস্তু পৌঁছানোর অপেক্ষায় রয়েছি, যা সেই সকল শ্রোতাদের আমাদের মহাবিশ্বের সঙ্গে সংযুক্ত থাকতে সাহায্য করবে।”

প্রতিটি ওয়েবটুন ভিন্ন ভিন্ন গল্প বলবে। আর সেই সব গল্প নির্ভর করবে সারা বিশ্বের জনপ্রিয় ব্যাটল রয়্যাল গেমিং ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার উপরে। এর মধ্যে দিয়েই ক্রাফ্টন তার প্লেয়ারদের অনবদ্য অভিজ্ঞতা এবং নতুনত্বের স্বাদও দিতে পারবে।

একাধিক ভারতীয় ভাষায় লঞ্চ হতে চলেছে ওয়েবটুনগুলি। সেই তালিকায় রয়েছে, হিন্দি, বাংলা, তামিল এবং মরাঠি। প্রতিলিপি কমিক্স অ্যাপের মাধ্যমে ইউজাররা এই সব লোকালাইজড কন্টেন্টগুলি অ্যাক্সেস করতে পারবেন।

আরও পড়ুন: সাতদিনে ৪০ হাজারের বেশি বিজিএমআই অ্যাকাউন্ট নিষিদ্ধ, প্রতারকদের তালিকা প্রকাশ করল ক্র্যাফটন

আরও পড়ুন: পাবজি নিউ স্টেটে আসছে অ্যামং আস, ২১ এপ্রিল থেকে শুরু বিশেষ ইভেন্ট

আরও পড়ুন: গেমিং থেকে বছরে ১ লাখ চাকরি, বড়সড় পরিকল্পনার কথা জানাল দেশি স্টার্টআপ উইনজ়ো

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla