iQOO-র সঙ্গে জুটি বেঁধে #LAGNASHOWDOWN টুর্নামেন্টের ঘোষণা করল New State Mobile

NEW STATE MOBILE একটি নতুন টুর্নামেন্ট নিয়ে এসেছে, যার নাম #LAGNASHOWDOWN। সম্প্রতি এই গেমে যে ম্যাপ যোগ করা হয়েছে, সেই LAGNA ম্যাপ নিয়েই টুর্নামেন্টটি আয়োজিত হতে চলেছে।

iQOO-র সঙ্গে জুটি বেঁধে #LAGNASHOWDOWN টুর্নামেন্টের ঘোষণা করল New State Mobile
Follow Us:
| Edited By: | Updated on: Mar 03, 2023 | 6:10 PM

New State Mobile একটি নতুন টুর্নামেন্টের আয়োজন করতে চলেছে। Krafton-এর জনপ্রিয় ব্যাটল রয়্যাল গেমের তরফে ঘোষণা করা হয়েছে, এই টুর্নামেন্টের জন্য তারা জনপ্রিয় স্মার্টফোন-মেকার IQOO-র সঙ্গে জুটি বেঁধেছে। টুর্নামেন্টের নাম #LAGNASHOWDOWN। সম্প্রতি এই গেমে যে ম্যাপ যোগ করা হয়েছে, সেই LAGNA ম্যাপ নিয়েই টুর্নামেন্টটি আয়োজিত হতে চলেছে। এই টুর্নামেন্টে মোট 16টি দলকে আমন্ত্রণের ভিত্তিতে অংশগ্রহণ করতে বলা হয়েছে। সেই 16 জন খেলবেন A স্কোয়াডে।

চলতি বছরের 3 এবং 4 মার্চ অনুষ্ঠিত হবে টুর্নামেন্টটি। নিউ স্টেট মোবাইলের অফিসিয়াল ইউটিউব এবং ফেসবুক চ্যানেলগুলিতে সরাসরি সম্প্রচার করা হবে ম্যাচগুলি। মোট আটটি ম্যাচ খেলা হবে, যেখানে 16টি দল একে অপরের সঙ্গে প্রতিযোগিতা করবে। সেখান থেকেই বিজয়ী দলটিকে তাদের পারফরম্যান্স এবং র‌্যাঙ্কিংয়ের ভিত্তিতে বেছে নেওয়া হবে। সারা দেশের নিউ স্টেট মোবাইল ভক্তরা এই ম্যাচটি অনলাইনে দেখতে পাবেন।

New State Mobile-এর LAGNA হল এমনই 4×4 মানচিত্র, যেখানে মরুভূমির পটভূমিতে গেমাররা অনন্য এবং চ্যালেঞ্জিং অভিজ্ঞতা সঞ্চয় করতে পারবেন। এই ব্যাটল রয়্যাল গেমের LAGNA মানচিত্রে গেমারদের জয়লাভ করতে অনেক কৌশল নিয়ে খেলতে হবে। #LAGNASHOWDOWN-এর বিজয়ীরা iQOO-র নতুন স্মার্টফোন, বেশ কিছু ইন-গেম পুরস্কার এবং NCs পেয়ে যাবেন।

“আমরা টুর্নামেন্টের আয়োজক এবং এই ইভেন্টের জন্য iQOO-এর সঙ্গে অংশীদার হতে পেরে আনন্দিত,” বলেছেন KRAFTON, Inc. ভারতের সিইও শন হিউনিল সোহন। তাঁর আরও বক্তব্য, “NEW STATE MOBILE-এর নতুন LAGNA মানচিত্রটি অংশগ্রহণকারী দলগুলিকে চ্যালেঞ্জ করার জন্য পুরোপুরি প্রস্তুত। আমরা দেখার অপেক্ষায় রয়েছি, কীভাবে অভিজ্ঞ খেলোয়াড়রা টুর্নামেন্টে তাঁদের দক্ষতাকে কাজে লাগিয়ে জয়লাভ করে। এই টুর্নামেন্টগুলির মধ্যে দিয়ে আমরা দেশের গেমিং কমিউনিটি এবং গেমারদের Esports ইকোসিস্টেমে তাদের চিহ্ন তৈরি করতে সাহায্য করার চেষ্টা করছি।”