Action Adventure Games: তিনটি নতুন অ্যাকশন অ্যাডভেঞ্চার গেম নিয়ে আসছে EA-Marvel জুটি

EA Marvel Partnership: EA নিশ্চিত করেছে যে, এই তিনটি গেমিং শিরোনাম কনসোল এবং পিসির জন্য মুক্তি পাবে। মার্ভেল মহাবিশ্বে এই তিনটি গেমের নিজস্ব গল্প সেট করা হবে। EA, Marvel Entertainment একটি নতুন আয়রন ম্যান গেম এবং ব্ল্যাক প্যান্থার গেম তৈরি করবে বলে আশা করা হচ্ছে।

Action Adventure Games: তিনটি নতুন অ্যাকশন অ্যাডভেঞ্চার গেম নিয়ে আসছে EA-Marvel জুটি
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2022 | 7:57 PM

মার্ভেল এন্টারটেইনমেন্ট এবং জনপ্রিয় গেম কোম্পানি ইলেকট্রনিক্স আর্টস একটি দীর্ঘ মেয়াদি চুক্তির ঘোষণা করেছে। আর সেই চুক্তির ফলেই মার্ভেল কমিক চরিত্র দ্বারা অনুপ্রাণিত হয়ে তিনটি নতুন ‘অ্যাকশন অ্যাডভেঞ্চার’ লঞ্চ করছে এই দুই সংস্থা। ইলেকট্রনিক্স আর্টসের তরফ থেকে নিশ্চিত বার্তা দেওয়া হয়েছে, তিনটি গেমিং টাইটেলই কন্সোল এবং পিসির জন্য লঞ্চ করা হবে।

প্রসঙ্গত, মার্ভেল গেমস চলতি বছরের শুরুতেই ঘোষণা করেছে যে, তারা একটি নতুন আইরন ম্যান গেম নিয়ে কাজ করছে। এদিকে ইলেকট্রনিক্স আর্টস ফিফা, মাস এফেক্ট, নিড ফর স্পিড সহ আরও একাধিক গেমিং টাইটেলের জন্য বিখ্যাত।

অফিসিয়াল ব্লগপোস্ট অনুসারে, এই তিনটি গেমের নিজস্ব মূল গল্প থাকবে মার্ভেল মহাবিশ্বে সেট করা। প্রথম শিরোনামটি এখন ডেভেলপমেন্ট পর্যায়ে রয়েছে, একটি একক-প্লেয়ার গেম হতে চলেছে। গেমটি আয়রন ম্যান, একজন বিলিয়নেয়ার এবং সুপারহিরোর উপর ভিত্তি করে প্রত্যাশিত।

ইলেকট্রনিক আর্টস আরও নিশ্চিত করেছে যে, আয়রন ম্যান গেমটি “চরিত্রের সমৃদ্ধ ইতিহাস, টনি স্টার্কের জটিলতা, ক্যারিশমা এবং সৃজনশীল প্রতিভাকে চ্যানেলে” ট্যাপ করবে। যদিও গেমটি কবে নাগাদ লঞ্চ হবে, তার গেমপ্লে সহ অন্যান্য জরুরি বিষয়গুলি সম্পর্কে এখনও জানানো হয়নি।

EA-র তরফে জানানো হয়েছে, অলিভিয়ার প্রউলক্স, যিনি মার্ভেলের গার্ডিয়ানস অফ দ্য গ্যালাক্সির মতো মার্ভেল শিরোনাম তৈরি করেছেন, তিনি বর্তমানে ডেভেলপার দলের নেতৃত্ব দিচ্ছেন। এটিও অনুমান করা হচ্ছে যে, মার্ভেল গেমস শীঘ্রই একটি নতুন ব্ল্যাক প্যান্থার গেমও নিয়ে আসবে।