PUBG New State: এসে গেল পাবজি নিউ স্টেটের নতুন প্যাচ আপডেট! মিলবে একাধিক গেম মোড, অস্ত্রশস্ত্রও

April Patch Update: এপ্রিল মাসের জন্য পাবজি নিউ স্টেট গেমের নতুন প্যাচ আপডেট রোল আউট করা হয়েছে। এই আপডেটের কারণেই বৃহস্পতিবার দীর্ঘক্ষণ গেমটি স্তব্ধ ছিল।

PUBG New State: এসে গেল পাবজি নিউ স্টেটের নতুন প্যাচ আপডেট! মিলবে একাধিক গেম মোড, অস্ত্রশস্ত্রও
প্রতীকী ছবি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Apr 22, 2022 | 12:14 AM

নতুন আপডেট পেতে চলেছে পাবজি নিউ স্টেট (PUBG New State)। আর সেই জন্যই বৃহস্পতিবার দীর্ঘক্ষণ গেমটি স্তব্ধ ছিল। নতুন প্যাচ আপডেটের (Patch Update) আগে যে রুটিন মেইনটেন্যান্সের মধ্যে দিয়ে যায় গেমটি, এদিনও ঠিক সেটাই হয়েছে। নিউ স্টেট মোবাইলের তরফ থেকে ট্যুইট করে বলা হয়েছে, “বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত মেইনটেন্যান্সের কাজের জন্য গেমের সার্ভার সাময়িক ভাবে বন্ধ থাকবে। ইরাঞ্জল এক্সট্রিম, নতুন ওয়েপন এমসিএক্স এবং আরও একাধিক নতুন জিনিস আসছে প্লেয়ারদের জন্য।”

ট্যুইটারে পাবজি নিউ স্টেট আরও লিখছে, “এপ্রিল প্যাচ এসে গেল! সমস্ত নতুন এবং উত্তেজক কন্টেন্ট এবং কোলাবরেশনস সেলিব্রেট করতে, বিভিন্ন রিওয়ার্ডস এবং একটি ইরাঞ্জল এক্সট্রিম প্লে ইভেন্ট উপলব্ধ হতে চলেছে। মেইনটেন্যান্সের সমগ্র প্রক্রিয়াটি শেষ হয়ে গেলেই সেগুলি আপনাদের জন্য উপলব্ধ হতে চলেছে। তাই রক্ষণাবেক্ষণের সেই কাজটি একবার শেষ হয়ে গেলে লগইন করুন এবং দেখুন ব্যাটলগ্রাউন্ডসে আপনার জন্য কী নিয়ে আসা হয়েছে।”

আপডেট করার সময় গেমটি যদি কোনও সমস্যার সৃষ্টি করে, তাহলে কী করণীয় সেই সংক্রান্তও একটি নির্দেশিকা জারি করেছে নিউ স্টেট মোবাইল কর্তৃপক্ষ। তারা জানিয়েছে, অ্যাপ থেকে কুইট করতে এবং নিজেদের ডিভাইসটি একবার রিস্টার্ট করতে নিতে। তারপরই নতুন করে পাবজি নিউ স্টেট ডাউনলোড করে আপডেট করতে হবে।

আপডেট করতে হলে গুগল প্লে স্টোরে যেতে হবে এবং গেমের নামটি সার্চ করে আপডেট বাটনে ট্যাপ করতে হবে। এক্ষেত্রেও কোনও সমস্যা দেখা গেলে সেটিংস অপশনে যেতে হবে এবং তারপরে গুগল প্লে স্টোর খুলতে হবে। সবশেষে একবার ক্যাশে ক্লিয়ার করে পুনরায় চেষ্টা করতে হবে।

এখন প্রশ্ন হচ্ছে, পাবজি নিউ স্টেটের নতুন প্যাচ আপডেটে কী কী থাকছে? সংস্থাটির তরফে জানানো হয়েছে, এই লেটেস্ট প্যাচ আপডেটে ইরাঞ্জল এক্সট্রিম বিআর মোড থাকছে। সেই সঙ্গেই আবার দেওয়া হচ্ছে নতুন ওয়েপন এবং অ্যাটাচমেন্ট যেমন, এমসিএক্স অ্যাসল্ট রাইফেল, এনহ্যান্সড সাপ্রেসর, ট্যাঙ্ক ফ্লেশ হাইডার, ম্যাগনেটিক বম্ব, গ্রেনেড লঞ্চার, পয়জ়ন গ্যাস বম্ব এবং আরও একাধিক জিনিস।

আরও পড়ুন: প্রতিলিপির সঙ্গে গাঁটছড়া বেঁধে বাংলা-সহ একাধিক স্থানীয় ভাষায় বিজিএমআই ওয়েবটুন কন্টেন্ট নিয়ে আসছে ক্রাফ্টন

আরও পড়ুন: ঝঞ্ঝাটের শেষ নেই! এবার ফ্রি টু প্লে মডেলেও বিজ্ঞাপন দেখাতে চলেছে এক্সবক্স গেমস

আরও পড়ুন: গেমিং থেকে বছরে ১ লাখ চাকরি, বড়সড় পরিকল্পনার কথা জানাল দেশি স্টার্টআপ উইনজ়ো

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla