Prime Video আর Hotstar এক বছরের জন্য FREE, দেখতে পারেন Airtel-র এই প্ল্যান

Airtel Prepaid Plan: Airtel-এর পক্ষ থেকে একটি বার্ষিক প্ল্যান দেওয়া হয়, যা বিনামূল্যে Amazon Prime Video এবং Hotstar সাবস্ক্রিপশন সহ এক বছরের জন্য আসে।

Prime Video আর Hotstar এক বছরের জন্য FREE, দেখতে পারেন Airtel-র এই প্ল্যান
Follow Us:
| Edited By: | Updated on: Feb 15, 2023 | 11:42 AM

Airtel Recharge Plan: বর্তমানে OTT প্ল্য়াটফর্মগুলির জনপ্রিয়তা অনেকাংশে বেড়েছে। সে সিনেমা দেখা থেকে শুরু করে ওয়েব সিরিজ, এমনকি টিভির বিভিন্ন প্রোগাম দেখেতে OTT প্ল্য়াটফর্মগুলিকেই বেছে নিয়েছে অধিকাংশ মানুষ। আর তারজন্য় অনেক টাকা দিয়ে সাবস্ক্রিপশনও করতে হয়। আবার ডেটা, ফ্রি মেসেজিং এবং আনলিমিটেড কলিংয়ের জন্য়ও আলাদা করে রিচার্জ করতে হয়। ফলে মাসে আয় করা টাকার অনেকটাই এতে খরচ হয়ে যায়। এবার একবার টাকা খরচ করলেই এই সমস্ত কিছুর সুবিধা মিলবে। Airtel-এর পক্ষ থেকে একটি বার্ষিক প্ল্যান দেওয়া হয়, যা বিনামূল্যে Amazon Prime Video এবং Hotstar সাবস্ক্রিপশন সহ এক বছরের জন্য আসে। এই প্ল্যানে ডেটা, ফ্রি মেসেজিং এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধাও পাওয়া যাবে। এয়ারটেল Jio-এর তুলনায় তাদের ব্যবহারকারীর সংখ্যা বাড়ানোর চেষ্টা করছে। এমন অবস্থায়, এনআপ প্ল্যানে (Enup plan) কোম্পানি এক বছরের জন্য mazon Prime Video এবং Hotstar-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন দিচ্ছে। এটি Airtel-এর একটি প্রিপেইড প্ল্যান, যা 3359 টাকায় আসে। বারবার রিচার্জ করার ঝামেলা থেকে বাঁচতে অনেকেই পছন্দ করছেন এই প্ল্যানটি। প্রতিমাসে বা নির্দিষ্ট সময়ের ব্যবধানে রিচার্জের ঝামেলা থেকে যেমন রেহাই পাওয়া যায়, বেশ কিছু বাড়তি সুবিধাও মেলে তাতে। আর হাইস্পিড ডেটা তো আছেই।

Airtel-এর 3359 টাকার বার্ষিক প্ল্যান:

Airtel-এর এই প্ল্যানটি বিশেষভাবে সেই সমস্ত ব্যবহারকারীদের জন্য, যারা একবার রিচার্জে ডেটা, কলিং এবং মেসেজ করার সুবিধা উপভোগ করতে চান। এই প্ল্যানে, আপনাকে পুরো এক বছর অর্থাৎ 365 দিনের বৈধতা দেওয়া হয়। এছাড়াও, প্রতিদিন 2.5GB ডেটা দেওয়া হয়। এছাড়াও প্রতিদিন 100টি SMS এর সুবিধা পাবেন।

এছাড়াও আপনি এই সুবিধাগুলি বিনামূল্যে পাবেন:

এই প্ল্যানে গ্রাহকদের এক বছরের জন্য অ্যামাজন প্রাইম ভিডিয়ো মোবাইল (Amazon Prime Video Mobile) এডিসন বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। প্রথম Disney + Hotstar mobile সাবস্ক্রিপশন প্ল্যান এক বছরের জন্য বিনামূল্যে দেওয়া হচ্ছে। এছাড়াও Apollo এবং FASTag রিচার্জে 100 টাকা ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। এছাড়াও হ্যালোটিউনস (Hellotunes) এবং উইঙ্ক মিউজিকের (Wynk Music) বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যায়।