Amazon-এর থেকেও সস্তায় প্রোডাক্ট কিনবেন? এখানে একবার জিনিসের দাম দেখুন..

Amazon Clearance Store: অনেকেই Amazon-এর ক্লিয়ারেন্স স্টোরটি সম্পর্কে জানেন না। এটিতে প্রচুর ছাড় পাওয়া যায়। আপনি যে কোনও জিনিসের উপর 90% পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। এবার আপনার মনে প্রশ্ন আসতেই পারে, আপনাকে আলাদা করে কোনও অ্যাপ ডাউনলোড হবে কি না।

Amazon-এর থেকেও সস্তায় প্রোডাক্ট কিনবেন? এখানে একবার জিনিসের দাম দেখুন..
Follow Us:
| Edited By: | Updated on: Aug 15, 2023 | 7:59 PM

ই-কমার্স সাইট Amazon-এ প্রায়ই কোনও না কোনও অফার চলে। পছন্দ মতো যে কোনও জিনিস অনেক ছাড়ে পাওয়া যায়। কিন্তু অনেকেই Amazon-এর ক্লিয়ারেন্স স্টোরটি সম্পর্কে জানেন না। এটিতে প্রচুর ছাড় পাওয়া যায়। আপনি যে কোনও জিনিসের উপর 90% পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। এবার আপনার মনে প্রশ্ন আসতেই পারে, আপনাকে আলাদা করে কোনও অ্যাপ ডাউনলোড করতে হবে কি না। এই ক্লিয়ারেন্স স্টোরটি অনেকটা অ্যামাজন মিনি টিভির মতো, যেখানে ব্যবহারকারীরা অতিরিক্ত সুবিধা পান। আপনি যদি অনেক বেশি ছাড়ে কোনও কিছু কিনতে চান তবে আপনাকে অবশ্যই অ্যামাজন ক্লিয়ারেন্স স্টোর থেকে কিনে নিতে পারবেন।

অ্যামাজন ওয়েবসাইটেই সেই সব কিছুর তালিকা দিয়ে দেওয় হয়, যেগুলোতে আপনি প্রচুর ছাড় পাবেন। এই ক্লিয়ারেন্স স্টোরে বিভিন্ন ডিভাইসের উপর ছাড় পাওয়া যায়। এমনকি এতে বিভিন্ন প্রোডাক্টের উপর গ্যারান্টিও দেওয়া হয়।

অ্যামাজন ক্লিয়ারেন্স স্টোরে 90% ডিসকাউন্ট পাওয়া যাবে:

অ্যামাজন ক্লিয়ারেন্স স্টোরে এর অফিসিয়াল ওয়েবসাইটের চেয়েও বেশি ছাড় পাবেন। এই ছাড় সর্বোচ্চ 90 শতাংশ পর্যন্ত পেয়ে যাবেন। এর জন্য আপনাকে কী করতে হবে, তা জেনে নেওয়া যাক।

ক্লিয়ারেন্স স্টোরটি ডেস্কটপ সংস্করণে পাওয়া যাবে:

আপনি যদি ডেস্কটপে Amazon ওয়েবসাইট খোলেন, আপনি প্রথমে বাঁ পাশে All-এর অপশন দেখতে পাবেন, এখানে আপনাকে ক্লিক করতে হবে। তারপরে Programs & Features অপশনে, আপনি সর্বশেষে ক্লিয়ারেন্স স্টোরটি পাবেন। তাতে ক্লিক করলেই আপনার কাছে ক্লিয়ারেন্স স্টোরটি খুলে যাবে।

কীভাবে অ্যামাজন অ্যাপে ক্লিয়ারেন্স স্টোর খুঁজে বের করবেন?

আপনি যদি অ্যামাজন অ্যাপে ক্লিয়ারেন্স স্টোর খুঁজে না পান, তাহলে দেখে নিন। প্রথমে অ্যাপটি খোলার পরে, আপনাকে ডিল এবং সেভিং অপশনে ক্লিক করতে হবে। এর পরে, নীচে স্ক্রোল করলে, আপনি ক্লিয়ারেন্স স্টোরের অপশনটি দেখতে পাবেন।