Amazon Great Indian Sale: হাই-রেঞ্জের কোন ফোন কত কম দামে পাওয়া যাচ্ছে অ্যামাজনের সেলে?

অ্যাপেল এবং স্যামসাং গ্যালাক্সির বেশ কয়েকটি হাই-রেঞ্জ অর্থাৎ অত্যধিক বেশি দামের ফোনের দাম অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে অনেকটাই কমে গিয়েছে।

Amazon Great Indian Sale: হাই-রেঞ্জের কোন ফোন কত কম দামে পাওয়া যাচ্ছে অ্যামাজনের সেলে?
আইফোন ১১ এবং আইফোন এক্সআর, অ্যামাজনের সেলে পাওয়া যাচ্ছে অনেকটাই কম দামে।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 02, 2021 | 3:08 PM

প্রাইম মেম্বারদের জন্য শুরু হয়ে গিয়েছে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়াল ফেস্টিভ্যাল ২০২১। বাকি গ্রাহকদের জন্য ৩ অক্টোবর থেকে এই সেল শুরু হবে। জনপ্রিয় সংস্থার স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাব, স্মার্টওয়াচ, ইয়ারফোন, স্মার্টটিভি ও অন্যান্য অনেক ইলেকট্রনিক্স জিনিসপত্রের উপর রয়েছে আকর্ষণীয় ছাড়। এর পাশাপাশি এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহার করে জিনিস কিনলে ইনস্ট্যান্ট ১০ শতাংশ ছাড় পাবেন ক্রেতারা।

দেখে নেওয়া যাক অ্যামাজনের গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যাল ২০২১ সেলে হাই-রেঞ্জের কোন স্মার্টফোনে কত ছাড় রয়েছে

অ্যাপেল আইফোন ১১- এই ফোন পাওয়া যাচ্ছে ৩৮,৯৯৯ টাকায়। ৬৪ জিবি ভ্যারিয়েন্টের আইফোন ১১ এর আগে এত কম দামে কোথাও পাওয়া যায়নি। এই ফোনের আসল দাম ৬৮,৩০০ টাকা। এক্সচেঞ্জ অফারে ফোন কেনার সুযোগ থাকছে। তার পাশাপাশি ১৫ হাজার টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেতে পারেন গ্রাহকরা। তবে সেটা নির্ভর করবে যে ফোন এক্সচেঞ্জ করা হবে তার ব্র্যান্ড, মডেল, কন্ডিশন এবং গ্রাহকের লোকেশনের উপর। এছাড়াও এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড (ডেবিট এবং ক্রেডিট) দিয়ে ফোনের পেমেন্ট করলে ১০ শতাংশ ইন্সট্যান্ট ছাড় পাবেন ক্রেতারা।

স্যামসাং গ্যালাক্সি এস২০ ফ্যান এডিশন ৫জি- এই ফোনের আসল দাম ৭৪,৯৯৯ টাকা। তবে অ্যামাজনের সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৩৬,৯৯০ টাকায়। শেষবার দাম কমে স্যামসাং গ্যালাক্সি এস২০ এফই ৫জি ফোনের দাম যা হয়েছিল তার উপরেই ছাড় প্রযোজ্য হয়েছে। এই ফোনে রয়েছে Qualcomm Snapdragon ৮৬৫ প্রসেসর এবং ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।

অ্যাপেল আইফোন এক্সআর- এই ফোনের আসল দাম ৪৭,৯০০ টাকা। তবে বর্তমানে অ্যামাজনে পাওয়া যাচ্ছে ৩২,৯৯৯ টাকায়। যদি আপনি এতদিন অ্যানড্রয়েড ইউজার হয়ে থাকেন এবং এবার আইওএস ভার্সানে যাবেন ভাবছেন, আর আপনার বাজেট ৩০ হাজারের আশপাশে, তাহলে অনায়াসেই এই ফোন কিনতে পারেন। এক্ষেত্রেও এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি নোট ২০- এই ফোনের আসল দাম ৮৬ হাজার টাকা। তবে অ্যামাজনের গ্রেট ইন্ডিয়া ফেস্টিভ্যাল সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৪৪,৯৯০ টাকায়। এক্ষেত্রে নো-কস্ট ইএমআই প্ল্যান এবং এইচডিএফসি ব্যাঙ্ক ইন্সট্যান্ট ক্যাশব্যাক অফার রয়েছে। এছাড়াও এক্সচেঞ্জ অফারে ফোন কিনলে ১৫ হাজার টাকা পর্যন্ত ছাড় পাওয়ার সুযোগ রয়েছে।

স্যামসাং গ্যালাক্সি নোট ২০ আলট্রা- এই ফোনের আসল দাম ১,১৫,০০০ টাকা। অ্যামাজনের সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ৬৮,৪৯৯ টাকায়।

স্যামসাং গ্যালাক্সি এস২১ আলট্রা- এই ফোনের আসল দাম ১,২৫,০০০ টাকা। বর্তমানে অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এই ফোন পাওয়া যাচ্ছে ১,০৪,৯৯৯ টাকায়।