ভারতে আসছে ইনফিনিক্সের নতুন স্মার্টফোন, ফ্লিপকার্টে প্রকাশ হয়েছে টিজার

আগামী ২ অগস্ট ভারতে লঞ্চ হবে ইনফিনিক্স স্মার্ট ৫এ ফোন। গত বছর ইনফিনিক্স স্মার্ট ৫ ফোন লঞ্চ হয়েছিল দেশে।

ভারতে আসছে ইনফিনিক্সের নতুন স্মার্টফোন, ফ্লিপকার্টে প্রকাশ হয়েছে টিজার
ভারতে আসছে ইনফিনিক্সের নতুন স্মার্টফোন।

ভারতে লঞ্চ হতে চলেছে ইনফিনিক্স স্মার্ট ৫এ স্মার্টফোন। আগামী ২ অগস্ট ভারতে লঞ্চ হবে এই ফোন। ফ্লিপকার্টে ইতিমধ্যেই এই ফোনের টিজার প্রকাশ হয়েছে। অর্থাৎ এই ই-কমার্স সংস্থা থেকে ইনফিনিক্সের নতুন স্মার্টফোন কেনা সম্ভব হবে। গত বছর ফেব্রুয়ারি মাসে ভারতে লঞ্চ হয়েছিল ইনফিনিক্স স্মার্ট ৫ ফোন। তারই ‘অফশুট’ মডেল হিসেবে নতুন ইনফিনিক্স স্মার্ট ৫এ স্মার্টফোন লঞ্চ হতে চলেছে এবছর। ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টে এই ফোনের ডিজাইন এবং বেশ কিছু ফিচার টিজারের মাধ্যমে প্রকাশ করা হয়েছে।

কী কী ফিচার থাকবে ইনফিনিক্স স্মার্ট ৫এ মডেলে?

  • এই ফোনের সামনের ডিসপ্লেতে থাকবে একটি ওয়াটার ড্রপ স্টাইলের নচ ডিজাইন। সেখানে সেট করা থাকবে সেলফি ক্যামেরা।
  • ফোনের ডানদিকে থাকবে পাওয়ার এবং ভলিউম বাটন। আর ফোনে বাঁ সাইডে উপরের দিকে থাকবে সিমের স্লট।
  • ইনফিনিক্স স্মার্ট ৫এ ফোনের স্পিকার গ্রিল এবং ৩.৫ মিলিমিটারের অডিয়ো জ্যাক আর চার্জিং পোর্ট থাকবে ফোনের নীচের সাইডে অর্থাৎ নীচের অংশে।
  • ফোনের পছনের অংশে থাকবে একটি আয়তাকার ক্যামেরা মডিউল। সেখানে থাকবে ডুয়াল ক্যামেরা সেনসর। একটির নীচে বসানো থাকবে আর একটি ক্যামেরা সেনসর। ফ্ল্যাশলাইট থাকবে ক্যামেরা সেনসর দুটোর ডানদিকে।
  • এই ফোনের ক্যামেরায় থাকবে এআই ফেসিলিটি। সেটা ফোনের ব্যাক ক্যামেরা মডিউলে লেখাও থাকবে।
  • ফ্লিপকার্টের টিজার অনুসারে, ওশান ওয়েভ, মিডনাইট ব্ল্যাক এবং Quetzal Cyan- এই তিনটি রঙে পাওয়া যাবে ইনফিনিক্স স্মার্ট ৫এ ফোন।
  • এই ফোনে থাকবে একটি ৬.৫২ ইঞ্চির এইচডি প্লাস এইপিএস ডিসপ্লে। ফোনের ব্যাটারি ৫০০০mAh। সংস্থার দাবি, এই ব্যাটারি ১৯ ঘণ্টা পর্যন্ত ভিডিয়ো প্লেব্যাক, ২৮ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাক, ১৩ ঘণ্টা পর্যন্ত গেমিং টাইম, ১৬ ঘণ্টা পর্যন্ত ওয়েব সার্ফিং, ৩৩ ঘণ্টা পর্যন্ত টকটাইম (৪জি) এবং ৩৫ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম দিতে পারবে।
  • সুরক্ষার জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেনসরের পাশাপাশি রয়েছে ফেস আনলক সাপোর্ট। এই ফোন ৮.৩ মিলিমিটার পুরু। আর ১৮৩ গ্রাম ওজন এই ফোনের।

আরও পড়ুন- Micromax In 2b: ভারতে লঞ্চ হয়েছে মাইক্রোম্যাক্সের এই ‘পকেট ফ্রেন্ডলি’ ফোন, দাম কত?

Click on your DTH Provider to Add TV9 Bangla