নতুন ডিজাইনে আসছে ‘জিও ফোন’, সঙ্গে থাকছে একগুচ্ছ অফার

২০১৭ সালে প্রথম লঞ্চ হয়েছিল জিও ফোন। ৪জি পরিষেবা যুক্ত এই ফোনে ছিল ২.৪ ইঞ্চি ডিসপ্লে।

  • TV9 Bangla
  • Published On - 21:36 PM, 27 Feb 2021
নতুন ডিজাইনে আসছে 'জিও ফোন', সঙ্গে থাকছে একগুচ্ছ অফার
রিলায়েন্স এবং জিওর বিভিন্ন রিটেল স্টোরে আগামী ১ মার্চ থেকে পাওয়া যাবে এই ফোন।

নতুন বছরে নয়া রূপে আসছে রিলায়েন্স জিওর ‘জিও ফোন’। নতুন ডিজাইনের সঙ্গে রয়েছে আকর্ষণীয় অফারও। রিলায়েন্সের তরফে জানানো হয়েছে, যে ইতিমধ্যেই চালু তিনটি অফার এই নতুন ফোনে যুক্ত হতে চলেছে। ২ বছর, দেড় বছর এবং ১ বছরের জন্য তিনটি প্ল্যান আপাতত চালু রয়েছে গ্রাহকদের জন্য। সেই তিনটি প্ল্যানই যুক্ত হবে জিওর নতুন ফোনে। রিলায়েন্স এবং জিওর বিভিন্ন রিটেল স্টোরে আগামী ১ মার্চ থেকে পাওয়া যাবে এই ফোন।

১৯৯৯ টাকার প্ল্যান যুক্ত হয়েছে জিওর নতুন ফোনে। মেয়াদ দু’বছর। সঙ্গে থাকছে, আনলিমিটেড ভয়েস কল, আনলমিটেড ডেটা (২ জিবি প্রিতি মাসে)। অর্থাৎ নতুন ‘জিও ফোন’ হাতে পাওয়ার পর ভয়েস কলের জন্য সঙ্গে সঙ্গে গ্রাহকদের আর রিচার্জ করতে হবে না। আগামী ২ বছরের জন্য চালু থাকবে এই প্ল্যান। শুধু ভয়েস কল নয়, দু’বছর ধরে মাসে ২ জিবি ডেটা পরিষেবাও পাবেন গ্রাহকরা। ডেটা শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড ৬৪ কেবিপিএস-এ নেমে যাবে। এই প্ল্যানের ফলে মাসিক রিচার্জের জন্য গ্রাহকদের যে খরচ হতো তা অনেকাংশেই কমে যাবে।

এক বছরের জন্য যে প্ল্যান জিওর নতুন ফোনে যুক্ত হবে, তার দাম ১৪৯৯ টাকা। এই প্ল্যানে থাকছে ১২ মাস অর্থাৎ এক বছরের জন্য আনলিমিটেড ভয়েস কল এবং প্রতি মাসে ২ জিবি হাই-স্পিড ডেটা পরিষেবা।

এছাড়াও রয়েছে ৭৪৯ টাকার একটি প্ল্যান। সেই প্ল্যানে রয়েছে এক বছরের জন্য আনলিমিটেড ভয়েস কল এবং আনলিমিটেড ইন্টারনেট প্যাক। এক্ষেত্রেও প্রতি মাসে ২ জিবি ডেটা পাওয়া যাবে। তবে এই প্ল্যান নতুন জিও ফোনের ক্ষেত্রে প্রযোজ্য নয়। বরং এতদিন যাঁরা জিও ফোন ব্যবহার করছেন, তাঁরা এই প্ল্যানের পরিষেবা পাবেন।

২০১৭ সালে প্রথম লঞ্চ হয়েছিল জিও ফোন। ৪জি পরিষেবা যুক্ত এই ফোনে ছিল ২.৪ ইঞ্চি ডিসপ্লে। হোয়াটসঅ্যাপ এবং ইউটিউব অ্যাপ চালু ছিল এই ফোনে।