Oppo K9 Pro: ওপ্পোর এই স্মার্টফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের মেন ক্যামেরা, দেখুন অন্যান্য ফিচার

ওপ্পো কে৯ প্রো ফোনের পিছনের অংশে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। তার মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের মেন সেনসর, ৮ মেগাপিক্সেলের সুপার ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স রয়েছে।

Oppo K9 Pro: ওপ্পোর এই স্মার্টফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের মেন ক্যামেরা, দেখুন অন্যান্য ফিচার
এই স্মার্টফোনে রয়েছে ৪৫০০mAh ব্যাটারি এবং তার সঙ্গে রয়েছে ৬০W super flash চার্জিং সাপোর্ট।

ওপ্পো কে৯ প্রো- এই স্মার্টফোন লঞ্চ হয়েছে চিনে। ওপ্পো কে৯ ফোনের আপগ্রেডেড মডেল হিসেবে লঞ্চ হয়েছে নতুন স্মার্টফোন। ওপ্পোর এই নতুন ফোনের পিছনের অংশে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের একটি মেন ক্যামেরা সেনসর। এছাড়াও এই ফোনে রয়েছে MediaTek Dimnesity ১২০০ প্রসেসর। আন্ডার স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেনসর রয়েছে ওপ্পো কে৯ প্রো স্মার্টফোনে। এর সঙ্গে এই ফোনে রয়েছে ৪৫০০mAh ব্যাটারি। আর তার সঙ্গে রয়েছে ৬০W Flash Charge সাপোর্ট। এই ফোনের ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০Hz। এছাড়াও এই ফোনে রয়েছে ডুয়াল স্টিরিয়ো স্পিকার সেটআপ।

ওপ্পো কে৯ প্রো ফোনের দাম

এই ফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম CNY ২১৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৫,১০০ টাকা। ওপ্পো কে৯ প্রো ফোনের ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম CNY ২৬৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ৩০,৮০০ টাকা। Obsidian Warrior এবং Glacier Overture— এই দুই রঙে লঞ্চ হয়েছে ওপ্পো কে৯ প্রো ফোন। জানা গিয়েছে, এই ফোনের উক্ত দুই স্টোরেজ কনফিগারেশনের মডেল খুব সীমিত সংখ্যায় যথাক্রমে CNY ১৯৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২২,৮০০ টাকা এবং CNY ২৪৯৯, ভারতীয় মুদ্রায় প্রায় ২৮,৫০০ টাকায় বিক্রি হবে। আগামী ৩০ সেপ্টেম্বর থেকে ওপ্পো সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই ফোন কেনা যাবে।

ওপ্পো কে৯ প্রো ফোনের বিভিন্ন ফিচার

  • এই ফোন পরিচালিত হবে অ্যানড্রয়েড ১১ বেসড ColorOS 11.3- এর সাহাহয্যে। ডুয়াল সিমের (ন্যানো) স্লট রয়েছে এই ফোনে।
  • ওপ্পো কে৯ প্রো ফোনে রয়েছে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। তার রিফ্রেশ রেট ১২০Hz।
  • এই ফোনে রয়েছে MediaTek Dimnesity ১২০০ প্রসেসর। তার সঙ্গে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ রয়েছে।
  • ওপ্পো কে৯ প্রো ফোনের পিছনের অংশে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। তার মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের মেন সেনসর, ৮ মেগাপিক্সেলের সুপার ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স রয়েছে। এছাড়াও রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।
  • এই স্মার্টফোনে রয়েছে ৪৫০০mAh ব্যাটারি এবং তার সঙ্গে রয়েছে ৬০W super flash চার্জিং সাপোর্ট। আন্ডার স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেনসর রয়েছে ওপ্পো কে৯ প্রো স্মার্টফোনে।
  • কানেক্টিভিটি অপশন হিসেবে টাইপ-সি ইউএসবি পোর্ট, ব্লুটুথ ভি৫.২, ওয়াই-ফাই 802.11 ac, ৫জি সাপোর্ট, এনএফসি এবং আরও অনেক কিছু। ফোনের ওজন ১৮০ গ্রাম। এই ডিভাইসে রয়েছে ডুয়াল স্টিরিয়ো স্পিকার।

আরও পড়ুন- Xiaomi Civi: শাওমির নতুন এই স্মার্টফোনে রয়েছে ১২০Hz রিফ্রেশ রেটের OLED ডিসপ্লে

আরও পড়ুন- Realme V11s 5G: রিয়েলমির এই স্মার্টফোনে রয়েছে ডায়নামিক র‍্যাম এক্সপ্যানশন ফিচার

Click on your DTH Provider to Add TV9 Bangla