আসছে ওপ্পো রেনো ৬ সিরিজ, প্রিমিয়াম মডেল হিসেবে থাকতে পারে ‘ওপ্পো রেনো ৬ প্রো প্লাস’

ওপ্পো রেনো ৬ প্রো প্লাস ছাড়াও এই সিরিজে থাকতে পারে ওপ্পো রেনো ৬ এবং ওপ্পো রেনো ৬ প্রো... এই দু'টি ফোন।

আসছে ওপ্পো রেনো ৬ সিরিজ, প্রিমিয়াম মডেল হিসেবে থাকতে পারে ‘ওপ্পো রেনো ৬ প্রো প্লাস’
২৭ মে চিনে লঞ্চ হতে চলেছে ওপ্পো রেনো ৬ সিরিজ।

আগামী ২৭ মে লঞ্চ হবে ওপ্পো রেনো ৬ সিরিজ। জানা গিয়েছে, এই সিরিজে লঞ্চ হতে পারে ওপ্পো রেনো ৬ প্রো প্লাস। Geekbench- এ ওপ্পো রেনো ৬ সিরিজের এই ফোনের হদিশ পাওয়া গিয়েছে। চিনে এই সিরিজ লঞ্চ হবে। ওপ্পো রেনো ৬ প্রো প্লাস ছাড়াও এই সিরিজে থাকতে পারে ওপ্পো রেনো ৬ এবং ওপ্পো রেনো ৬ প্রো… এই দু’টি ফোন। শোনা যাচ্ছে এই তিনটি মডেলের মধ্যে ওপ্পো রেনো ৬ প্রো প্লাস ‘মোস্ট প্রিমিয়াম মডেল’- এর তালিকায় রয়েছে।

ওপ্পো রেনো ৬ প্রো প্লাস ফোনের বিভিন্ন ফিচার-

১। সার্টিফিকেশন সাইট Geekbench থেকে জানা গিয়েছে ওপ্পো রেনো ৬ প্রো প্লাস- এর মডেল নম্বর PENM00। এই ফোনে থাকতে পারে ‘kona’ কোডনাম- সহ একটি প্রসেসর। শোনা যাচ্ছে, এই ফোনে Snapdragon 870 প্রসেসর থাকতে পারে। আবার অন্য সূত্রে বলা হচ্ছে, এই ফোনে Qualcomm Snapdragon 888 প্রসেসর থাকতে পারে।

২। অ্যানড্রয়েড ১১ সফটওয়্যার থাকতে পারে এই ফোনে। সেই সঙ্গে থাকতে পারে ১২ জিবি র‍্যাম। ৬.৫৫ ইঞ্চির ডিসপ্লেও থাকার সম্ভাবনা রয়েছে এই ফোনে। এছাড়াও ২২০০mAh- এর ডুয়াল সেল ব্যাটারি থাকতে পারে এই ফোনে। অর্থাৎ এই ফোনের মোট ব্যাটারি ক্ষমতা হতে পারে ৪৫০০mAh।

আরও পড়ুন- রেডমি নোট ৮ (২০২১): নতুন প্রসেসর নিয়ে বিশ্বের দরবারে আসতে চলেছে শাওমির পুরনো মডেল

৩। ওপ্পো রেনো ৬ প্রো প্লাস ফোনে ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে। OLED এই ডিসপ্লের উপর থাকবে হোল-পাঞ্চ কাটআউট। বাঁদিকে কোণে এই ডিজাইন থাকবে। সেখানে থাকতে পারে সেলফি ক্যামেরা। স্ক্রিনের রিফ্রেশ রেট ৯০Hz। এই ফোনের ক্ষেত্রে ‘কার্ভড এজ’ ফিচার দেখা যেতে পারে। ৬৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে ওপ্পো রেনো ৬ সিরিজের এই প্রিমিয়াম মডেলে।