Realme GT Neo 2T: দ্রুত লঞ্চ হতে পারে এই স্মার্টফোন, দেখে নিন সম্ভাব্য বিভিন্ন ফিচার

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sohini chakrabarty

Updated on: Oct 10, 2021 | 7:56 AM

রিয়েলমির এই নতুন ফোনে ৬৪ মেগাপিক্সেলের মেন ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর এবং ২ মেগাপিক্সেলের থার্ড সেনসর থাকতে পারে। এছাড়াও থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

Realme GT Neo 2T: দ্রুত লঞ্চ হতে পারে এই স্মার্টফোন, দেখে নিন সম্ভাব্য বিভিন্ন ফিচার
ছবি প্রতীকী।

রিয়েলমির নতুন স্মার্টফোন নিয়ে শুরু হয়েছে আলোচনা। শোনা যাচ্ছে, এবার দ্রুত লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি নিও ২টি ফোন। ইতিমধ্যেই নাকি এই স্মার্টফোন নিয়ে কাজ শুরু করে দিয়েছে রিয়েলমি সংস্থা। তবে কবে লঞ্চ হতে পারে, সে ব্যাপারে নির্দিষ্ট করে কিছু জানা যায়নি। সম্প্রতি রিয়েলমি সংস্থার সিএমও Xu Qi Chase একটি টিজার প্রকাশ করেছেন। সেখানেই বলা হয়েছে যে রিয়েলমি জিটি নিও ২ সিরিজে নতুন স্মার্টফোন লঞ্চ হতে চলেছে। সেই সঙ্গে এও বলা হয়েছে যে এই ফোনের ডিজাইন হবে একদম নতুন। এরপর থেকেই রিয়েলমি জিটি নিও ২টি ফোন নিয়ে জল্পনা শুরু হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতিই রিয়েলমি সংস্থা জানিয়েছে যে তাদের রিয়েলমি জিটি নিও ২ ফোন ভারতে লঞ্চ হবে ১৩ অক্টোবর। এরপরেই জানা গিয়েছে যে, রিয়েলমি জিটি নিও ২টি ফোন লঞ্চ হতে চলেছে। এক জনপ্রিয় টিপস্তার আবার দাবি করেছেন যে গত মাসে TENAA লিস্টিংয়ে RMX3357 মডেল নম্বর সমেত একটি ফোনের হদিশ পাওয়া গিয়েছিল। সম্ভবত সেটিই রিয়েলমি জিটি নিও ২টি ফোন। সম্প্রতি আবার জানা গিয়েছে যে এই ফোন দেখা গিয়েছে একটি নতুন MIIT লিস্টিংয়ে। রিয়েলমি সংস্থার সিএমও Xu Qi Chase চিনের মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম Weibo- তে ইঙ্গিত করেছেন যে রিয়েলমি জিটি নিও ২টি, এই নতুন স্মার্টফোনে একদম নতুন ধরনের চিপ থাকতে পারে।

রিয়েলমির এই আসন্ন ফোনের বিভিন্ন সম্ভাব্য ফিচার-

  • বিভিন্ন টিপস্টাররা বলছেন রিয়েলমির এই আসন্ন ফোন আসলে রিয়েলমি জিটি নিও ২টি হতে চলেছে। তার মডেল নম্বর RMX3357 হতে পারে। CMIIT সার্টিফিকেশন সূত্রে তেমনটাই জানা গিয়েছে। অন্যদিকে, জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা টুইটারে বলেছেন যে রিয়েলমি জিটি নিও ২টি ফোন MIIT  সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে।
  • শোনা যাচ্ছে, রিয়েলমি জিটি নিও ২ ফোনের মতোই ফিচার থাকবে রিয়েলমি জিটি নিও ২টি ফোনেও। এখানেই সেন্টার হোল-পাঞ্চ ক্যামেরা এবং ১২০Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকতে পারে। এছাড়াও ফোনের পিছনের অংশ বা ব্যাক প্যানেলের ডিজাইন একদম অন্যরকম হতে পারে। আর এই ফোনে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর।
  • TENAA লিস্টিং অনুসারে রিয়েলমি জিটি নিও ২টি ফোনে থাকতে পারে একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। অ্যানড্রয়েড ১১ দ্বারা পরিচালিত হতে পারে এই ফোন। সামনের ডিসপ্লেতে সেলফি ক্যামেরার জন্য থাকতে পারে একটি হোল-পাঞ্চ ডিসপ্লে।
  • ৮ জিবি ও ১২ জিবি র‍্যাম এবং যথাক্রমে ১২৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ নিয়ে লঞ্চ হতে পারে রিয়েলমি জিটি নিও ২টি ফোন।
  • রিয়েলমির এই নতুন ফোনে ৬৪ মেগাপিক্সেলের মেন ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর এবং ২ মেগাপিক্সেলের থার্ড সেনসর থাকতে পারে। এছাড়াও থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। সেই সঙ্গে ৪৪০০mAh ব্যাটারি থাকারও সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন- OnePlus 9RT: কোন কোন ফিচার নিশ্চিত ভাবে থাকতে চলেছে এই স্মার্টফোনে, দেখে নিন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla