রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি, আগামী ৩১ মে ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন

এই ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে থাকতে পারে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর।

রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি, আগামী ৩১ মে ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন
কালো, ধূসর আর গোলাপি--- এই তিনটে রঙে সম্ভবত ভারতে লঞ্চ হবে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোন।

রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোন ভারতে লঞ্চ হবে আগামী ৩১ মে। ভারতীয় সময় বেলা সাড়ে বারোটায় ফোন লঞ্চ হবে বলে জানিয়েছেন সংস্থার সিইও মাধব শেঠ। এই ফোনে থাকতে পারে MediaTek Dimensity 1200 প্রসেসর। রিয়েলমির দাবি, ভারতে এই প্রথম কোনও ফোন লঞ্চ হচ্ছে যেখানে ১২০০ প্রসেসর থাকার সম্ভাবনা রয়েছে। শোনা যাচ্ছে, এই ফোনে রিয়ালমি জিটি নিও মডেলের রিব্র্যান্ডেড ভার্সান। গত মার্চে চিনে লঞ্চ হয়েছিল রিয়েলমি জিটি নিও ফোন। ভারতে বর্তমানে রিয়েলমি এক্স৭ ৫জি এবং এক্স৭ প্রো ৫জি, এই দুটো পাওয়া যাচ্ছে। এবার এই সিরিজেই লঞ্চ হতে চলেছে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোন।

রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোনের সম্ভাব্য ফিচার-

১। এই ফোনে সুপার AMOLED ডিসপ্লে থাকতে পারে। সেই ডিসপ্লের রেসোলিউশন হতে পারে ফুল এইচডি প্লাস। রিফ্রেশ রেট ১২০Hz। আর টাচ স্যাম্পলিং রেট ৩৬০Hz। ফোনের ওজন হতে পারে প্রায় ১৭৯ গ্রাম। ৮.৪ মিলিমিটার পুরু এই ফোনে ৩.৫ মিলিমিটারের একটি হেডফোন জ্যাক থাকতে পারে। এছাড়াও এই ফোনে থাকতে পারে ৫০W SuperDart ফাস্ট চার্জিং সাপোর্ট।

২। এই ফোনে থাকতে পারে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে থাকতে পারে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। তার সঙ্গে থাকতে পারে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। এছাড়াও ফ্রন্ট ক্যামেরায় থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৩। কালো, ধূসর আর গোলাপি— এই তিনটে রঙে সম্ভবত ভারতে লঞ্চ হবে রিয়েলমি এক্স৭ ম্যাক্স ৫জি ফোন। ফ্রন্ট ডিসপ্লের উপর থাকবে হোল-পাঞ্চ কাটআউট ডিজাইন। সেখানেই থাকবে সেলফি ক্যামেরা।

আরও পড়ুন- নতুন রূপে লঞ্চ করতে পারে ভিভো এক্স৬০ সিরিজ, ‘কার্ভড ডিসপ্লে’ থাকার সম্ভাবনা

৪। এই ফোনের ব্যাটারি হতে পারে ৪৫০০mAh। ৬.৪৩ ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে রিয়েলমির এই নতুন ৫জি স্মার্টফোনে। ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিনি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যেতে পারে এই ফোন।