ভারতে লঞ্চ হল রেডমি নোট ১০ সিরিজের তিনটি মডেল, কোন ফোনের দাম কত?

এই সিরিজের ফোনগুলিতে রয়েছে সুপার AMOLED ডিসপ্লে। আমজনতার সাধ্যের মধ্যেই দাম ধার্য করা হয়েছে বিভিন্ন মডেলের।

ভারতে লঞ্চ হল রেডমি নোট ১০ সিরিজের তিনটি মডেল, কোন ফোনের দাম কত?
রেডমি নোট ১০, রেডমি নোট ১০ প্রো এবং রেডমি নোট ১০ প্রো ম্যাক্স--- এই তিনটি মডেল লঞ্চ হয়েছে আজ।
Follow Us:
| Updated on: Mar 18, 2021 | 12:31 AM

শাওমি ইন্ডিয়ার পক্ষ থেকে আগেই টুইট করে জানানো হয়েছিল যে মার্চ মাসেই লঞ্চ হবে রেডমি নোট ১০ সিরিজ। সেই মতোই আজ ৪ মার্চ বৃহস্পতিবার লঞ্চ হয়েছে রেডমি নোট ১০ সিরিজের তিনটি মডেল। রেডমি নোট ১০, রেডমি নোট ১০ প্রো এবং রেডমি নোট ১০ প্রো ম্যাক্স— এই তিনটি মডেল লঞ্চ হয়েছে আজ।

রেডমি ৯ সিরিজ লঞ্চ করেছিল শাওমি। ভারতে সেই ফোনের বাজার ছিল বেশ ভাল। চুটিয়ে ব্যবসাও করেছে এই সিরিজের বিভিন্ন মডেলের ফোন। এরপরই রেডমি নোট ১০ সিরিজ ভারতে লঞ্চ করার সিদ্ধান্ত নেন শাওমি ইন্ডিয়া কর্তৃপক্ষ। এই সিরিজের ফোনগুলিতে রয়েছে সুপার AMOLED ডিসপ্লে। আমজনতার সাধ্যের মধ্যেই দাম ধার্য করা হয়েছে বিভিন্ন মডেলের। 60Hz রিফ্রেশ রেটের পাশাপাশি এই ফোনে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেনসর।

আরও পড়ুন- রাশিয়ার পর ভারতে আসছে স্যামসাং গ্যালাক্সি এ৩২, জেনে নিন সম্ভাব্য দাম-ফিচার

রেডমি নোট ১০ প্রো এবং রেডমি নোট ১০ প্রো ম্যাক্স— এই দু’টি মডেলের ক্ষেত্রে 120Hz রিফ্রেশ রেট ডিসপ্লে রয়েছে। সঙ্গে থাকছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। এই সিরিজের ফোনে থাকছে 33W ফাস্ট চার্জিং সিস্টেম এবং MIUI 12.5 (আপগ্রেডেবল)।

কোন ফোনের দাম কত?

রেডমি নোট ১০-এর ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। অ্যাকোয়া গ্রিন, ফ্রস্ট হোয়াইট এবং শ্যাডো ব্ল্যাক— এই তিনটি রঙে পাওয়া যাবে এই মডেল।

রেডমি নোট ১০ প্রো- এর ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। এছাড়া ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা।

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স-এর ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা। ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা। আর ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা।

রেডমি নোট ১০ প্রো এবং রেডমি নোট ১০ প্রো ম্যাক্স এই দু’টি মডেলই পাওয়া যাবে ডার্ক নাইট, গ্ল্যাসিয়াল ব্লু এবং ভিন্টেজ ব্রোঞ্জ— এই তিনটি রঙে।