ভারতে লঞ্চ হল রেডমির নতুন ফোন নোট ১০এস, দেখে নিন এই ফোনের ফিচার-দাম

এই ফোনের ব্যাক প্যানেলে রয়েছে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। তার মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর।

ভারতে লঞ্চ হল রেডমির নতুন ফোন নোট ১০এস, দেখে নিন এই ফোনের ফিচার-দাম
রেডমি নোট ১০এস ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর।
Follow Us:
| Updated on: May 13, 2021 | 2:49 PM

ভারতে লঞ্চ হয়েছে রেডমির নতুন ফোন রেডমি নোট ১০এস। গত মার্চ মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল এই ফোন। এবার ভারতের বাজারে জায়গা করে নিল এই ফোন। ইন্ডিয়ান ভ্যারিয়েন্টের রেডমি নো ১০এস স্মার্টফোনে রয়েছে MediaTek Helio G95 SoC প্রসেসর এবং একটি কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ।

ভারতে রেডমি নোট ১০এস ফোনের দাম কত?

রেডমির নতুন ফোনের ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। আর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা। ডিপ সি ব্লু, ফ্রস্ট হোয়াইট, শ্যাডো ব্ল্যাক— এই তিনটি রঙে ভারতে পাওয়া যাবে রেডমি নোট ১০এস ফোন। আগামী ১৮ মে থেকে এই ফোন অ্যামাজন ইন্ডিয়া, Mi.com, এমআই হোম স্টোর এবং অন্যান্য রিটেল স্টোর থেকে কেনা যাবে।

রেডমি নোট ১০এস ফোনের বিভিন্ন ফিচার-

১। ডুয়াল সিমের (ন্যানো) এই ফোনে রয়েছে অ্যানড্রয়েড ১১ এবং MIUI 12.5 সফটওয়্যার। ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে এই ফোনে। তার উপর প্রোটেক্টর হিসেবে রয়েছে কর্নিং গোরিলা গ্লাস ৩ প্রোটেকশন। এছাড়াও রয়েছে, octa-core MediaTek Helio G95 SoC প্রসেসর।

২। এই ফোনের ব্যাক প্যানেলে রয়েছে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। তার মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। তার সঙ্গে থাকছে একটি ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেনসর, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও এই ফোনে রয়েছে একটি ১৩ মেগাপিক্সেলের সেলফি শুটার।

৩। কানেকটিভিটি অপশনের ক্ষেত্রে এই ফোনে রয়েছে ৪জি পরিষেবা, ওয়াই-ফাই, জিপিএস, ব্লুটুথ, আইআর ব্লাস্টার, এনএফসি, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক, একটি টাইপ সি ইউএসবি পোর্ট। সেই সঙ্গে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

আরও পড়ুন- বিশ্বের বাজারে লঞ্চ হবে পোকো এম৩ প্রো ৫জি, আসতে পারে ভারতেও, কত দাম হতে পারে এই ফোনের?

৪। এই ফোনের ব্যাটারি ৫০০০mAh। তার সঙ্গে রয়েছে ৩৩W ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের সঙ্গেই এই স্মার্ট চার্জার দেওয়া হবে। রেডমি নোট ১০এস ফোনের ওজন ১৭৮.৮ গ্রাম। এই ফোন ধুলো এবং জলের ক্ষেত্রে রেসিসট্যান্ট। ডুয়াল স্পিকার রয়েছে রেডমির এই ফোনে। তার সঙ্গে রয়েছে হাই রেসোলিউশন অডিয়ো সার্টিফিকেশন।