Redmi: ভারতে একসঙ্গে দাম বাড়ল ছয়টি রেডমি ফোনের! তালিকায় কোন কোন মডেল, দেখে নিন

রেডমি ৯ সিরিজের যে ফোনগুলির দাম বেড়েছে সেগুলি হল রেডমি ৯, রেডমি ৯ পাওয়ার, রেডমি ৯ প্রাইম এবং রেডমি ৯আই। অন্যদিকে রেডমি নোট ১০ সিরিজের দু'টি ফোন রেডমি নোট ২০টি ৫জি এবং রেডমি নোট ১০এস ফোনের দাম বৃদ্ধি পেয়েছে।

Redmi: ভারতে একসঙ্গে দাম বাড়ল ছয়টি রেডমি ফোনের! তালিকায় কোন কোন মডেল, দেখে নিন
একসঙ্গে ৬টি রেডমি ফোনের দাম বেড়েছে ভারতে।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2021 | 12:25 PM

অগস্ট মাসের শেষেই ভারতে একসঙ্গে রিয়েলমি সংস্থার পাঁচটি স্মার্টফোনের দাম বেড়েছিল। এবার সেই তালিকায় নাম জুড়ল রেডমি সংস্থার। শাওমির এই সাব ব্র্যান্ডের ৯ সিরিজের অর্থাৎ রেডমি ৯ সিরিজের চারটি ফোনের দাম বেড়েছে। সেই সঙ্গে রেডমি নোট ১০টি সিরিজেরও দুটো ফোনের দাম বৃদ্ধি পেয়েছে আগের তুলনায়। রেডমি ৯ সিরিজের যে ফোনগুলির দাম বেড়েছে সেগুলি হল রেডমি ৯, রেডমি ৯ পাওয়ার, রেডমি ৯ প্রাইম এবং রেডমি ৯আই। অন্যদিকে রেডমি নোট ১০ সিরিজের দু’টি ফোন রেডমি নোট ২০টি ৫জি এবং রেডমি নোট ১০এস ফোনের দাম বৃদ্ধি পেয়েছে। ইতিমধ্যেই অ্যামাজন, ফ্লিপকার্ট এই দুই জনপ্রিয় ই-কমার্স সংস্থার ওয়েবসাইটে বৃদ্ধি পাওয়া দামই দেখানো হচ্ছে। একই অবস্থা Mi.com- এও। টিপস্টার অভিষ্কে যাদবের মতে অফলাইন স্টোরেও এই দামই ধার্য হবে এখন থেকে।

কোন ফোনে কত দাম বেড়েছে দেখে নেওয়া যাক-

  • রেডমি ৯ ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৮৯৯৯ টাকা। বর্তমানে দাম ৯৪৯৯ টাকা। অর্থাৎ ৫০০ টাকা দাম বেড়েছে। এই ফোনেরই ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম একই রয়েছে, ৯৯৯৯ টাকা।
  • রেডমি ৯ পাওয়ার ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১০,৯৯৯ টাকা থেকে ৫০০ টাকা বেড়ে হয়েছে ১১,৪৯৯ টাকা। ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১১,৯৯৯ এবং ১৩,৪৯৯ টাকা। এই দুই মডেলের দাম বদলায়নি।
  • রেডমি ৯ প্রাইম ফোনের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম ১০,৪৯৯ টাকা হয়েছে। এর দাম ছিল ৯৯৯৯ টাকা। অর্থাৎ বেড়েছে ৫০০ টাকা। ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম একই রয়েছে, ১১,৯৯৯ টাকা।
  • রেডমি ৯আই ফোনের ক্ষেত্রে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮৪৯৯ টাকা থেকে বেড়ে হয়েছে ৮৭৯৯ টাকা। অর্থাৎ ৩০০ টাকা দাম বেড়েছে। অন্যদিকে ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম একই রয়েছে, ৯২৯৯ টাকা।
  • রেডমি নোট ১০টি ৫জি ফোনের ৪ জিবি+৬৪ জিবি মডেলের দাম ১৪,৪৯৯ থেকে বেড়ে হয়েছে ১৪,৯৯৯ টাকা। অর্থাৎ ৫০০ টাকা দাম বেড়েছে। অন্যদিকে ৬জিবি+১২৮জিবি ফোনের দামও ৫০০ টাকা বেড়েছে। ১৬,৪৯৯ টাকা থেকে হয়েছে ১৬,৯৯৯ টাকা।
  • রেডমি নোট ১০এস ফোনের দাম (৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ) ১৬,৪৯৯ টাকা। আগে দাম ছিল ১৫,৯৯৯ টাকা। এর ফোনের ৪ জিবি+১২৮ জিবি মডেলের দাম ১৪,৯৯৯ টাকা, একই রয়েছে।

আরও পড়ুন- Flipkart Smartphone Carnival: আইফোনের সঙ্গে অন্যান্য কোন সংস্থার ফোনে কত ছাড় রয়েছে দেখে নিন