প্রিমিয়াম Phantom X2 Pro লঞ্চ হল ভারতে, Tecno-র সবথেকে দামি ফোন, তাক লাগানো ফিচার্স

Tecno Phantom X2 Pro-র 12GB RAM + 256GB স্টোরেজ মডেলের দাম 49,999 টাকা। দুটি কালার অপশনে নিয়ে আসা হয়েছে ফোনটি— মুনলাইন সিলভার এবং স্টারডাস্ট গ্রে।

প্রিমিয়াম Phantom X2 Pro লঞ্চ হল ভারতে, Tecno-র সবথেকে দামি ফোন, তাক লাগানো ফিচার্স
এমন ফোন ভারতে এর আগে আসেনি।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2023 | 12:59 PM

চিনা স্মার্টফোন মেকার Tecno Mobile ভারতে আরও একটি প্রিমিয়াম স্মার্টফোন লঞ্চ করে দিল। Phantom X2 সিরিজ়ে এই লেটেস্ট ফোনটি লঞ্চ করা হয়েছে। কোম্পানির সেই লেটেস্ট ফোনের নাম Phantom X2 Pro। ফোনের দাম শুনলে চমকে যেতে পারেন! 50,000 টাকার মধ্যে এই ফোন নিয়ে আসা হয়েছে। গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যের মধ্যে এই ফোনে রয়েছে রিট্র্যাক্টেবল পোর্ট্রেইট লেন্স ক্যামেরা, যা ক্লোজ় শটস নিতে পারে। স্লিম ও লাইট বডির এই ফোনে রয়েছে 6.8 ইঞ্চির HD কার্ভড AMOLED ডিসপ্লে, পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি 9000 প্রসেসর এবং সফটওয়্যার হিসেবে অ্যান্ড্রয়েড 12 অপারেটিং সিস্টেম।

Tecno Phantom X2 Pro: দাম ও ভারতে উপলব্ধতা

এই প্রিমিয়াম ফোনটি এখনও পর্যন্ত টেকনো মোবাইলের সবথেকে দামি মডেল। Phantom X2 Pro-র 12GB RAM + 256GB স্টোরেজ মডেলের দাম 49,999 টাকা। দুটি কালার অপশনে নিয়ে আসা হয়েছে ফোনটি— মুনলাইন সিলভার এবং স্টারডাস্ট গ্রে। ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজ়ন এবং বিভিন্ন রিটেল দোকানে ফোনটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। 24 জানুয়ারি থেকে সেল শুরু হবে।

Tecno Phantom X2 Pro ফোনটি যাঁরা আগেভাগে বুক করে রাখবেন, তাঁরা 5,000 টাকার এক্সচেঞ্জ বোনাস, 12 মাসের অ্যামাজ়ন প্রাইম মেম্বারশিপ এবং 6 মাসের নো-কস্ট EMI অপশন পেয়ে যাবেন। প্রথম 600 কাস্টমারের জন্য একটি ফ্রি Tecno গিফ্ট হ্যাম্পারও দেওয়া হবে বলে জানা গিয়েছে। তবে, এই উপহার তাঁরাই পাবেন, যাঁরা রিটেল আউটলেট থেকে Phantom X2 Pro ক্রয় করবেন।

Tecno Phantom X2 Pro: স্পেসিফিকেশন, ফিচার

প্রাইস পয়েন্ট যখন এতটা চড়া, স্বাভাবিক ভাবে হাই-এন্ড ডিভাইসটিতে থাকবে কিছু প্রিমিয়াম ফিচার্স। Tecno Phantom X2 Pro স্মার্টফোনে রয়েছে 6.8 ইঞ্চির ফুল HD কার্ভড AMOLED ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 120Hz এবং টাচ স্যাম্পলিং রেট 360Hz। এই ডিসপ্লে কর্নিং গোরিলা ভিক্টাস দ্বারা সুরক্ষিত। পারফরম্যান্সের জন্য এই প্রিমিয়াম ফোনে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি 9000 5G প্রসেসর, যা পেয়ার করা থাকছে Mali-G710 MC10 GPU এবং Hyper Engine 5.0-র সঙ্গে।

12GB RAM-এর পাশাপাশি এই টেকনো হ্যান্ডসেটে রয়েছে 5GB এক্সপ্যান্ডেবল RAM। সফটওয়্যার হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড 12 ভিত্তিক HiOS 12.0 কাস্টম স্কিন। বেশ বড় এবং শক্তিশালী 5160mAh ব্যাটারি দেওয়া হয়েছে এই ফোনে, যাতে 45W ফাস্ট চার্জিংয়ের জন্য ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্ট দেওয়া হয়েছে।

ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম রয়েছে Phantom X2 Pro ফোনে। প্রাইমারি সেন্সর হিসেবে ফোনটিতে 50MP Samsung ISOCELL GNV 3.0 সেন্সর, একটি 13MP আলট্রা ওয়াইড ইউনিট, যা ম্যাক্রো শুটার হিসেবেও কাজে লাগানো যেতে পারে। তৃতীয় আর একটি 50MP টেলিফটো ক্যামেরাও রয়েছে ফোনটিতে। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের Phantom X2 Pro ফোনে 32MP ফ্রন্ট ফেসিং সেন্সরও দেওয়া হয়েছে।