Tecno Pova 3 লঞ্চ হল ভারতে, 90Hz ডিসপ্লে ও 50MP ক্যামেরা, দাম মাত্র 11,499 টাকা

Tecno Pova 3 লঞ্চ হল ভারতে, 90Hz ডিসপ্লে ও 50MP ক্যামেরা, দাম মাত্র 11,499 টাকা
গেমারদের টার্গেট করেই লঞ্চ করা হয়েছে টেকনো পোভা 3।

Tecno Pova 3 Price And Specifications: ভারতে কম দামে একটি নতুন স্মার্টফোন নিয়ে এল টেকনো। সেই টেকনো পোভা 3 ফোনের ফিচার্স ও স্পেসিফিকেশনস সংক্রান্ত সব তথ্য এক নজরে দেখে নিন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 20, 2022 | 12:46 PM

দেখতে দেখতে আমরা চলে এসেছি একবারে জুন মাসের শেষ দিকে। আর এই শেষ দশ দিনে একাধিক সংস্থা তাদের স্মার্টফোন নিয়ে মার্কেটে ঝাঁপাতে চলেছে। সোমবার লঞ্চ হয়ে গেল Tecno Pova 3। গেমিং-ওরিয়েন্টেড এই ফোনটির দাম খুবই কম। সংস্থাটি দাবি করেছে, এটিই তাদের প্রথম ফোন যাতে রয়েছে একটি শক্তিশালী 7,000mAh ব্যাটারি। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে একটি MediaTek Helio G88 প্রসেসরের সাহায্যে, গেমিংয়ের জন্য যা পেয়ার করা থাকছে Mali G52 GPU-র সঙ্গে। রয়েছে একটি 6.9 ইঞ্চির ফুল HD+ ডট-ইন ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 90Hz। প্রসঙ্গত, গত 25 মে এই ফোনটি ফিলিপাইন্সের মার্কেটে লঞ্চ করা হয়েছিল।

Tecno Pova 3 দাম ও উপলব্ধতা

Tecno Pova 3 ফোনটি Amazon থেকে ক্রয় করতে পারবেন ইচ্ছুকরা। এই টেকনো স্মার্টফোনের দাম শুরু হচ্ছে 11,499 টাকা থেকে। দুটি স্টোরেজ কনফিগারেশন রয়েছে ফোনটির – 4GB RAM + 64GB অনবোর্ড স্টোরেজ এবং and 6GB RAM + 128GB স্টোরেজ ভ্যারিয়েন্ট। 27 জুন থেকে ফোনটি কেনাকাটির জন্য উপলব্ধ হতে চলেছে। ইকো ব্ল্যাক এবং টেক সিলভার – এই দুটি কালারে পাওয়া যাবে ফোনটি।

Tecno Pova 3 স্পেসিফিকেশনস ও ফিচার্স

এই ফোনে রয়েছে একটি 6.9 ইঞ্চির ফুল HD+ ডট ইন ডিসপ্লে যার রিফ্রেশ রেট 90Hz। পারফরম্যান্সের দিক থেকে ফোনটি চালিত হবে একটি MediaTek Helio G88 প্রসেসরের সাহায্যে, যা পেয়ার করা রয়েছে Mali G52 GPU-র সঙ্গে। এই প্রসেসর আবার পেয়ার করা থাকছে 6GB পর্যন্ত RAM-এর সঙ্গে, যা 11GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যেতে পারে মেমোরি ফিউশন টেকনোলজির সঙ্গে।

ক্যামেরা সেটআপের দিক থেকে Tecno Pova 3 ফোনে রয়েছে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি সেন্সর 50MP। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনে রয়েছে একটি 8MP ফ্রন্ট ফেসিং সেন্সর। অত্যন্ত শক্তিশালী একটি 7000mAh ব্যাটারি রয়েছে, যা লাগাতার 14 ঘণ্টার গেমিং টাইমিং দিতে পারে। ফোনটির সঙ্গে দেওয়া হচ্ছে একটি 33W ফ্ল্যাশ চার্জার যা 50 শতাংশ ব্যাকআপ দিতে পারে কেবল মাত্র 40 মিনিট চার্জ দিলেই।

এই খবরটিও পড়ুন

অনবদ্য গেমিং অভিজ্ঞতার জন্য ফোনটিতে রয়েছে Z-অ্যাক্সিস লিনিয়ার মোটর, যা 4D ভাইব্রেশন দিতে পারে। ডুয়াল স্টিরিও স্পিকার্স রয়েছে, যাতে DTS প্রযুক্তি রয়েছে। ল্যাগ-ফ্রি গেমিংয়ের অভিজ্ঞতা দিতে এই স্মার্টফোনে থাকছে Panther Engine 2.0, যা পাওয়ার কনজ়াম্পশনও অনেকটা কমাতে পারে। গ্রাফাইট কুলিং সিস্টেম দেওয়া হয়েছে ফোনটিতে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA