ভারতে আসছে ভিভো ওয়াই৭৩, এই ফোনে থাকবে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ

ভিভোর ওয়াই৭৩ ফোনের পিছনের অংশে ত্রিভুজ আকারে থাকবে তিনটি ক্যামেরা সেনসর। সবচেয়ে বড় সেনসর থাকবে উপরে। বাকি দু'টি থাকবে নীচের অংশে।

  • Publish Date - 11:55 am, Mon, 7 June 21 Edited By: Sohini chakrabarty
ভারতে আসছে ভিভো ওয়াই৭৩, এই ফোনে থাকবে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ
ভারতে কবে এই ফোন লঞ্চ হবে তা অবশ্য জানা যায়নি।

ভিভো ওয়াই৭৩, বাজেট ফ্রেন্ডলি এই স্মার্টফোন খুব তাড়াতাড়ি আসতে চলেছে ভারতে। গত সপ্তাহে শোনা গিয়েছিল, আগামী এক সপ্তাহের মধ্যে নাকি ভারতে লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে এই ফোনের। সেই প্রসঙ্গে চিনের মোবাইল নির্মাণ সংস্থা ভিভো অবশ্য তখন কিছু জানায়নি। তবে সম্প্রতি তারা তাদের নতুন স্মার্টফোনের টিজার প্রকাশ করেছে। আর সেখানেই প্রকাশ্যে এসেছে ভিভো ওয়াই৭৩ ফোনের ডিজাইন।

ফোনের ব্যাক প্যানেল অর্থাৎ পিছনের অংশের ডিজাইন দেখা গিয়েছে ভিভোর টিজারে। শোনা যাচ্ছে, ভারতে এই ফোনের দাম হতে পারে ২০ হাজার টাকার আশপাশে। জানা গিয়েছে, ভিভো ওয়াই৭৩ মডেলে থাকবে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। ইতিমধ্যেই ভিভো ইন্ডিয়ার টুইটে দু’টি টিজার প্রকাশ করা হয়েছে। তার মধ্যে একটিতে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী সারা আলি খানকে। ভিভোর নতুন ফোন ওয়াই৭৩- এর জন্য বিজ্ঞাপন করছেন তিনি। কালো এবং নীল, এই দুই রঙে আসতে চলেছে ওয়াই৭৩। নীল রঙের মডেলে ‘ডায়মন্ড প্যাটার্ন’ ডিজাইন দেখা গিয়েছে ফোনের পিছনের অংশে। সেই সঙ্গে সামনের ডিসপ্লেতে রয়েছে একটি ‘ওয়াটার ড্রপ’ স্টাইলের নচ। এখানেই ফ্রন্ট ক্যামেরা ফিট করা থাকে।

ভিভোর ওয়াই৭৩ ফোনের পিছনের অংশে ত্রিভুজ আকারে থাকবে তিনটি ক্যামেরা সেনসর। সবচেয়ে বড় সেনসর থাকবে উপরে। বাকি দু’টি থাকবে নীচের অংশে। এই ফোন খুবই স্লিম এবং স্লিক ডিজাইনের হবে বলে অনুমান করা হচ্ছে। ফোনের ডানদিকে সাইডের অংশে থাকবে পাওয়ার এবং ভলিউম বটন।

আরও পড়ুন- দীপাবলিতে খুশির খবর দিতে পারে রিলায়েন্স, ৫জি জিওফোন লঞ্চের সম্ভাবনা

এখনও পর্যন্ত অনলাইনে ভিভো ওয়াই৭৩ ফোনের যেসব ফিচার প্রকাশ হয়েছে-

১। এই ফোনে থাকতে পারে একটি AMOLED ডিসপ্লে।
২। ৮ জিবি র‍্যাম থাকতে পারে এই ফোনে।
৩। ভিভো ওয়াই৭৩ মডেলে ৬৪ মেগাপিক্সেলের মেন ক্যামেরা থাকার সম্ভাবনা রয়েছে।
৪। গুগল প্লে কনসোন এবং এইএমইআই ডেটাবেসে এই ফোনের সন্ধান পাওয়া গিয়েছে।
৫। ভিভো ওয়াই৭৩ ফোনে থাকতে পারে MediaTek Helio G90 প্রসেসর এবং অ্যানড্রয়েড ১১।
৬। ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকার সম্ভাবনা রয়েছে এই ফোনে।
৯। ভিভো ওয়াই৭৩ ফোনের মডেল নম্বর হতে পারে ভি২০৫৯।