ভারতে লঞ্চ হল ওপ্পো এ৫৪, জেনে নিন এই ফোনের বিভিন্ন ফিচার এবং দাম

মঙ্গলবার ২০ এপ্রিল ভারতে লঞ্চ হবে ওপ্পো এ৭৪ ৫জি ফোন। অ্যামজন থেকে কেনা যাবে এই ফোন।

ভারতে লঞ্চ হল ওপ্পো এ৫৪, জেনে নিন এই ফোনের বিভিন্ন ফিচার এবং দাম
৪জি এই ফোনে রয়েছে অ্যানড্রয়েড ১০ ভার্সান।

সোমবার ভারতে লঞ্চ হয়েছে ওপ্পো- র নতুন স্মার্টফোন এ৫৪। গতমাসে ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছিল এই ফোন। ওপ্পো- র নতুন এই মডেলে রয়েছে MediaTek Helio P35 SoC প্রসেসর। এই ফোনের ব্যাটারি ৫০০০ mAh। এই মডেলে রয়েছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেনসর। এছাড়াও রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেই ক্যামেরার ব্যাকপ্যানেলে রয়েছে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। মঙ্গলবার ২০ এপ্রিল ভারতে লঞ্চ হবে ওপ্পো এ৭৪ ৫জি ফোন। অ্যামজন থেকে কেনা যাবে এই ফোন।

ভারতে ওপ্পো এ৫৪ মডেলের দাম

এই ফোনের ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৪৯০ টাকা। ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ১৪,৪৯০ টাকা। আর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ১৫,৯৯০ টাকা। Crystal Black, Moonlight Gold, Starry Blue— এই তিনটি রঙে পাওয়া যাবে এই ফোন। ফ্লিপকার্ট থেকে কেনা যাবে এই ফোন।

এই ফোনের বিভিন্ন ফিচার

১। ওপ্পো এ৫৪ ফোনে রয়েছে ColorOS 7.2 এবং অ্যানড্রয়েড ১০। এছাড়াও geomagnetic sensor, light sensor, proximity sensor, accelerometer, gravity sensor— এইসব সেনসরের সুবিধাও রয়েছে এই ফোনে।

২। এই ফোনের ডিসপ্লে ৬.৫১ ইঞ্চির। ফুল এইচডি প্লাস এলসিডি (720×1,600 pixels) এবং 60Hz রিফ্রেশ রেট- সহ স্ক্রিন রয়েছে এই ফোনে।

৩। স্টোরেজ বাড়ানোর জন্য মাইক্রো এসডি কার্ডের স্লট থাকবে এই ফোনে। ওয়াটার রেসিট্যান্ট এই ফোনের ওজন ১৯২ গ্রাম।

আরও পড়ুন- ২৭ এপ্রিল মালয়েশিয়ায় লঞ্চ হবে ভিভো ভি২১ সিরিজ, একই দিনে ডেবিউ হতে পারে ভারতেও

৪। ওপ্পো এ৫৪ ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরায় ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর ছাড়াও একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের bokeh সেনসর রয়েছে। এছাড়াও রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৫। এই ফোনে রয়েছে 15W ফাস্ট চার্জিং সাপোর্ট। ৪জি এই মডেলে কানেক্টিভিটি অপশন হিসেবে রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ ৫, জিপিএস, ৩.৫ মিলিমিটারের অডিয়ো জ্যাক এবং টাইপ সি ইউএসবি পোর্ট।

Click on your DTH Provider to Add TV9 Bangla