২৭ এপ্রিল মালয়েশিয়ায় লঞ্চ হবে ভিভো ভি২১ সিরিজ, একই দিনে ডেবিউ হতে পারে ভারতেও

ভিভো সংস্থার তরফে আনুষ্ঠানিক ভাবে এখনও কিছু ঘোষণা করা হয়নি। তবে টিপস্টারদের অনুমান, মালয়েশিয়া লঞ্চের দিন যত এগিয়ে আসবে, ভারতে নতুন ফোন লঞ্চের ব্যাপারে তথ্য প্রকাশ্যে আনবেন ভিভো কর্তৃপক্ষ।

২৭ এপ্রিল মালয়েশিয়ায় লঞ্চ হবে ভিভো ভি২১ সিরিজ, একই দিনে ডেবিউ হতে পারে ভারতেও
এই সিরিজে রয়েছে মোট দু'টি ফোন।
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 2:21 PM

ভিভোর ভি২১ সিরিজ আগামী ২৭ এপ্রিল লঞ্চ হবে মালয়েশিয়ায়। ভিভোর তরফেই টুইট করে একথা ঘোষণা করা হয়েছে। শোনা গিয়েছে, এই সিরিজে থাকবে দু’টি ফোন। ভিভো ভি২১ (৪জি এবং ৫জি দুটো ভ্যারিয়েন্ট) এবং ভিভো ভি২১ই। এর পাশাপাশি সূত্রের খবর, ওই একই দিনে নাকি ভি২১ সিরিজ লঞ্চ করতে পারে ভারতেও। যদিও ভিভো সংস্থার তরফে আনুষ্ঠানিক ভাবে এখনও কিছু ঘোষণা করা হয়নি। তবে টিপস্টারদের অনুমান, মালয়েশিয়া লঞ্চের দিন যত এগিয়ে আসবে, ভারতে নতুন ফোন লঞ্চের ব্যাপারে তথ্য প্রকাশ্যে আনবেন ভিভো কর্তৃপক্ষ।

এর পাশাপাশি গুগল প্লে কনসোলে ভিভো ভি২১এসই মডেলও দেখা গিয়েছে বলে শোনা যাচ্ছে। সম্ভবত ২৭ এপ্রিল এই ফোনও লঞ্চ হতে পারে মালয়েশিয়া এবং ভারতে। যদিও কর্তৃপক্ষ এখনও এ ব্যাপারে কিছুই জানাননি।

ভিভোর নতুন ফোন ভি২১- এর সম্ভাব্য ফিচার ও দাম

১। ভিভো২১ মডেলে থাকতে পারে ৪৪ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। সেই সঙ্গে থাকতে পারে ডুয়াল ফ্ল্যাশ। কম আলোতেও ভাল সেলফি তোলার জন্য এই অত্যাধুনিক ফ্রন্ট ক্যামেরা রাখা হয়েছে।

২। ডুয়াল সিমের এই ফোনে থাকবে ৫জি সাপোর্ট। ৮ জিবি র‍্যাম থাকতে পারে এই ফোনে। সম্ভবত এটিই ভিভোর সবচেয়ে স্লিম স্মার্টফোন হতে চলেছে।

৩। ভিভো ভি২১ ফোনে থাকতে পারে ৬৪ মেগাপিক্সেলের রেয়ার সেনসর। এই ক্যামেরা সেনসরে থাকরে থাকতে পারে Optical Image Stabalisation (OIS)।

আরও পড়ুন- একই দিনে লঞ্চ হবে এমআই- এর তিনটি ফোন, জেনে নিন সম্ভাব্য ফিচার

৪। ভারতে ভিভো ভি২১ ফোন যে মালয়েশিয়ার সঙ্গেই ২৭ এপ্রিল লঞ্চ হতে পারে, এর আভাস পাওয়া গিয়েছে Moneycontrol- এর একটি প্রতিবেদনেও। ভারতে এই ফোনের দাম হতে পারে ২৫ হাজার টাকা।

৫। গুগল প্লে কনসোলে ভিভো ভি২১এসই বলে আরও একটি ফোন দেখা গিয়েছে। সেই ফোনে থাকতে পারে ৮ জিবি র‍্যাম এবং Qualcomm Snapdragon 720G SoC প্রসেসর। এছাড়াও এই ফোনে থাকতে পারে ফুল এইচডি প্লাস ডিসপ্লে এবং অ্যানড্রয়েড ১১।