একই দিনে লঞ্চ হবে এমআই- এর তিনটি ফোন, জেনে নিন সম্ভাব্য ফিচার

আগামী ২৩ এপ্রিল ভারতে লঞ্চ হবে এমআই ১১ আলট্রা, এমআই ১১ এক্স এবং এমআই ১১ এক্স প্রো... এই তিনটি স্মার্টফোন।

একই দিনে লঞ্চ হবে এমআই- এর তিনটি ফোন, জেনে নিন সম্ভাব্য ফিচার
শাওমির এমআই ১১ আলট্রা মডেলে থাকবে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা।
Follow Us:
| Updated on: Apr 18, 2021 | 1:40 PM

আগামী ২৩ এপ্রিল একগুচ্ছ ফোন লঞ্চ করবে এমআই। লঞ্চের আগে সেইসব ফোনের বেশ কিছু ফিচার এবং স্টোরেজ ভ্যারিয়েন্ট প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, এমআই ১১ আলট্রার সঙ্গে সেদিন লঞ্চ হতে পারে এমআই ১১ এক্স সিরিজের দু’টি ফোন এমআই ১১এক্স এবং এমআই ১১ এক্স প্রো লঞ্চ হতে পারে। মনে করা হচ্ছে, রেডমি কে৪০ এবং রেডমি কে৪০ প্লাস— এই দু’টি মডেলের রিব্র্যান্ডেড ভার্সান এমআই ১১এক্স সিরিজের এই দু’টি মডেল।

জানা গিয়েছে, এমআই ১১ এক্স এবং এমআই ১১ এক্স প্রো, এই দু’টি ফোন পাওয়া যাবে যথাক্রমে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। এমআই ১১ আলট্রার ক্ষেত্রে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ফোন পাওয়া যাবে ভারতে। সম্প্রতি একজন টিপস্টার এমনটাই দাবি করেছেন।

এমআই ১১ আলট্রা, এমআই ১১ এক্স এবং এমআই ১১ এক্স প্রো- র বিভিন্ন ফিচার

১। এমআই ১১ আলট্রা ফোনে থাকবে ৬.৮১ ইঞ্চির 2K WQHD+ E4 AMOLED কোয়াড কার্ভড প্রাইমারি ডিসপ্লে। এর সঙ্গেই থাকবে ১.১ ইঞ্চির AMOLED সেকেন্ডারি ডিসপ্লে। ফোনের পিছনের অংশে থাকবে এই সেকেন্ডারি ডিসপ্লে। এই ফোনে থাকবে Snapdragon 888 SoC প্রসেসর। সেই সঙ্গে থাকবে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরায় থাকবে ৫০ মেগাপিক্সেলের Samsung GN2 প্রাইমারি সেনসর।

২। এমআই ১১ এক্স এবং এমআই ১১ এক্স প্রো, এই দু’টি ফোনে থাকবে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। রিফ্রেশ রেট ১২০Hz। এমআই ১১ এক্স ফোনে থাকবে Qualcomm Snapdragon 870 SoC প্রসেসর। অন্যদিকে এমআই ১১ এক্স প্রো মডেলে থাকবে Qualcomm Snapdragon 888 SoC প্রসেসর।

আরও পড়ুন- ২০ এপ্রিল ভারতে লঞ্চ হবে মোটোরোলা ‘জি’ সিরিজের নতুন দু’টি ফোন জি৬০ এবং জি৪০ ফিউশন

৩। এমআই ১১ এক্স সিরিজে থাকবে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। এমআই ১১ এক্স ফোনে থাকবে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি রেয়ার সেনসর। আর এমআই ১১ এক্স প্রো মডেলে থাকবে ১০৮ মেগাপিক্সেলের স্যামসাং HM2 প্রাইমারি সেনসর।