তাইল্যান্ডের পর ভারতেও লঞ্চ হতে চলেছে ওপ্পো এ৭৪ ৫জি ফোন, তালিকায় ওপ্পো এ৫৪- ও

এর আগে ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছিল ওপ্পো এ৫৪ ফোন। এবার পালা ভারতের। ১৯ এপ্রিল লঞ্চ হবে এই ফোন।

তাইল্যান্ডের পর ভারতেও লঞ্চ হতে চলেছে ওপ্পো এ৭৪ ৫জি ফোন, তালিকায় ওপ্পো এ৫৪- ও
এর আগে তাইল্যান্ডে লঞ্চ হয়েছিল ওপ্পো এ৭৪ ৫জি ফোন।
Follow Us:
| Updated on: Apr 16, 2021 | 3:49 PM

ওপ্পো এ৭৪ ৫জি ফোন ভারতে লঞ্চ হবে আগামী ২০ এপ্রিল। ইতিমধ্যেই এই ফোনের জন্য মাইক্রোসাইট তৈরি করেছে অ্যামাজন। অর্থাৎ লঞ্চের পর এই ই-কমার্স সংস্থা থেকে ওপ্পো এ৭৪ ৫জি ফোন কেনা যাবে। ভারতে ক্রমশ জনপ্রিয়তা বাড়ছে ৫জি ফোনের। তাই বাজার ধরার তালিকায় অন্যান্য সংস্থার মতো এবার নাম লেখাল চিনের সংস্থা ওপ্পো- ও। অন্যদিকে জানা গিয়েছে, ওপ্পো এ৫৪ ফোন ভারতে লঞ্চ হবে ১৯ এপ্রিল। এই ফোনের জন্য মাইক্রোসাইট তৈরি করেছে ই-কমার্স জায়ান্ট ফ্লিপকার্ট। অর্থাৎ ফ্লিপকার্ট থেকে এই ফোন কিনতে পারবেন ক্রেতারা।

ভারতে ওপ্পো এ৭৪ ৫জি ফোনের সম্ভাব্য দাম

তাইল্যান্ডে ইতিমধ্যেই এই ফোন লঞ্চ হয়েছে। সেখানকার মুদ্রাকে ভারতীয় মুদ্রায় পরিণত করে ফোনের দাম নির্ধারণ করলে দেখা গিয়েছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম প্রায় ২১,৫০০ টাকা হতে পারে। তবে সূত্রের খবর, তাইল্যান্ডে লন হওয়া ফোনের তুলনায় ভারতে ওপ্প এ৭৪ ৫জি- র যে মডেল লঞ্চ হবে তার ভ্যারিয়েন্ট কিছুটা আলাদা। তাই ফোনের দাম ২০ হাজার টাকার কম বা তার মধ্যেই থাকবে বলে অনুমান করা হয়েছে। অন্তত এমনটাই জানিয়েছেন, টিপস্টার অভিষেক যাদব। ফ্লুইড ব্ল্যাক আর ফ্যান্টাস্টিক পার্পল, এই দুই রঙে ফোন পাওয়া যেতে পারে।

আরও পড়ুন- আগামী ২২ এপ্রিল ভারতে লঞ্চ হবে রিয়েলমি ৮ ৫জি ফোন, দেখে নিন সম্ভাব্য ফিচার

ভারতে ওপ্পো এ৫৪ ফোনের সম্ভাব্য দাম

কিছুদিন আগে ইন্দোনেশিয়ায় লঞ্চ হয়েছে এই মডেল। সেখানকার মুদ্রা অনুযায়ী এই ফোনের দাম IDR 2,695,000। ভারতীয় মুদ্রায় এর দাম ১৩,৮০০ টাকা। সংস্থার তরফে আনুষ্ঠানিক ভাবে এখনও এই ফোনের দাম ভারতের বাজারে কত হবে তা জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে ইন্দোনেশিয়ায় লঞ্চ হওয়া ভ্যারিয়েন্ট আর ভারতের মডেলের মধ্যে বিশেষ ফারাক থাকবে না। তাই ফোনের দাম হতে পারে একই বা কাছাকাছি থাকবে ফোনের দাম।