ভারতে আসছে পোকো এম২ রিলোডেড, জেনে নিন এই ফোনের সম্ভাব্য ফিচার

আগামী ২১ এপ্রিল ভারতে লঞ্চ হবে এই ফোন। কেনা যাবে ফ্লিপকার্ট থেকে।

ভারতে আসছে পোকো এম২ রিলোডেড, জেনে নিন এই ফোনের সম্ভাব্য ফিচার
ফোনের ব্যাটারি হতে পারে ৫০০০ mAh এবং সেই সঙ্গে থাকতে পারে 18W- এর ফাস্ট চার্জিং সাপোর্ট।
Follow Us:
| Updated on: Apr 20, 2021 | 10:11 AM

পোকো এম২ রিলোডেড লঞ্চ হতে চলেছে ভারতে। আগামী ২১ এপ্রিল লঞ্চ হবে পোকো এম২ ফোনের এই নতুন ভার্সান। পোকো ইন্ডিয়ার তরফে টুইট করে এই খবর জানানো হয়েছে। ফ্লিপকার্টে ইতিমধ্যেই এই ফোনের জন্য মাইক্রোসাইট তৈরি হয়েছে। অর্থাৎ আগ্রহীরা এই ই-কমার্স জায়ান্ট থেকে ফোন কিনতে পারবেন। জানা গিয়েছে, এই ফোনে রয়েছে ফুল এইচডি প্লাস ডিসপ্লে এবং MediaTek Helio G80 SoC প্রসেসর। পোকো এম২ অরিজিনাল ফোনের ডিজাইনের সঙ্গে এই রিলোডেড ভার্সানের মিল থাকবে বলে জানিয়েছে সংস্থা।

২১ এপ্রিল দুপুর ১২টায় লঞ্চ হবে পোকো- র এই নতুন ফোন। ফ্লিপকার্টে সেল শুরু হবে দুপুর ৩টে থেকে। অরিজিনাল মডেলের সঙ্গে ডিজাইনে মিল থাকলেও র‍্যামের ফারাক থাকবে রিলোডেড ভার্সানে। পোকো এম২ ভারতে লঞ্চ হয়েছিল ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভার্সানে। বেসিক মডেলের দাম ছিল ১০,৯৯৯ টাকা। টপ ভ্যারিয়েন্টের দাম ছিল ১২,৪৯৯ টাকা। পোকো এম২ রিলোডেড ভার্সানে স্টোরেজ ভ্যারিয়েন্ট আর দাম কত হবে এ ব্যাপারে এখনও আনুষ্ঠানিক ভাবে কিছু জানাননি কর্তৃপক্ষ।

সম্ভাব্য ফিচার-

১। পোকো এম২ রিলোডেড ফোনে থাকতে পারে MIUI। সেই সঙ্গে ৬.৫৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকতে পারে এই মডেলে। ডিসপ্লে গার্ড হিসেবে থাকতে পারে Corning Gorilla Glass 3।

২। কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে এই ফোনে। ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর, ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর (আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স), ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং একটি ২ নেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়াও থাকতে পারে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

আরও পড়ুন- ভারতে লঞ্চ হল ওপ্পো এ৫৪, জেনে নিন এই ফোনের বিভিন্ন ফিচার এবং দাম

৩। ফোনের ব্যাটারি হতে পারে ৫০০০ mAh এবং সেই সঙ্গে থাকতে পারে 18W- এর ফাস্ট চার্জিং সাপোর্ট।