পাবজি মোবাইল গেমে এবার হাজির হচ্ছে কিংকং-গডজিলা, ৮ জুন পর্যন্ত চালু থাকবে এই গেমপ্লে

জানা গিয়েছে, আগামী ২৫ মে থেকে ফাইনাল ইভেন্ট টাইটান লাস্ট স্ট্যান্ড খেলার সুযোগ পাবেন গেমাররা।

পাবজি মোবাইল গেমে এবার হাজির হচ্ছে কিংকং-গডজিলা, ৮ জুন পর্যন্ত চালু থাকবে এই গেমপ্লে
গডজিলা-কিংকং, দুই যুযুধানের লড়াই দেখা যাবে পাবজি মোবাইল গেমে।

নাম বদলে ভারতে ফিরছে পাবজি মোবাইল ইন্ডিয়া। নতুন গেমের নাম ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া। ভারতের জন্য নতুন গেম নির্মাণের পাশাপাশি নির্মাণ সংস্থা দক্ষিণ কোরিয়ার কোম্পানি ক্র্যাফটন পাবজি মোবাইলের ক্ষেত্রেও বেশ কিছু নতুন আকর্ষণীয় ফিচার যোগ করেছে। গডজিলা আর কিংকংয়ের নাম তো সকলেই জানেন। এবার পাবজি গেমেও দেখা যাবে তাদের লড়াই।

পাবজি মোবাইল গেমের প্যাচ ভার্সান ১.৪- এর ক্ষেত্রে এইসব নতুন ফিচার দেখা যাবে। ১১ মে থেকে গেমাররা কিংকং এবং গডজিলার লড়াই চাক্ষুষ করতে পারবেন। আগামী ৮ জুন পর্যন্ত এই ফিচার চালু থাকবে। জানা গিয়েছে, শুধু কিংকং বা গডজিলা নয়, মেকাগডজিলাকেও দেখা যাবে এই গেমে। স্বভাবতই নতুন গেম প্লে-র ব্যাপারে ভীষণ আগ্রহী গেমাররা। যদিও ভারতে এই গেম খেলা যাবে না। কারণ ২০২০ সালে ভারতে পাবজি মোবাইল নিষিদ্ধ হয়ে গিয়েছিল। তবে বিশ্বব্যাপী পাবজি মোবাইলের জনপ্রিয়তা বরাবরই তুঙ্গে।

এর পাশাপাশি জানা গিয়েছে, আগামী ২৫ মে থেকে ফাইনাল ইভেন্ট টাইটান লাস্ট স্ট্যান্ড খেলার সুযোগ পাবেন গেমাররা। এক্ষেত্রে হেলিকপ্টারে চড়ার সুযোগ রয়েছে গেমারদের কাছে। এছাড়া অন্যান্য ফিচারের ক্ষেত্রে বেশ কিছু পরিবর্তন এসেছে। যেমন একটি নতুন ওভার-শোল্ডার ভিউ, অ্যারিনা মোডের নতুন ম্যাপ, একটি নতুন Coup RB ভেহিকেল যুক্ত হয়েছে। বলা হচ্ছে পাবজি মোবাইল গেমে এ যাবৎ যত ভেহিকেল যুক্ত হয়েছে, তার মধ্যে সবচেয়ে দ্রুত গতির হল এই Coup RB ভেহিকেল।

আরও পড়ুন- ২০২২ সাল পর্যন্ত প্লেস্টেশন৫- এর যোগানে টান থাকবে, সতর্ক করল সোনি

অন্যদিকে ভারতে ব্যাটেলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়া লঞ্চের তারিখ এখনও ঘোষণা করেনি ক্র্যাফটন। তবে গেমের একটি টিজার এবং লোগো ইতিমধ্যেই প্রকাশ হয়েছে। শুধুমাত্র ভারতেই খেলা যাবে ক্র্যাফটনের এই নতুন গেম। ১৮ বছরের কম বয়সী গেমারদের জন্য রয়েছে বেশ কিছু শর্ত এবং নিয়ম।

Click on your DTH Provider to Add TV9 Bangla