Beats Fit Pro: নতুন ইয়ারবাডস লঞ্চ করতে চলেছে অ্যাপেল সংস্থা, কবে লঞ্চ?

শোনা গিয়েছে যে, অ্যাপেলের নতুন Beats Fit Pro ইয়ারবাডসে থাকতে পারে 'Hey Siri ভয়েস কম্যান্ড সাপোর্ট। এছাড়াও এই ইয়ারবাডসে থাকতে পারে ফাস্ট পেয়ারিং ফিচার সাপোর্ট।

Beats Fit Pro: নতুন ইয়ারবাডস লঞ্চ করতে চলেছে অ্যাপেল সংস্থা, কবে লঞ্চ?
এই ইয়ারবাডসে থাকতে পারে ফাস্ট পেয়ারিং ফিচার সাপোর্ট।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2021 | 7:13 AM

সম্প্রতি নতুন এয়ারপডস লঞ্চ করেছে অ্যাপেল। শোনা গিয়েছে, থার্ড জেনারেশন এয়ারপডসের পর এবার নতুন Beats Fit Pro লঞ্চ করতে চলেছে এই মার্কিন টেক জায়ান্ট। এই অডিয়ো ডিভাইসে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন বা এএনসি ফিচার থাকার সম্ভাবনা রয়েছে। ইতিমধ্যেই Beats Fit Pro নিয়ে অ্যাপেল সংস্থা কাজ শুরু করেছে বলে জানা গিয়েছে। বলা হচ্ছে, অ্যাপেলের এই নতুন ইয়ারবাডসে থাকতে পারে সংস্থার নিজস্ব এইচ১ চিপ। এর সাহায্যে আইফোন বা আইপ্যাডের সঙ্গে খুব তাড়াতাড়ি সংযুক্ত হবে ইয়ারবাডস। অর্থাৎ ফাস্ট পেয়ারিং ফিচার পাওয়া যাবে।

এছাড়াও শোনা গিয়েছে যে, অ্যাপেলের নতুন Beats Fit Pro ইয়ারবাডসে থাকতে পারে ‘Hey Siri ভয়েস কম্যান্ড সাপোর্ট। সেই সঙ্গে সংস্থার দাবি এই ইয়ারবাডস প্রায় ৩০ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ দিতে পারে। এর আগে অ্যাপেল লঞ্চ করেছিল এয়ারপডস প্রো। সেখানে ছিল ট্রান্সপারেন্সি মোড এবং অ্যাডাপ্টিভ EQ ফিচার। শোনা যাচ্ছে, এই দুই ফিচার দেখা যেতে পারে অ্যাপেলের নতুন Beats Fit Pro ইয়ারবাডসে। 9to5Mac- এর রিপোর্ট অনুসারে অ্যাপেল কর্তৃপক্ষ সম্ভবত পয়লা নভেম্বরই লঞ্চ করতে চলেছেন Beats Fit Pro ইয়ারবাডস। চারটি ভিন্ন রঙ- সাদা, কালো, বেগুনি এবং ধূসর, এই চার রঙে Beats Fit Pro লঞ্চের সম্ভাবনা রয়েছে।

শোনা যাচ্ছে, অ্যাপেলের এই নতুন ইয়ারবাডস অনেকটা Beats Powerbeats Pro- এর মতো দেখতে হবে। প্রসঙ্গত উল্লেখ্য, এই Beats Powerbeats Pro লঞ্চ হয়েছিল ২০১৯ সালের এপ্রিল মাসে। এর পাশাপাশি চলতি বছর আবার Beats Studio Buds হিসেবে লঞ্চ হয়েছে ওই ইয়ারবাডস। অন্যদিকে শোনা গিয়েছে, কানেক্টিভিটি অপশন হিসেবে অ্যাপেলের আসন্ন Beats Fit Pro ইয়ারবাডসে থাকতে পারে ক্লাস ১ ব্লুটুথ সাপোর্ট। এছাড়াও এই ইয়ারবাডসে  একটি অ্যাক্সিলেরোমিটার এবং মাইক্রোফোন থাকতে পারে। এর দলে আশপাশের অতিরিক্ত আওয়াজ কমে যাবে। Beats app- এর সঙ্গে যুক্ত করা যাবে Beats Powerbeats Pro ইয়ারবাডস। অ্যানড্রয়েড ডিভাইসের ক্ষেত্রেও এই ইয়ারবাডস ব্যবহার করা যাবে।

9to5Mac- এর রিপোর্ট অনুসারে Beats Fit Pro ইয়ারবাডসে এএনসি অথবা ট্রান্সপারেন্সি মোডে ৬ ঘণ্টা প্লেব্যাক টাইম এবং adaptive EQ- এর সাহায্যে ৭ ঘণ্টা প্লেব্যাক টাইম প্রদান করতে পারে। চার্জিং কেসের সঙ্গে এই ইয়ারবাডসে ২৭ থেকে ৩০ ঘণ্টা ব্যাটারি লাইফ থাকতে পারে। Beats Fit Pro ইয়ারবাডসের বেশ কিছু সম্ভাব্য ফিচার প্রকাশ্যে এলেও এখনও এই অডিয়ো ডিভাইসের দাম জানা যায়নি।

আরও পড়ুন- Lava Probuds N1: নেকব্যান্ড স্টাইলের এই ব্লুটুথ ওয়্যারলেস ইয়ারফোনে ৩০ ঘণ্টা পর্যন্ত থাকতে পারে ‘প্লেব্যাক টাইম’

আরও পড়ুন- Apple Polishing Cloth: অ্যাপেলের ডিভাইস মোছার ‘রুমালের’ দাম ১৯০০ টাকা! নেট দুনিয়ায় চলছে দেদার ট্রোল