Asus Chromebook: ভারতে নতুন ছ’টি ল্যাপটপ লঞ্চ করেছে আসুস, দাম রয়েছে সাধ্যের মধ্যেই

ক্রোমবুক ফ্লিপ সি২১৪, ক্রোমবুক সি২২৩, ক্রোমবুক সি৪২৩ (টাচ এবং নন-টাচ ভ্যারিয়েন্ট) ও ক্রোমবুক সি৫২৩ (টাচ এবং নন-টাচ ভ্যারিয়েন্ট)--- এই ছ'টি ল্যাপটপ ভারতে লঞ্চ করেছে আসুস।

Asus Chromebook: ভারতে নতুন ছ'টি ল্যাপটপ লঞ্চ করেছে আসুস, দাম রয়েছে সাধ্যের মধ্যেই
ভারতে অ্যাফোর্ডেবল রেঞ্জে ছ'টি ক্রোমবুক ল্যাপটপ লঞ্চ করেছে আসুস।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2021 | 8:22 PM

ভারতে লঞ্চ হয়েছে আসুস ক্রোমবুক ল্যাপটপের মোট ছয়টি মডেল। আসুস ক্রোমবুক ফ্লিপ সি২১৪, ক্রোমবুক সি২২৩, ক্রোমবুক সি৪২৩ (টাচ এবং নন-টাচ ভ্যারিয়েন্ট) ও ক্রোমবুক সি৫২৩ (টাচ এবং নন-টাচ ভ্যারিয়েন্ট)— এই ছ’টি ল্যাপটপ করেছে দেশে। ফ্লিপকার্টের সঙ্গে যৌথ উদ্যোগে ভারতে এইসব ক্রোমবুক ল্যাপটপ লঞ্চ করেছে আসুস। এই সমস্ত মডেলেই রয়েছে ক্রোম ওএস ফিচার। অর্থাৎ ল্যাপটপ চলবে এই অপারেটিং সিস্টেমের সাহায্যে। এই সময় ক্রোমবুকে রয়েছে গুগলের অসংখ্য অ্যাপ। তাছাড়া ওয়ার্ক ফ্রম হোম যাঁরা করছেন, তাঁদের জন্য এইসব মডেল একদম নিখুঁত হবে বলে জানিয়েছে সংস্থা। কারণ তাঁদের কথা মাথায় রেখেই এই rugged ডিজাইনের ক্রোমবুক ল্যাপটপ তৈরি করেছে আসুস। জানা গিয়েছে, আমেরিকা এবং অন্যান্য আরও কিছু দেশে লঞ্চের পর এবার ভারতে লঞ্চ হয়েছে আসুসের এই ছয়টি ক্রোমবুক ল্যাপটপ।

ভারতে আসুসের এই সমস্ত ক্রোমবুক ল্যাপটপের দাম কত?

  • আসুস ক্রোমবুক ফ্লিপ সি২১৩- এই ল্যাপটপের দাম ২৩,৯৯৯ টাকা। সিঙ্গল গ্রে বা ধূসর কালার অপশনে দেশে পাওয়া যাবে এই ল্যাপটপ। অর্থাৎ একটিই রঙে পাওয়া যাবে এই ল্যাপটপ।
  • আসুস ক্রোমবুক সি২২৩- এই ল্যাপটপের দামই সবচেয়ে কম। জানা গিয়েছে, এই মডেলের দাম ১৭,৯৯৯ টাকা। আসুসের এই ক্রোমবুক সিরিজে এই ল্যাপটপই দামের দিক থেকে ‘চিপেস্ট’। আসুস ক্রোমবুক ফ্লিপ সি২১৩- র মতো এই ল্যাপটপও পাওয়া যাবে গ্রে বা ধূসর রঙে। এক্ষেত্রেও সিঙ্গল কালার বা একটিই রঙের অপশন রয়েছে।
  • আসুস ক্রোমবুক সি৪২৩- এই ল্যাপটপের নন-টাচ ডিসপ্লে মডেলের দাম ১৯,৯৯৯ টাকা। অন্যদিকে, টাচস্ক্রিন মডেলের দাম ২৩,৯৯৯ টাকা। এই ল্যাপটপ পাওয়া যাবে সিলভার রুপোলি রঙে। আসুস ক্রোমবুক সি৪২৩ ল্যাপটপের ক্ষেত্রেও সিঙ্গল কালার বা একটি রঙের অপশন প্রযোজ্য।
  • আসুস ক্রোমবুক সি৫২৩- এই ল্যাপটপের নন-টাচ ডিসপ্লে মডেলের দাম ২০,৯৯৯ টাকা। অন্যদিকে টাচস্ক্রিন মডেলের দাম ২৪,৯৯৯ টাকা। আসুস ক্রোমবুক সি৪২৩- এর মতো এই ল্যাপটপও সিলভার বা রুপোলি রঙে (সিঙ্গল কালার অপশন) পাওয়া যাবে।

আগামী ২২ জুলাই থেকে ই-কমার্স সংস্থা ফ্লিপকার্টের ভারতীয় ওয়েবসাইটে আসুসের এই সমস্ত ক্রোমবুক ল্যাপটপের বিক্রি শুরু হবে।

আরও পড়ুন- ফ্রি ইউজাররা ৬০ মিনিটের বেশি গ্রুপ ভিডিয়ো কল করতে পারবেন না গুগল মিটে