Virat Kohli: ভিডিয়ো: অরেঞ্জ ক্যাপের মালিকানা ফিরে পেতেই যা করলেন বিরাট কোহলি…

Watch Video: চলতি আইপিএলে (IPL) বিরাট কোহলি দীর্ঘ সময় অরেঞ্জ ক্যাপের মালিক ছিলেন। মাঝে চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন ঋতুরাজ গায়কোয়াড় কিং কোহলির কাছ থেকে অরেঞ্জ ক্যাপ কেড়ে নিয়েছিলেন। এ বার ঘরের মাঠে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে আরসিবির (RCB) জেতার পরই বিরাট কোহলি ফিরে পেয়েছেন অরেঞ্জ ক্যাপ।

Virat Kohli: ভিডিয়ো: অরেঞ্জ ক্যাপের মালিকানা ফিরে পেতেই যা করলেন বিরাট কোহলি...
ভিডিয়ো: অরেঞ্জ ক্যাপের মালিকানা ফিরে পেতেই যা করলেন বিরাট কোহলি...Image Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 05, 2024 | 2:18 PM

কলকাতা: সিংহাসন ফিরে পেলেন বিরাট কোহলি (Virat Kohli)। চলতি আইপিএলে (IPL) বিরাট কোহলি দীর্ঘ সময় অরেঞ্জ ক্যাপের মালিক ছিলেন। মাঝে চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন ঋতুরাজ গায়কোয়াড় কিং কোহলির কাছ থেকে অরেঞ্জ ক্যাপ কেড়ে নিয়েছিলেন। এ বার ঘরের মাঠে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে আরসিবির (RCB) জেতার পরই বিরাট কোহলি ফিরে পেয়েছেন অরেঞ্জ ক্যাপ। ম্যাচের শেষে বিরাট কোহলির মাথায় অরেঞ্জ ক্যাপ তুলে দেন তাঁর সতীর্থ দীনেশ কার্তিক। ওই সময় বিরাট যা করেছেন, সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

বেঙ্গালুরুতে শনি-রাতের আইপিএল ম্যাচে প্রথমে ব্যাটিং করে ১৯.৩ ওভারে ১৪৭ রান তুলে অল আউট হয় গুজরাাট টাইটান্স। ১৪৮ রানের টার্গেট তাড়া করতে নেমে ৩৮ বল বাকি থাকতেই ৪ উইকেটে ম্যাচ জিতে নেয় আরসিবি। এই ম্যাচে ২টি চার ও ৪টি ছয় মেরে ২৭ বলে ৪২ রান করেন বিরাট কোহলি। সেই সুবাদে তিনি ফিরে পান অরেঞ্জ ক্যাপ।

Virat Kohli bows while taking Orange Cap from Dinesh Karthik

বিরাট কোহলিকে অরেঞ্জ ক্যাপ পরিয়ে দিলেন দীনেশ কার্তিক। (ছবি-বিসিসিআই)

ম্যাচের শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দীনেশ কার্তিক অরেঞ্জ ক্যাপ পরিয়ে দেন বিরাট কোহলিকে। সেই সময় বিরাট কোহলি বুকে হাত দিয়ে মাথা নীচু করে সম্মান জানান ডিকেকে। এরপর হাসতে হাসতে বিরাটের পিঠ চাপড়ে দেন দীনেশ কার্তিক। এই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই ভিডিয়োর কমেন্টে কোহলিকে সকলে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

উল্লেখ্য, জয়ের হ্যাটট্রিকের পর আপাতত পয়েন্ট টেবলের সাত নম্বরে উঠে এসেছে। ১১টি ম্যাচে আরসিবি খেলে ৪টিতে জিতেছে, হেরেছে ৭টিতে। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অর্জিত পয়েন্ট ৮।