IPL 2024: RCB-র খেলা দেখতে গিয়ে চোখ কপালে অনুষ্কার, এমনটা করতে পারলেন বিরাট?

Virat-Anushka: শনি-রাতে বেঙ্গালুরুতে ছিল আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম গুজরাট টাইটান্সের ম্যাচ। ওই ম্যাচ দেখতে পৌঁছে গিয়েছিলেন বলিউড ডিভা অনুষ্কা শর্মা। দ্বিতীয় বার মা হওয়ার পর এই প্রথম আরসিবির খেলা দেখতে এলেন অনুষ্কা। বিরাট যখন মাঠে থাকেন, অনুষ্কার এক এক অভিব্যক্তি হয় দেখার মতো।

IPL 2024: RCB-র খেলা দেখতে গিয়ে চোখ কপালে অনুষ্কার, এমনটা করতে পারলেন বিরাট?
IPL 2024: RCB-র খেলা দেখতে গিয়ে চোখ কপালে অনুষ্কার, এমনটা করতে পারলেন বিরাট?Image Credit source: X
Follow Us:
| Updated on: May 05, 2024 | 12:53 PM

কলকাতা: বিরাট কোহলির ভক্তর তালিকা অনেক লম্বা। সেই তালিকায় রয়েছেন বলিউড অভিনেত্রী, বিরাটের স্ত্রী অনুষ্কা শর্মা। কিং কোহলির সমর্থনে বিভিন্ন সময় একাধিক স্টেডিয়ামে হাজির হন তিনি। এ বারের আইপিএলে এতদিন আরসিবির ম্যাচ দেখতে কোনও স্টেডিয়ামেই যাননি অনুষ্কা শর্মা। কয়েকদিন আগেই বিরাট ও অনুষ্কার ছেলে অকায়ের জন্ম হয়েছে। তার জন্য দীর্ঘদিন অনুষ্কা লন্ডনে ছিলেন। কয়েকদিন আগে দেশে ফিরেছেন তিনি। এ বার অনুষ্কা ফিরলেন আরসিবির ম্যাচেও।

শনি-রাতে বেঙ্গালুরুতে ছিল আরসিবি বনাম গুজরাট ম্যাচ। ওই ম্যাচ দেখতে পৌঁছে গিয়েছিলেন বলিউড ডিভা অনুষ্কা শর্মা। দ্বিতীয় বার মা হওয়ার পর এই প্রথম আরসিবির খেলা দেখতে এলেন অনুষ্কা। বিরাট যখন মাঠে থাকেন, অনুষ্কার এক এক অভিব্যক্তি হয় দেখার মতো। আর তিনি স্ট্যান্ডে থাকা মানেই টেলিভিশন ক্যামেরা মাঝে মাঝেই তাঁর দিকে ঘুরবে।

শুভমন গিলের গুজরাট টাইটান্সের বিরুদ্ধে শনিবার জিতেছে আরসিবি। ওই ম্যাচে অনুষ্কাকে এক এক সময় এক এক রকম আবেগ প্রকাশ করতে দেখা গিয়েছে। সেই সকল ছবি-ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আরসিবির ম্যাচ চলাকালীন এক সময় হঠাৎ চোখ ছানাবড়া এবং মুখ হা হয়ে যায় অনুষ্কা শর্মার। কেন জানেন?

আসলে আরসিবি রান তাড়া করতে নামার পর বিরাট কোহলি তাঁর ইনিংসের প্রথম বলেই আউট হতে বসেছিলেন। বরাতজেরে বাঁচেন। আর তা দেখেই অনুষ্কার অভিব্যক্তি বদলে যায়। সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়েছে। বিরাট কোহলি গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ২৭ বলে ৪২ রান করেন। ওই ম্যাচের শেষে গ্যালারিতে অনুষ্কার হাসিমুখের ছবিও ছড়িয়ে পড়েছে।