Virat Kohli: আউট করলেন যিনি, তাঁকে প্রশংসায় ভরিয়ে বিরাট উপহার দিলেন কোহলি

IPL 2024: শনি-রাতে ঘরের মাঠে শুভমন গিলের গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ছিল আইপিএলে (IPL) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ। ওই ম্যাচে বিরাট কোহলির উইকেট নেন আফগানিস্তানের তরুণ বোলার নুর আহমেদ। কোহলিকে আউট করে নুরের সেলিব্রেশনও ছিল দেখার মতো। সেই নুর আহমেদকেই ম্যাচের শেষে বিশেষ উপহার দিয়েছেন বিরাট কোহলি। জানেন তা কী?

Virat Kohli: আউট করলেন যিনি, তাঁকে প্রশংসায় ভরিয়ে বিরাট উপহার দিলেন কোহলি
Virat Kohli: আউট করলেন যিনি, তাঁকে প্রশংসায় ভরিয়ে বিরাট উপহার দিলেন কোহলিImage Credit source: BCCI
Follow Us:
| Updated on: May 05, 2024 | 3:04 PM

কলকাতা: বিরাট কোহলি (Virat Kohli) বিশ্বের অন্যতম প্রতিভাবান ক্রিকেটার। তাঁর মতো বিশ্বমানের ক্রিকেটারের উইকেট নেওয়ার স্বপ্ন দেখেন সকল বোলারই। কোনও তরুণ ক্রিকেটার বিরাটের উইকেট পেলে তৃপ্ত হন। তা তাঁদের উইকেট নেওয়ার সেলিব্রেশনই বলে দেয়। শনি-রাতে ঘরের মাঠে শুভমন গিলের গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ছিল আইপিএলে (IPL) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচ। ওই ম্যাচে বিরাট কোহলির উইকেট নেন আফগানিস্তানের তরুণ বোলার নুর আহমেদ। কোহলিকে আউট করে নুরের সেলিব্রেশনও ছিল দেখার মতো। সেই নুর আহমেদকেই ম্যাচের শেষে বিশেষ উপহার দিয়েছেন বিরাট কোহলি। জানেন তা কী?

গুজরাট টাইটান্সের বছর ১৯এর স্পিনার নুর আহমেদ ১১তম ওভারের চতুর্থ বলে শনিবারের আইপিএল ম্যাচে আউট করেন বিরাট কোহলিকে। মুহূর্তের জন্য নিস্তব্ধ হয়ে যায় চিন্নাস্বামীর গ্যালারি। ম্যাচের শেষে আফগানিস্তানের তরুণ স্পিনারকে একটি উপহার দিয়েছেন বিরাট কোহলি। কী সেই উপহার? তা হল বিরাটের জার্সি। তাতে রয়েছে বিশেষ বার্তা। অটোগ্রাফ দেওয়ার পাশাপাশি বিরাট কোহলি ওই জার্সিতে লেখেন, ‘প্রিয় নুর, দারুণ বল করেছো। আগামীর জন্য শুভেচ্ছা জানাই।’ ওই জার্সির ছবি নুর আহমেদ তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে শেয়ার করে লেখেন, ‘সব সময় আমার কাছে অন্যতম প্রিয় একজন তুমি। ধন্যবাদ বিরাট কোহলি।’

নুর যদি আরসিবির ঘরের মাঠে বিরাট কোহলিকে আউট না করতেন তা হলে তাঁর ব্যাটে হয়তো হাফসেঞ্চুরি দেখা যেত। চলতি আইপিএলে ১১টি ম্যাচে বিরাটের নামে রয়েছে ১টি শতরান ও ৪টি অর্ধশতরান। ১৭তম আইপিএলে বিরাট এখনও অবধি মোট ৫৪২ রান করেছেন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের গ্রুপ পর্বে আরসিবির আর ৩টি ম্যাচ বাকি রয়েছে।