Blaupunkt Smart TV: 6,999 টাকায় ভারতে 24 ইঞ্চির স্মার্টটিভি লঞ্চ করল জার্মানির Blaupunkt

Most Affordable Smart TV: Blaupunkt ভারতে একটি 24 ইঞ্চির স্মার্ট প্রিমিয়াম টিভি লঞ্চ করল। এই স্মার্টটিভির সবথেকে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল এটি 3-in-1 মডেল। অর্থাৎ, এটিকে আপনি তিন ভাবে ব্যবহার করতে পারবেন।

Blaupunkt Smart TV: 6,999 টাকায় ভারতে 24 ইঞ্চির স্মার্টটিভি লঞ্চ করল জার্মানির Blaupunkt
দুর্ধর্ষ স্মার্টটিভি নিয়ে হাজির জার্মানির ব্র্যান্ড Blaupunkt।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 07, 2023 | 7:30 PM

Cheapest Smart TV: ভারতে জনপ্রিয়তা বাড়ছে জার্মানির 100 বছরেরও পুরনো অডিও ভিজ়ুয়াল ব্র্যান্ড Blaupunkt-এর। তার মূল কারণ দুটি— মধ্যবিত্ত ভারতীয়র সাধ্যের মধ্যে স্মার্টটিভি এবং তার দুর্দান্ত পারফরম্যান্স। সেই Blaupunkt ভারতে একটি 24 ইঞ্চির স্মার্ট প্রিমিয়াম টিভি লঞ্চ করল। এই স্মার্টটিভির সবথেকে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হল এটি 3-in-1 মডেল। অর্থাৎ, এটিকে আপনি তিন ভাবে ব্যবহার করতে পারবেন। তার থেকেও বড় কথা হল, Blaupunkt 24 ইঞ্চির Smart TV-র দামও খুব কম। Flipkart-এ 7 ফেব্রুয়ারি থেকে 12 ফেব্রুয়ারি পর্যন্ত সময়কালের মধ্যে আপনি যদি এই স্মার্টটিভি ক্রয় করেন, তাহলে মাত্র 6,999 টাকায় এই টিভি আপনি বাড়ি নিয়ে আসতে পারবেন। এই 3-in-1 স্মার্টটিভির সাহায্যে আপনি কাজ করতে পারবেন, বিনোদনমূলক কিছু দেখতে পারবেন এবং বিঞ্জ ওয়াচও করতে পারবেন। হ্যাঁ, একটা ডিভাইস আপনাকে একই সঙ্গে এতকিছু করতে দেবে। 24 ইঞ্চির এই Blaupunkt TV আপনি কেবল মাত্র Flipkart থেকেই কিনতে পারবেন।

কাস্টমারদের জন্য এই প্রিমিয়াম স্মার্টটিভির রেঞ্জ এক্কেবারে যথাযথ। তার কারণ, এতে আপনি দুর্ধর্ষ সাউন্ড অভিজ্ঞতার পাশাপাশিই সেরার সেরা দর্শন অভিজ্ঞতাও সঞ্চয় করতে পারবেন। HD Ready Display রয়েছে এই টিভি ইউনিটে। বটম ফায়ারিং স্পিকার্স ইনস্টল করা রয়েছে, যা আপনাকে 20 ওয়াট সাউন্ড আউটপুট দিতে পারবে। পাশাপাশি সারাউন্ড সাউন্ড প্রযুক্তিও সাপোর্ট করছে এই স্মার্টটিভি। পাশাপাশি এই টিভির লুকও ঝাঁ চকচকে করা হয়েছে Airslim ডিজ়াইন দিয়ে। রয়েছে A35*4 চিপসেট প্রসেসর এবং এর Wifi স্পিড 2.4 GHz। এছাড়াও 24 ইঞ্চির এই স্মার্টটিভির ব্রাইটনেস 300 Nits।

512 MB RAM এবং 4GB ROM সাপোর্ট করবে এই Blaupunkt TV। অন্যান্য গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে এই স্মার্টটিভিতে রয়েছে ডিজিটাল নয়েজ় ফিল্টার, A+ প্যানেল। ডেস্কটপ, মোবাইল এবং ল্যাপটপ- একসঙ্গে তিনটি ডিভাইস সাপোর্ট করবে এই স্মার্টটিভি। প্রিমিয়াম স্মার্টটিভিটির রিমোটে রয়েছে একাধিক ডেডিকেটেড শর্টকাট কি যেমন, ইউটিউব, একাধিক গেমস ও অ্যাপস এবং Prime Video, Zee5, Voot এবং Sony LIV-এর মতো OTT প্ল্যাটফর্ম।

এই স্মার্টটিভি লঞ্চ করে ভারতে Blaupunkt TV-র লাইসেন্সি সংস্থা Super Plastronics PVT LTD (SPPL)-এর চিফ এগজ়িকিউটিভ অফিসার অবনীত সিং মারওয়া বলছেন, “আমরা 24 ইঞ্চি টিভি লঞ্চ করে খুব খুশি, যা গ্রাহকদের নতুন অভিজ্ঞতা দেবে। এই লঞ্চের মাধ্যমে আমরা ফ্লিপকার্টের বিস্তৃত পরিসরে টায়ার 2,3 এবং 4টি বাজারকে টার্গেট করতে চাই। এটি একটি Avante-Garde মডেল হবে। কারণ, 24 ইঞ্চির কম আকারের মাত্র কয়েকটি মডেল ক্রেতাদের জন্য উপলব্ধ যেগুলি খুব স্মার্ট নয় বা ভাল বৈশিষ্ট্যযুক্ত নয়। সেখানে Blaupunkt TV-র প্রিমিয়াম, সাউন্ড কোয়ালিটির কারণে এই সেগমেন্টে নতুন মডেলটি গেম-চেঞ্জার হতে চলেছে তার কম দাম এবং অতিরিক্ত কিছু বৈশিষ্ট্যের জন্য।”

বিগত কিছু বছরে Blaupunkt-এর বিভিন্ন সাইজ়ের টিভিগুলি ভারতে অসাধারণ সাফল্যের নজির সৃষ্টি করেছে। সেই কারণেই Flipkart-এ 5-এর এই ব্র্যান্ডে রেটিং 4.6। আসন্ন নতুন মডেলে HD রেডি কোয়ালিটি, হাই-এন্ড সাউন্ড টেকনোলজি এবং বেজ়েল-লেস ডিজাইন সহ ছবির গুণমানে সবচেয়ে উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলি রয়েছে। মাত্র 6,999 টাকায় এই Blaupunkt 24 ইঞ্চির স্মার্টটিভিকে আপনি মনিটর এবং টেলিভিশন উভয় হিসেবেই ব্যবহার করতে পারেন। একটা ডিভাইসেই আপনার অফিসের কাজও হতে পারে, টেলিভিশন চ্যানেলও দেখাত হতে পারে, গেমও খেলা যেতে পারে এবং OTT কন্টেন্ট বিঞ্জ ওয়াচ করা যেতে পারে।