Blaupunkt Smart TV: ভারতে লঞ্চ হল এই 3-in-1 স্মার্ট টিভি, এখানে পাবেন 4 হাজার টাকা ছাড়

Blaupunkt Sigma Smart TV: Blaupunkt সম্প্রতি ভারতীয় বাজারে একটি নতুন বাজেট সেগমেন্ট টিভি লঞ্চ করেছে। Blaupunkt Sigma 24 ইঞ্চি 3 in 1 স্মার্ট টিভি লঞ্চ করা হয়েছে। কোম্পানির এই সর্বশেষ স্মার্ট টিভিটি 3 ইন 1 ফিচার সহ আসে।

Blaupunkt Smart TV: ভারতে লঞ্চ হল এই 3-in-1 স্মার্ট টিভি, এখানে পাবেন 4 হাজার টাকা ছাড়
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2023 | 10:22 AM

Affordable Smart TV: বর্তমানে স্মার্ট টিভির চাহিদা অনেক বেড়েছে। কারণ মানুষ এখন সাধারণ টিভি ছেড়ে স্মার্ট টিভির দিকে যাচ্ছে। বাজারে অনেক ধরনের স্মার্ট টিভি রয়েছে। Blaupunkt সম্প্রতি ভারতীয় বাজারে একটি নতুন বাজেট সেগমেন্ট টিভি লঞ্চ করেছে। Blaupunkt Sigma 24 ইঞ্চি 3 in 1 স্মার্ট টিভি লঞ্চ করা হয়েছে। কোম্পানির এই সর্বশেষ স্মার্ট টিভিটি 3 ইন 1 ফিচার সহ আসে এবং এতে একটি 24-ইঞ্চি ডিসপ্লে রয়েছে যা HD রেজোলিউশন সাপোর্ট করে। নতুন স্মার্ট টিভি কেনার প্ল্য়ান থাকলে Blaupunkt Sigma 3 in 1 স্মার্ট টিভিটি আপনি কিনে ফেলতেই পারেন। তবে কেনার আগে স্মার্ট টিভিটির সম্পর্কে সমস্ত কিছু জেনে নিন। দেখে নিন এই টিভির দামও।

3 in one

Blaupunkt Sigma 3 in 1 Smart TV স্পেসিফিকেশন ও ফিচার:

কোম্পানি তদের নতুন 3 in 1 স্মার্ট টিভিটি বিনোদনের জন্য় তৈরি করা হয়েছে। অর্থাৎ Blaupunkt-এর এই টিভিটি সিনেমা বা সিরিজ দেখার জন্য ডিজাইন করা হয়েছে। স্মার্ট টিভিতে একটি এইচডি ডিসপ্লে রয়েছে। এছাড়া রয়েছে 20W সাউন্ড আউটপুট এর নিচের-ফায়ারিং স্পিকার।

Blaupunkt Sigma 24 ইঞ্চি HD 3-In-1 স্মার্ট টিভি ডিজাইন:

Blaupunkt Sigma 24 ইঞ্চি HD 3-In-1 স্মার্ট টিভিটি খুব পাতলা ডিজাইনের সঙ্গে আসে। এটিতে A35 X4 চিপসেট রয়েছে এবং WiFi 2.4GHz সাপোর্ট রয়েছে। এতে 512MB RAM এবং 4GB ইনটারনাল স্টোরেজ রয়েছে। ডিসপ্লেটি 300 নিট পিক ব্রাইটনেস, একটি ডিজিটাল নয়েজ ফিল্টার এবং একটি A+ প্যানেল অফার করে। সিগমা স্মার্ট টিভি পিসি, স্মার্টফোন এবং ল্যাপটপের মতো ডিভাইসগুলিকেও সাপোর্ট করে। এছাড়াও টিভিটি ইউটিউব, প্রাইম ভিডিয়ো (Prime Video) এবং অন্যান্য অনলাইন স্ট্রিমিং (Online Streaming) পরিষেবাগুলি সাপোর্ট করে।

ভারতে Blaupunkt Sigma 24 ইঞ্চি HD 3-in-1 স্মার্ট টিভির দাম:

Blaupunkt Sigma 24 ইঞ্চি HD 3-In-1 স্মার্ট টিভির অফিসিয়াল দাম হল 10,999 টাকা। তবো আপনি এই স্মার্ট টিভিটি অনেক ছাড়ে কিনতে পারবেন। চলতি বছরের 7 ফেব্রুয়ারি থেকে 12 ফেব্রুয়ারি এর মধ্য়ে Flipkart সেল থেকে কিনলে আপনি এই নতুন Blaupunkt Sigma 24 টিভিটি পেয়ে যাবেন 6,999 টাকা।