Jabra TWS Earbuds: একবার চার্জে 28 ঘণ্টা চলবে Jabra-র ইয়ারবাড, এই তারিখ থেকে পেয়ে যাবেন Amazon-এ

Jabra Elite 5 TWS Earbud: Jabra ভারতে Jabra Elite 5 TWS ইয়ারবাড লঞ্চ করেছে। 2022-এর সেপ্টেম্বরে এটিকে বিশ্ববাজারে এনেছে প্রতিষ্ঠানটি। এই অডিয়ো ডিভাইসটিতে অনেক প্রিমিয়াম স্পেসিফিকেশন এবং ফিচার রয়েছে।

Jabra TWS Earbuds: একবার চার্জে 28 ঘণ্টা চলবে Jabra-র ইয়ারবাড, এই তারিখ থেকে পেয়ে যাবেন Amazon-এ
Follow Us:
| Edited By: | Updated on: Feb 08, 2023 | 1:30 PM

Jabra Elite Earbuds: বর্তমানে ইয়ারবাডের চাহিদা এখন তুঙ্গে। বাজারে বিভিন্ন কোম্পানি একের পর এক TWS ইয়ারবাড লঞ্চ করছে। অনেক দামের ইয়ারবাডই এখন ভারতীয় বাজারে উপলব্ধ। এরইমধ্য়ে Jabra ভারতে Jabra Elite 5 TWS ইয়ারবাড লঞ্চ করেছে। 2022-এর সেপ্টেম্বরে এটিকে বিশ্ববাজারে এনেছে প্রতিষ্ঠানটি। এই অডিয়ো ডিভাইসটিতে অনেক প্রিমিয়াম স্পেসিফিকেশন এবং ফিচার রয়েছে। তার মধ্য়ে তাক লাগানো ফিচারটি হল, এটি একবার চার্জে 28 দিন পর্যন্ত একটি ব্যাটারি লাইফ দেয়। এই ইয়ারবাডগুলি একসঙ্গে দু’টি ডিভাইসে কানেক্ট করা যাবে। আপনি যদি একটি নতুন ইয়ারবাড কেনার কথা ভেবে থাকেন, তবে এই ইয়ারবাডটি কিনে ফেলতেই পারেন। কেনার আগে Jabra Elite 5 TWS ইয়ারবাডটির দাম, ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নিন।

jabraa

Jabra Elite 5 TWS ইয়ারবাডের দাম:

Jabra Elite 5 এর দাম 14,999 টাকা। এটি টাইটানিয়াম কালো এবং সোনার বেইজ এই দু’টি রঙে কিনতে পারবেন। 10 ​​ফেব্রুয়ারি থেকে অ্যামাজনে এই নতুন ইয়ারবাডটির বিক্রি শুরু হবে। Jabra Elite 5 বাজারে AirPods 2 , Samsung Galaxy Buds 2 Pro এবং OPPO Enco X2 ইয়ারবাডগুলিকে অনায়াসেই টেক্কা দিতে পারে।

Jabra Elite 5 TWS ইয়ারবাডের ফিচার এবং স্পেসিফিকেশন:

ফিচার এবং স্পেসিফিকেশনের ক্ষেত্রে, Jabra Elite 5-তে কোয়ালকম aptX অডিয়ো সাপোর্ট সহ 6mm ড্রাইভার প্যাক রয়েছে। এতে ফিডব্যাক মাইক্রোফোন এবং ফিডফরওয়ার্ড মাইক্রোফোনের সাহায্যে হাইব্রিড অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন ফিচার দেওয়া হয়েছে। এটিতে হার্টথ্রু প্রযুক্তি রয়েছে। TWS ইয়ারবাডটিতে একটি 6-মাইক সেটআপ এবং Qualcomm QCC3050 ব্লুটুথ চিপসেট দেওয়া হয়েছে। আপনি Jabra Sound+ অ্যাপ থেকে EQ সেটিংস কাস্টমাইজ করতে পারেন। এতে Spotify ট্যাপ প্লেব্যাক ব্যবহার করতে পারে।

কানেক্টিভিটির কথা বললে, এতে ব্লুটুথ 5.2 সাপোর্ট করে। এটিকে আপনি একই সময় দু’টি ডিভাইসের সঙ্গে কানেক্ট করতে পারবেন। দ্রুত পেয়ার করার জন্য এতে রয়েছে গুগল ফাস্ট পেয়ার এবং মাইক্রোসফট সুইফট পেয়ার ফিচার। ইয়ারবাডগুলি গুগল অ্যাসিস্ট্যান্ট এবং অ্যালেক্সাকে সাপোর্ট করে। ব্যাটারি ব্যাকআপ সম্পর্কে কথা বলতে গেলে, ইয়ারবাডগুলি একবার চার্জে 28 ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেয়। ANC এর সঙ্গে এটি 7 ঘন্টা পর্যন্ত স্থায়ী ব্যাটারি ব্যাকআপ দিতে পারে। নিরাপত্তার জন্য, এতে IP55 রেটেড ওয়াটার রেজিস্ট্যান্স রয়েছে।