Fire-Boltt Ninja 2: মাত্র ১,৮৯৯ টাকা দামে লঞ্চ হল ফায়ার বোল্টের নতুন নিনজ়া ঘড়ি, SpO2 মনিটর, ৭ দিনের ব্যাটারি লাইফ

ই বাজেট স্মার্টওয়াচে রয়েছে একটি ১.৩ ইঞ্চির টাচ স্ক্রিন ডিসপ্লে এবং ব্লাড অক্সিজেন স্যাচুরেশন বা SpO2 মনিটর। কেবল মাত্র অ্যামাজন থেকেই এই ঘড়িটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা।

Fire-Boltt Ninja 2: মাত্র ১,৮৯৯ টাকা দামে লঞ্চ হল ফায়ার বোল্টের নতুন নিনজ়া ঘড়ি, SpO2 মনিটর, ৭ দিনের ব্যাটারি লাইফ
ফায়ার বোল্টের লেটেস্ট স্মার্টওয়াচ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2022 | 9:35 PM

সস্তায় অনবদ্য একটি স্মার্টওয়াচ লঞ্চ হল ভারতে। নতুন সেই স্মার্টওয়াচের নাম ফায়ার বোল্ট নিনজ়া ২ (Fire-Boltt Ninja 2)। এই বাজেট স্মার্টওয়াচে রয়েছে একটি ১.৩ ইঞ্চির টাচ স্ক্রিন ডিসপ্লে এবং ব্লাড অক্সিজেন স্যাচুরেশন বা SpO2 মনিটর। ইনবিল্ট আরকেড-স্টাইল গেমস দেওয়া হয়েছে ঘড়িটিতে। মোট ৩০টি স্পোর্টস মোড রয়েছে এই ঘড়িতে। এক বার চার্জে টানা ৭ দিনের ব্যাটারি লাইফ দিতে পারবে এবং স্ট্যান্ডবাই টাইম ২৫ দিন পর্যন্ত। ওয়াটার ও ডাস্ট রেজিস্ট্যান্সের জন্য এই স্মার্টওয়াচ IP68 রেটিং পেয়েছে।

ফায়ার বোল্ট নিনজ়া ২ দাম ও উপলব্ধতা

ভারতে ফায়ার বোল্ট নিনজ়া ২ হাতঘড়িটি লঞ্চ করা হয়েছে মাত্র ১,৮৯৯ টাকা দামে। কেবল মাত্র অ্যামাজন থেকেই এই ঘড়িটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। মোট তিনটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে এর – কালো, নীল এবং গোলাপি।

ফায়ার বোল্ট নিনজ়া ২ স্পেসিফিকেশন, ফিচার্স

রেক্টাঙ্গুলার ডায়ালের এই স্মার্টওয়াচে একটি ১.৩ ইঞ্চির HD+ টাচস্ক্রিন ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজোলিউশন ২৪০X২৪০ পিক্সেলস। নেভিগেশনের জন্য এই হাতঘড়িতে একটি সাইড-মাউন্টেড বাটন রয়েছে। একাধিক ওয়াচ ফেস রয়েছে এই স্মার্টওয়াচে। অ্যান্ড্রয়েড ও আইওএস ডিভাইস থেকে Da Fit অ্যাপের সাহায্যে কাস্টোমাইজ করা যাবে ফায়ার বোল্ট নিনজ়া ২-এর বিভিন্ন ওয়াচফেস।

মোট ৩০টি স্পোর্টস মোড রয়েছে, তার মধ্যে উল্লেখযোগ্য হল ওয়াকিং, সাইক্লিং, হাইকিং, অ্যারোবিকস, ব্যাডমিন্টন, ফুটবল, রানিং, স্কিপিং-সহ আরও একগুচ্ছ। ব্লাড অক্সিজেন স্যাচুরেশন বা SpO2 মনিটর যেমন রয়েছে, সেই সঙ্গেই আবার দেওয়া হয়েছে অ্যালার্ম, মেনস্ট্রুয়াল রিমাইন্ডার, স্টপওয়াচ, স্মার্ট নোটিফিকেশন এবং ওয়েদার আপডেটও।

এই নতুন স্মার্টওয়াচে হার্ট-রেট ট্র্যাকার, একটি স্লিপ ট্র্যাকার এবং একটি স্টেপ কাউন্টারও দেওয়া হয়েছে। হাতঘড়িটির মাধ্যমে খুব সহজেই ইউজাররা মিউজিক কন্ট্রোল ও ক্যামেরা নিয়ন্ত্রণ করতে পারবেন। ধুলো বালি এবং জলের হাত থেকে রক্ষা করার জন্য ঘড়িটিতে দেওয়া হয়েছে IP68 রেটিং। ইনবিল্ট গেমিং অপশনও রয়েছে, যা গ্রাহকদের 2048 এবং ইয়ং বার্ডের মতো কিছু মজাদার গেম খেলতে দেবে।

স্মার্টফোনের মেসেজ অ্যালার্ট, ফোন কল এবং সোশ্যাল মিডিয়া নোটিফিকেশন এই ফায়ার বোল্ট নিনজ়া ২ ঘড়িটি থেকেই দেখে নিতে পারবেন ইউজাররা। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, এমনই শক্তিশালী ব্যাটারি এই স্মার্টওয়াচে দেওয়া হয়েছে যা এক বার চার্জে ৭ দিনের ব্যাকআপ এবং ২৫ দিনের স্ট্যান্ডবাই টাইম দিতে পারবে।

আরও পড়ুন: ভারতে লঞ্চ হয়েছে ডিজো বাডস জেড প্রো এবং ডিজো ওয়াচ আর

আরও পড়ুন: কিউট, পুঁচকে, ফ্রিস্টাইল প্রজেক্টর নিয়ে এল স্যামসাং, যেখানে খুশি নেটফ্লিক্স দেখাবে এই অবাক ডিভাইস!

আরও পড়ুন: নাকের ছাপ দেখে হারিয়ে যাওয়া কুকুরছানা চিনবে স্যামসাংয়ের এই অ্যাপ