Fire-Boltt-র এই স্মার্টওয়াচে 86% ছাড় দিচ্ছে Flipkart, এখনই দেখুন

Fire-Boltt Epic Plus Smartwatch: বাজারে বেশিরভাগ স্মার্টওয়াচই বেশি দামে আসে। তবে আপনি যদি কম দামে একটি নতুন স্মার্টওয়াচ কিনবেন বলে ভেবে থাকেন, তবে এটি আপনার জন্য সঠিক সময়। ফায়ার-বোল্ট এপিক প্লাস স্মার্টওয়াচটি (Fire-Boltt Epic Plus smartwatch) ফ্লিপকার্টে দুর্দান্ত ছাড়ে পাওয়া যাচ্ছে।

Fire-Boltt-র এই স্মার্টওয়াচে 86% ছাড় দিচ্ছে Flipkart, এখনই দেখুন
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 5:40 PM

Fire-Boltt Smartwatch: স্মার্টওয়াচের চাহিদা আজকাল বেড়েই চলেছে। কিন্তু আপনি অনেকদিন ধরে একটি স্মার্টওয়াচ কিনবেন ভেবেও কিনছেন না। কারণ বাজারে বেশিরভাগ স্মার্টওয়াচই বেশি দামে আসে। তবে আপনি যদি কম দামে একটি নতুন স্মার্টওয়াচ কিনবেন বলে ভেবে থাকেন, তবে এটি আপনার জন্য সঠিক সময়। ফায়ার-বোল্ট এপিক প্লাস স্মার্টওয়াচটি (Fire-Boltt Epic Plus smartwatch) ফ্লিপকার্টে দুর্দান্ত ছাড়ে পাওয়া যাচ্ছে। Fire-Boltt-এর একটি 10,000 টাকার স্মার্টওয়াচ মাত্র 1,399 টাকায় পাওয়া যাচ্ছে। ফায়ার-বোল্ট এপিক প্লাস স্মার্টওয়াচটি ফ্লিপকার্টে বিশাল ডিসকাউন্ট এবং অনেক ব্যাঙ্ক অফার সহ উপলব্ধ রয়েছে। এই স্মার্টওয়াচটিতে অনেক বেশি ফিচার রয়েছে। তবে চলুন ফায়ার-বোল্ট এপিক প্লাস স্মার্টওয়াচটির অফার, দাম, ফিচার ও স্পেসিফিকেশন সম্পর্কে জেনে নেওয়া যাক।

ফায়ার-বোল্ট এপিক প্লাস স্মার্টওয়াচের দাম এবং অফার:

Fire-Boltt Epic Plus স্মার্টওয়াচটির আসল দাম 9,999 টাকা। ফ্লিপকার্টে 86 শতাংশ ছাড়ে 1,399 টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও এই স্মার্টওয়াচে ব্যাঙ্কের অফারও পাওয়া যাচ্ছে। আপনি যদি Kotak ব্যাঙ্ক ক্রেডিট কার্ড দিয়ে ন্যূনতম 5,000 টাকার কেনাকাটা করেন, আপনি 10 শতাংশ অর্থাৎ 1,000 টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এছাড়া Axis Bank কার্ড থেকে পেমেন্ট করলে 5 শতাংশ ক্যাশব্যাক পাবেন।

ফায়ার-বোল্ট এপিক প্লাস-এর ফিচার এবং স্পেসিফিকেশন:

ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে কথা বলতে গেলে, ফায়ার-বোল্ট এপিক প্লাসে রয়েছে 1.83-ইঞ্চি HD ডিসপ্লে যার 240×286 পিক্সেল উচ্চ রেজোলিউশন এবং 2.5D কার্ভড গ্লাস রয়েছে। স্মার্ট হেলথ ফিচারে, SPO2 এবং হার্ট রেট ট্র্যাকিং এই স্মার্টওয়াচে উপলব্ধ। এটি একটি টাচস্ক্রিন স্মার্টওয়াচ।

এই ঘড়িটি 120টি স্পোর্টস মোড সহ আসে। নিরাপত্তার কথা বললে, এই ঘড়িটি IP68 রেটিং সহ আসে, যাতে এটি জলেও ব্যবহার করা যায়। এই ঘড়িটিতে 100 টিরও বেশি ক্লাউড ফেস পাওয়া যায়। এই স্মার্টওয়াচের ব্যাটারি ব্যাকআপের কথা বললে, এটি একবার চার্জে 7 দিন স্থায়ী হতে পারে।