Apple Watch-এর লুকে মাত্র 1999 টাকায় বাজারে এল Hammer Ace 3.0, সঙ্গে ব্লুটুথ কলিং

Hammer Ace 3.0 Smartwatch Price: Hammer ভারতের বাজারে Hammer Ace 3.0 স্মার্টওয়াচ লঞ্চ করেছে। ডিভাইসটিতে একটি উচ্চ রেজোলিউশন ডিসপ্লে এবং কাস্টমাইজড ওয়াচ ফেস রয়েছে।

Apple Watch-এর লুকে মাত্র 1999 টাকায় বাজারে এল Hammer Ace 3.0, সঙ্গে ব্লুটুথ কলিং
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 11:14 AM

Hammer Ace 3.0 Features: বিগত কয়েক বছর ধরেই মানুষ সাধারণ ঘড়ি ছেড়ে স্মার্টওয়াচের (Smartwatch) দিকে বেশি ঝুঁকেছে। আর সেই জন্য়ই একের পর এক স্মার্টওয়াচ লঞ্চ করে চলেছে কোম্পানিগুলি। আর এই প্রতিযোগিতার বাজারে সবাই নিত্য় নতুন ফিচার আর ডিজাইনের দিকে জোর দিচ্ছে। তবে কোম্পানিগুলি যখনই দুর্দান্ত সব ফিচার অফার করে, তখনই সেই ডিভাইসের দামও বেশি হয়। ফলে অনেকেরই কেনার ইচ্ছে থাকলেও কিনতে পারেন না। কিন্তু ভারতের বাজারে Hammer কোম্পানিটি কম দামে দুর্দান্ত লুক ও ফিচারের স্মার্টওয়াচ আনে। আবারও Hammer ভারতের বাজারে Hammer Ace 3.0 স্মার্টওয়াচ লঞ্চ করেছে। ডিভাইসটিতে একটি উচ্চ রেজোলিউশন ডিসপ্লে এবং কাস্টমাইজড ওয়াচ ফেস রয়েছে। এই স্মার্টওয়াচটিতে ব্লুটুথ কলিংয়ের ফাংশন রয়েছে, ফলে আপনি খুব সহজেই আর মাধ্য়মে কল করতে পারবেন। স্মার্টওয়াচটিতে একবার চার্জ দিলে 5 দিনের ব্যাটারি ব্যাকআপ দেয়। তাই একটি নতুন স্মার্টওয়াচ কেনার প্ল্য়ান করে থাকলে আপনি এটি কিনতেই পারেন। তবে কেনার আগে ফিচার, স্পেসিফিকেশন এবং এর দাম সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

Hammer Ace 3.0-এর দাম:

Hammer Ace 3.0 Smartwatch-টি ভারতে 1,999 টাকা দামে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টওয়াচটি Hammeronline.in থেকে অনলাইনে কিনতে পারবেন। তবে এই নতুন স্মার্টওয়াচটি আপনি একটি মাত্র রঙয়েই কিনতে পারবেন। অর্থাৎ বাজারে শুধুমাত্র কালো রঙয়েই এসেছে।

Hammer Ace 3.0-এর ফিচার ও স্পেসিফিকেশন:

Hammer Ace 3.0-এর ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে কথা বললে, এতে রয়েছে একটি বড় 1.85 ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে, যা 500 নিট পর্যন্ত সর্বোচ্চ উজ্জ্বলতা সাপোর্ট করে। কোম্পানির দাবি, এই স্মার্টওয়াচটি সরাসরি সূর্যের আলোতে নিয়ে গেলেও একদম স্পষ্ট দেখা যায়। Hammer Ace 3.0 স্মার্টওয়াচটিতে ব্লুটুথ কলিং ফাংশন রয়েছে। ফলে হাতের ঘড়ি থেকেই ব্যবহারকারী সরাসরি ফোন কল ধরতে এবং করতে পারবেন। এছাড়াও এতে 50টি কনট্য়াক্ট সেভ করে রাখতে পারবেন। তবে এতে কোনও ডায়াল প্য়াডের সুবিধা নেই।

Hammer Ace 3.0 স্মার্টওয়াচ 60টি স্পোর্টস মোড দেওয়া হয়েছে। হেলথ ফিচার হিসেবে এই ঘড়িতে হার্ট রেট সেন্সর এবং SpO2 মনিটর দেওয়া হয়েছে। এছাড়াও এই স্মার্টওয়াচটিতে স্লিপ ট্র্যাকিং ফিচার রয়েছে। এতে ভয়েস অ্য়াসিস্ট্য়ান্টও রয়েছে। কোম্পানির দাবি, স্মার্টওয়াচটি একবার চার্জে 5 দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারে।