৪৪৭ টাকায় দু’মাসের জন্য ৫০ জিবি ডেটা দিচ্ছে জিও, নেই কোনও দৈনিক সীমাবদ্ধতা

জিওর এই প্রিপেড প্ল্যানের মতো অন্যান্য নেটওয়ার্কে কী কী প্রিপেড প্ল্যান রয়েছে, জেনে নিন সবিস্তারে। জিওর অন্যান্য সুবিধাজনক প্ল্যানেরও খুঁটিনাটি জেনে রাখুন।

৪৪৭ টাকায় দু'মাসের জন্য ৫০ জিবি ডেটা দিচ্ছে জিও, নেই কোনও দৈনিক সীমাবদ্ধতা
৪৪৭ টাকায় জিওর ফ্রিডম প্রিপেড প্ল্যান
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 10:31 PM

জিও সম্প্রতি তাদের নতুন ‘ফ্রিডম প্রিপেড প্ল্যান’ চালু করেছে। এই প্রিপেড প্ল্যানে কোনও ডেলি লিমিট বা দৈনিক বাঁধাধরা নেই। ১২৭ টাকা থেকে শুরু হচ্ছে এই প্ল্যান। আর চালু রয়েছে ২৩৯৭ টাকা পর্যন্ত। এর পাশাপাশি মাসিক একটি নতুন প্রিপেড প্ল্যানও চালু করেছে জিও। ২৮ দিনের মেয়াদ থাকবে এই প্ল্যানের। নতুন এই প্রিপেড প্ল্যানের সাহায্যে জিও ইনফরমেশন এবং ইউটিলিটি অ্যাপ জিও টিভি, জিও সিনেমা, জিও নিউজ ও আরও অনেক কিছুতেই অ্যাকসেস পাওয়া যাবে। বিভিন্ন জিও অ্যাপের অ্যাকসেসের পাশাপাশি এই সমস্ত প্রিপেড প্ল্যান আনলিমিটেড কলের পরিষেবাও দেবে।

  • ৪৪৭ টাকার ফ্রিডম প্রিপেড প্ল্যানে ৬০ দিনের জন্য ৫০ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও আনলিমিটেড কল এবং জিও অ্যাপের সুবিধাও পাওয়া যাবে।
  • ৩৪৯ টাকার জিওর রেগুলার প্রিপেড প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটার সুবিধা পাওয়া যায়। সেই সঙ্গে আনলিমিটেড ডোমেস্টিক কল আর প্রতিদিন ১০০ এসএমএস- এর সুবিধাও রয়েছে এই প্ল্যানে। জিওর বিভিন্ন অ্যাপের জন্য কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশনও দেওয়া হয় এই প্রিপেড প্ল্যানে।
  • ৪৪৪ টাকায় জিওর একটি প্ল্যান রয়েছে। সেখানে দৈনিক ২ জিবি ডেটার সুবিধা পাওয়া যায়। এছাড়াও আনলিমিটেড কল, দিনে ১০০ এসএমএস এবং জিও অ্যাপের কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন তো থাকছেই।

জিও ছাড়া অন্যান্য টেলিকম সংস্থাগুলিতেও গ্রাহকদের সুবিধার্থে রয়েছে একগুচ্ছ প্রিপেড প্ল্যানের সম্ভার। যেমন-  বিএসএনএলের ক্ষেত্রে ৪৪৭ টাকার প্ল্যানের মেয়াদ ৬০ দিন। এক্ষেত্রে ১০০ জিবি হাই স্পিড ডেটা, দৈনিক ১০০ এসএমএস, আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যায়। নেট শেষ হয়ে গেছে স্পিড নেমে আসে ৯০কেবিপিএস- এ। এই প্ল্যানের সাহায্যে বিএসএনএল টিউন এবং এরস নাউ এন্টারটেনমেন্ট সার্ভিসের সুবিধাও পাবেন গ্রাহকরা।

এয়ারটেলেও রয়েছে ৪৪৮ টাকা প্রিপেড প্ল্যান। ৫০০ টাকার কমে এয়ারটেলের যত প্রিপেড প্ল্যান রয়েছে তার মধ্যে এটাই সেরা। এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন। দৈনিক ৩ জিবি হাই স্পিড ডেটার সুবিধা রয়েছে। এছাড়াও ডিজনি প্লাস হটস্টারের বার্ষিক ভিআইপি সাবস্ক্রিপশন পাওয়া যায় এই প্ল্যানে। এর সঙ্গে প্রতিদিন ১০০ এসএমএস এবং এয়ারটেল এক্সট্রিম প্রিমিয়াম, প্রাইম ভিডিয়ো মোবাইল এডিশন, উইঙ্ক মিউজিক এবং Shaw Academy- এর সাবস্ক্রিপশন পাওয়া সম্ভব এই প্ল্যানের মাধ্যমে।

ভোডাফোন-আইডিয়া বা ভিআই- এর ক্ষেত্রেও রয়েছে ৪৪৯ টাকার ডাবল ডেটা প্ল্যান। এক্ষেত্রে প্রতিদিন ৪ জিবি ডেটা পাওয়া যায়। সেই সঙ্গে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল ও ন্যাশনাল ভয়েস কল এবং দিনে ১০০ এসএমএস- এর সুবিধাও রয়েছে। প্ল্যানের মেয়াদ ৫৬ দিন। এক্ষেত্রে উইকেন্ড রোলওভার ডেটা বেনিফিট ফিচার রয়েছে। অর্থাৎ সোম থেকে শুক্রবারের মধ্যে ওই দৈনিক ৪ জিবি ডেটা থেকে গ্রাহক যতটা বাঁচাতে পারবেন সেটা উইকেন্ডের ডেটার সঙ্গে যুক্ত হয়ে যাবে। এই প্ল্যানের সাহায্যে ভিআই মুভি এবং টিভিতেও অ্যাকসেস পাওয়া যায়।

আরও পড়ুন- Fake Cryptocurrency Mining Apps: গুগল প্লে স্টোর থেকে সরানো হল ৮টি ভুয়ো ক্রিপ্টোকারেন্সি অ্যাপ