Woman Deadbody Recover: উপুড় হয়ে পড়ে রয়েছেন মহিলা, ডাক্তার বললেন বজ্রপাতে মৃত্যু, লকেটের অভিযোগ ধর্ষণ হয়েছে

Pandua Woman Deadbody Recover: স্থানীয় সূত্রে খবর, আজ সকালে স্থানীয় বাসিন্দারা মাঠের আলে মৃতদেহ পড়ে থাকতে দেখেন। সালোয়ার-কামিজ পরা মহিলা উপুড় হয়ে পড়েছিলেন। তাঁর পাশে একটি ব্যাগ পড়ে থাকতে দেখা যায়। এরপর এলাকাবাসী পাণ্ডুয়া থানায় খবর দেয়।

Woman Deadbody Recover: উপুড় হয়ে পড়ে রয়েছেন মহিলা, ডাক্তার বললেন বজ্রপাতে মৃত্যু, লকেটের অভিযোগ ধর্ষণ হয়েছে
লকেট চট্টোপাধ্যায়, বিজেপি প্রার্থী Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2024 | 2:41 PM

পাণ্ডুয়া: মাঠের মধ্যে পড়ে রয়েছে ব্যাগ। আর ঠিক তার পাশে উপুড় হয়ে পড়ে রয়েছেন মহিলা। পরনে সালোয়ার কামিজ। শরীরে নেই প্রাণ। আর সকাল-সকাল এইভাবে মহিলার দেহ পড়ে থাকতে দেখে চাঞ্চল্য ছড়াল এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন হুগলি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।

স্থানীয় সূত্রে খবর, আজ সকালে স্থানীয় বাসিন্দারা মাঠের আলে মৃতদেহ পড়ে থাকতে দেখেন। সালোয়ার-কামিজ পরা মহিলা উপুড় হয়ে পড়েছিলেন। তাঁর পাশে একটি ব্যাগ পড়ে থাকতে দেখা যায়। এরপর এলাকাবাসী পাণ্ডুয়া থানায় খবর দেয়। পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে। চিকিৎসকরা পরীক্ষা করে জানান, বজ্রপাতের ফলে মৃত্যু হয়ে থাকতে পারে তাঁর। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

এ দিকে, ঘটনার খবর পেয়ে হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় পাণ্ডুয়া থানায় যান। সেখানে পুলিশ আধিকারীকদের সঙ্গে কথা বলেন। তারপর যেখানে মৃতেদহ পড়েছিল সেই মাঠে যান। গ্রামবাসীদের সঙ্গেও কথা বলেন। লকেটের অভিযোগ, “পুলিশ বলছে বজ্রপাতে মৃত্যু হয়েছে। কিন্তু ঘটনা তা নয়, পুলিশ কিছু তদন্ত করেনি। আমি আসব শুনে মৃতদেহ তুলে নেওয়া হয়েছে। মৃতদেহ কী করে আগে সরিয়ে দেবে সেই কাজ করেছে পুলিশ। মহিলার পরিচয় এখনো বের করতে পারেনি। এটা নিছক দুর্ঘটনা নয়, ধর্ষণ করে খুন করা হয়েছে।” একই সঙ্গে তিনি বলেন, “সঠিক তদন্ত না হলে বিজেপি আন্দোলনে নামবে।”