Hooghly: বাড়িওয়ালির মেয়েকে ‘যৌন নির্যাতন’, গ্রেফতার গহনা ব্যবসায়ী

Hooghly: কোন্নগর স্টেশন রোডে গহনার দোকান রয়েছে অভিযুক্তের।স্ত্রী সন্তান নিয়ে ভাড়া থাকেন যে বাড়িতে, সেই বাড়ির বাড়িওয়ালার বছর সাতেকের এক মেয়ে রয়েছে। অভিযোগ,  অভিযুক্ত নাবালিকাকে যৌন নির্যাতন করেন গত শুক্রবার।

Hooghly: বাড়িওয়ালির মেয়েকে 'যৌন নির্যাতন', গ্রেফতার গহনা ব্যবসায়ী
নাবালিকাকে ধর্ষণের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2024 | 1:38 PM

হুগলি: বাড়িওয়ালার নাবালিকা মেয়েকে যৌন নির্যাতনের অভিযোগ! গ্রেফতার  করা হয়েছে ভাড়াটে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হুগলির কোন্নগরে। রবিবারই উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের হয়েছে।পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। মঙ্গলবার তাঁকে শ্রীরামপুর আদালতে পেশ করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোন্নগর স্টেশন রোডে গহনার দোকান রয়েছে অভিযুক্তের।স্ত্রী সন্তান নিয়ে ভাড়া থাকেন যে বাড়িতে, সেই বাড়ির বাড়িওয়ালার বছর সাতেকের এক মেয়ে রয়েছে। অভিযোগ,  অভিযুক্ত নাবালিকাকে যৌন নির্যাতন করেন গত শুক্রবার। নাবালিকা অসুস্থ বোধ করলে তাকে প্রথমে শ্রীরামপুর ওয়ালস্ হাসপাতালে নিয়ে যায় পরিবার। সেখান থেকে শ্রমজীবী হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়।

আরও অভিযোগ, নাবালিকার মা থানার দ্বারস্থ হলে, অভিযুক্তের এক আইনজীবী তাঁকে ভয় দেখান। এরপর স্থানীয় বাসিন্দাদের সাহায্যে উত্তরপাড়া থানায় অভিযোগ দায়ের করেন নিগৃহীতার মা। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে। পকসো আইনে মামলা রুজু করেছে। স্থানীয় বাসিন্দারা অভিযুক্তের শাস্তির দাবি করেছেন।পাড়া থেকে উচ্ছেদেরও দাবি জানিয়েছেন তাঁরা। কোন্নগর পুরসভার চেয়ারম্যান স্বপন দাস বলেন, “ধৃতের শাস্তির পাশাপাশি মানসিক চিকিৎসারও প্রয়োজন। একজন মানুষ কী করে এই কাজ করতে পারে?”