Reliance Jio নিয়ে এল 249 টাকা, 299 টাকা এবং 349 টাকার প্ল্যান, রিচার্জ করলেই একটা JioFi হটস্পট ডিভাইস ফ্রি

Reliance Jio তার JioFi ব্যবহারকারীদের জন্য তিনটি নতুন পোস্টপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। সেই প্ল্যানগুলি যদি আপনি রিচার্জ করেন, তাহলে সম্পূর্ণ বিনাূমল্যে পেয়ে যাবেন একটি JioFi ডিভাইস।

Reliance Jio নিয়ে এল 249 টাকা, 299 টাকা এবং 349 টাকার প্ল্যান, রিচার্জ করলেই একটা JioFi হটস্পট ডিভাইস ফ্রি
রিলায়েন্স জিও-র হটস্পট ডিভাইস জিওফাই।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 28, 2022 | 6:28 PM

JioFi ব্যবহারকারীদের মোট তিনটি পোস্টপেড ট্যারিফ প্ল্যান নিয়ে এসেছে Reliance Jio। এই JioFi আসলে একটি ছোট্ট হটস্পট ডিভাইস, যা ফোন বা পিসি-র সঙ্গে কানেক্ট করে ইন্টারনেট ব্যবহার করতে পারেন ইউজাররা। এই তিনটি প্ল্যানের জন্য ইউজারদের খরচ করতে হবে যথাক্রমে 249 টাকা, 299 টাকা এবং 349 টাকা। সাধারণ মানুষের জন্যও প্ল্যানগুলি এক দিকে যেমন উপকারী হতে চলেছে, ঠিক তেমনই আবার আর এক দিকে এন্টারপ্রাইজ় বা ব্যবসাগুলির জন্যও এই তিনটি প্ল্যান অত্যন্ত সহায়ক হতে চলেছে। প্ল্যান তিনটির বৈধতা বা ভ্যালিডিটি এক মাস এবং কোনও SMS বা ভয়েস বেনিফিট অফার করা হবে না। বিভিন্ন অফিসেও যাঁরা কর্মরত, তাঁরাও যে কোনও জায়গায় এই ছোট Wi-Fi হটস্পট ডিভাইস ব্যবহার করতে পারবেন। নতুন প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

JioFi 249 টাকার প্ল্যান

এটিই হল বেস এন্টারপ্রাইজ় পোস্টপেড প্ল্যান, যা JioFi ব্যবহারকারীদের অফার করছে Reliance Jio। 249 টাকার JioFi প্ল্যানে ব্যবহারকারীরা প্রতি মাসে মোট 30GB ডেটা পেয়ে যাবেন। যদিও এই প্ল্যানে কোনও SMS বা ভয়েস বেনিফিট অফার করা হবে না। তবে মনে রাখতে হবে, এই প্ল্যানের ক্ষেত্রে রয়েছে একটি লক-ইন পিরিওড, যা 18 মাসের জন্য।

JioFi 299 টাকার প্ল্যান

এই প্ল্যানটির মাধ্যমে Reliance Jio তার JioFi ব্যবহারকারীদের মোট 40GB ডেটা অফার করবে। এই প্ল্যানটির লক-ইন পিরিওড হল 18 মাস। তবে ফেয়ার ইউসেজ পলিসির ডেটা একবার শেষ হয়ে গেলে ইন্টারনেট স্পিড 64Kbps হয়ে যাবে।

JioFi 349 টাকার প্ল্যান

Reliance Jio-র এই 349 টাকার JioFi প্ল্যানে প্রতি মাসে গ্রাহকদের মোট 50GB ডেটা অফার করা হবে। এই প্ল্যানেও রয়েছে 18 মাসের লক-ইন পিরিওড।

যে সব কাস্টমাররা 249 টাকা, 299 টাকা এবং 349 টাকার JioFi পোস্টপেড রিচার্জ প্ল্যান ব্যবহার করবেন, তাঁদের একটি JioFi 4G ওয়্যারলেস পোর্টেবল হটস্পট ডিভাইস দেওয়া হবে। সম্পূর্ণ বিনামূল্যেই ডিভাইসটি দেওয়া হবে এবং ব্যবহারের পর তা আবার কোম্পানির কাছে ফেরতও দিতে দেওয়া হবে। যে সব এন্টারপ্রাইজ় বা কোম্পানি এই ডিভাইসগুলি অর্ডার করতে চান, তাদের অন্ততপক্ষে 200টি ডিভাইসের দাম দিয়ে দিতে হবে।

JioFi ফিচার্স

এই খবরটিও পড়ুন

JioFi হটস্পট ডিভাইসটি আকারে খুবই ছোট্ট। এটি যথাক্রমে 150 Mbps ডাউনলোড স্পিড এবং 50 Mbps আপলোড স্পিড অফার করে। খুব সহজেই একটা JioFi পাঁচ থেকে ছয় ঘণ্টার ব্রাউজ়িং টাইম দিতে পারে। এতে রয়েছে একটি দীর্ঘমেয়াদি 2300mAh ব্যাটারি। মোট 10টি ডিভাইস এবং একটি USB কানেকশনের সঙ্গে এটিকে পেয়ার করা যেতে পারে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla