সোয়েটারে একগাদা রোঁয়া উঠেছে? মুশকিল আসান করবে এই ডিভাইস

Lint Remover: অনেক সময় নতুন জামাকাপড়েও লিন্ট বা রোঁয়া দেখা যায়। আর আপনি যত দাম দিয়েই সোয়েটার জ্যাকেট কিনুন না কেন, এমনটা হয়েই থাকে। এদিকে আবার উলের তৈরি শীতবস্ত্র শুধু রোদে দিলে চলবে না। সেগুলো আপনাকে কাচতেই হবে। আর কয়েকবার কাচলেই তাতে রোঁয়া উঠে আসে।

সোয়েটারে একগাদা রোঁয়া উঠেছে? মুশকিল আসান করবে এই ডিভাইস
Follow Us:
| Edited By: | Updated on: Jan 04, 2024 | 6:03 PM

শীত আসতেই বেশ কয়েকটা উলের সোয়েটার কিনেছেন। কিন্তু কয়েকদিন পরার পরেই তাতে রোঁয়া উঠে গিয়েছে। ফলে ভাল জায়গায় পরাই দায় হয়ে গিয়েছে। তবে সব সময় যে অত্যাধিক ব্যবহারেই এমনটা হবে, তা নয়। অনেক সময় নতুন জামাকাপড়েও লিন্ট বা রোঁয়া দেখা যায়। আর আপনি যত দাম দিয়েই সোয়েটার জ্যাকেট কিনুন না কেন, এমনটা হয়েই থাকে। এদিকে আবার উলের তৈরি শীতবস্ত্র শুধু রোদে দিলে চলবে না। সেগুলো আপনাকে কাচতেই হবে। আর কয়েকবার কাচলেই তাতে রোঁয়া উঠে আসে। আপনাকে এমন একটি গ্যাজেট সম্পর্কে জানানো হবে, যা দিয়ে আপনি খুব সহজেই সোয়েটার, মাফলার, টুপি ছাড়াও উলের যে কোনও পোশাক থেকে রোঁয়া তুলে ফেলতে পারবেন।

AGARO LR2007 লিন্ট রিমুভার

আপনি এই ডিভাইসটি ই-কমার্স সাইট Amazon থেকে কিনতে পারেন, এখানে এই ডিভাইসটি 1499 টাকায় তালিকাভুক্ত করা হয়েছে, যা আপনি বর্তমানে 48 শতাংশ ডিসকাউন্টে মাত্র 783 টাকায় কিনতে পারবেন। এই লিন্ট রিমুভারটি আপনি চার্জ করতে পারবেন। আপনি এটির ব্যাটারি চার্জ করে এটি ব্যবহার করতে পারেন। শুধু এটাই নয়, বাজারে বা অনলাইনে প্রচুর লিন্ট রিমুভার রয়েছে। আপনি আপনার পছন্দ মতো কিনে নিতে পারবেন।

কোন কাপড়ে লিন্ট রিমুভার ব্যবহার করা যেতে পারে?

আপনি আপনার উলের কাপড়, জ্যাকেট, শাল, কম্বল এবং অন্যান্য জামাকাপড়গুলিতে এই ডিভাইসটি ব্যবহার করতে পারেন। রোঁয়া বের হওয়ার কারণে, এমনকি নতুন পশমী জামাকাপড়গুলি পুরনো কাপড়ের মতো দেখতে লাগে। অতএব, এই ডিভাইসের সাহায্যে সমস্ত রোঁয়া তুলে ফেললে আপনার সোয়েটার বহুদিন পর্যন্ত নতুনের মতোই থাকবে।

লিন্ট রিমুভার কীভাবে কাজ করে?

এই ডিভাইসটিতে একটি 5W মোটর রয়েছে, যা 6500 RPM শক্তি উৎপন্ন করে। এই লিন্ট রিমুভারটিতে 3টি স্টেইনলেস স্টিলের ব্লেড রয়েছে, যা উলের কাপড় থেকে লিন্ট অপসারণ করতে খুব কার্যকর। এই লিন্ট রিমুভারটিতে একটি ব্যাটারি রয়েছে, যা 60 মিনিট থাকে, যা আপনি চার্জ এবং ব্যবহার করতে পারেন।