Vi এবার 151 টাকার রিচার্জ প্ল্যান নিয়ে এল, 3 মাস সম্পূর্ণ বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন

Vodafone Idea Rs 151 Plan Details: ভোডাফোন ইডিয়া একটি চমৎকার রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে, যার জন্য ইউজারদের মাত্র ১৫১ টাকা খরচ করতে হবে। এই প্ল্যানে ৩ মাসের জন্য Disney+ Hotstar সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন গ্রাহকরা।

Vi এবার 151 টাকার রিচার্জ প্ল্যান নিয়ে এল, 3 মাস সম্পূর্ণ বিনামূল্যে Disney+ Hotstar সাবস্ক্রিপশন
ভোডাফোন আইডিয়ার দুরন্ত রিচার্জ প্ল্যান।
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 6:40 PM

Vodafone Idea বা Vi ফের একটি নতুন প্রিপেড অ্যাড-অন প্যাক নিয়ে হাজির হল। সস্তার সেই প্রিপেড প্ল্যানে আপনি তিন মাসের জন্য Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন ব্যবহারের সুযোগ পেয়ে যাবেন। প্ল্যানটি রিচার্জ করতে Vi ব্যবহারকারীদের মাত্র 151 টাকা খরচ করতে হবে। পরিবর্তে ডিজ়নি প্লাস হটস্টার ছাড়াও পেয়ে যাবেন 8GB ডেটা। প্ল্যানটির বৈধতা 30 দিন। এদিকে আবার সম্প্রতি সংস্থাটি 82 টাকার অ্যাড-অন প্ল্যানও নিয়ে এসেছে, যাতে SonyLiv মোবাইল অ্যাক্সেস মিলবে এবং সেই প্ল্যানটি আবার 28 দিনের জন্য বৈধ। এদিকে Vi বা ভোডাফোন আইডিয়ার সবথেকে বড় প্রতিযোগী সংস্থা অর্থাৎ Airtel-ও সম্প্রতি তিন মাসের Disney+ Hotstar ফ্রি সাবস্ক্রিপশনের দুটি প্রিপেড প্ল্যান নিয়ে এসেছে। সেই এয়ারটেল প্ল্যানগুলি রিচার্জ করতে গ্রাহকদের যথাক্রমে 399 টাকা ও 839 টাকা খরচ করতে হবে। এদের ভ্যালিডিটি যথাক্রমে 28 দিন ও 84 দিন। IPL ভক্তদের জন্য এই প্ল্যানগুলি আদর্শ।

Vi-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে জানা গিয়েছে, এই 151 টাকার অ্যাড-অন প্যাকটি গ্রাহকদের সর্বসাকুল্যে 8GB ডেটা দিতে চলেছে। প্ল্যানটির সবথেকে আকর্ষণীয় অফার হল তিন মাসের জন্য সম্পূর্ণ বিনামূল্যে Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন। প্ল্যানটির বৈধতা 30 দিন। কোনও সার্ভিস ভ্যালিডিটি নেই। এই খবরটি সর্বপ্রথম প্রকাশ করে টেলিকম টক।

এই 151 টাকার মতোই Vi-এর ঝুলিতে আরও একটি ডেটা অ্যাড-অন প্ল্যান রয়েছে, যা রিচার্জ করতে ইউজারদের মাত্র 82 টাকা খরচ করতে হবে। এই প্ল্যানটি 28 দিনের জন্য বৈধ। তবে প্ল্যানটির সবথেকে আকর্ষণীয় অফার হল 28 দিনের জন্যই SonyLiv মোবাইল সাবস্ক্রিপশন। শুধু তাই নয়। Vi-এর এই 151 টাকার প্ল্যানে ইউজারদের 14 দিনের জন্য 4GB ডেটা অফার করা হবে।

দেশে IPL যবে থেকে শুরু হয়েছে, তখন থেকেই বেশির ভাগ টেলিকম সংস্থা একাধিক এমন রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে, যেগুলিতে Disney+ Hotstar অফার করা হয়। চলতি মাসের শুরুতেই Airtel এমন দুটি প্ল্যান নিয়ে এসেছে। সেই এয়ারটেল রিচার্জ প্ল্যান দুটির জন্য ইউজারদের 399 টাকা ও 899 টাকা খরচ করতে হবে। এই দুটি প্ল্যান রিচার্জ করলেই গ্রাহকরা তিন মাসের জন্য সম্পূর্ণ বিনামূল্যে Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন ব্যবহার করতে পারবেন।

প্ল্যান দুটির অন্যান্য অফারের মধ্যে রয়েছে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100টি করে SMS। এদের মধ্যে 399 টাকার প্ল্যানটির ভ্যালিডিটি 28 দিন এবং প্ল্যানটিতে প্রতিদিন 2.5GB করে হাই-স্পিড ডেটা অফার করা হয় গ্রাহকদের। অন্য দিকে 839 টাকার প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন এবং প্রতিদিন এই প্ল্যানে 2GB করে ডেটা ব্যবহারের সুযোগ পেয়ে যান গ্রাহকরা। অন্য দিকে Vi, Airtel এবং Reliance Jio-র ঝুলিতেও রয়েছে এমন কিছু রিচার্জ প্ল্যান, যেগুলিতে Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন অফার করা হয়।