Xiaomi Smart TV 5A Pro: ভারতে 32 ইঞ্চির নতুন স্মার্টটিভি লঞ্চ করল শাওমি, দাম মাত্র 16,999 টাকা, স্পেসিফিকেশন দেখে নিন

Cheapest Smart TV: খুব কম দামে ভারতে একটি 32 ইঞ্চির স্মার্টটিভি নিয়ে এল শাওমি। সেই Xiaomi Smart TV 5A Pro সম্পর্কে বিস্তারিত তথ্য একনজরে দেখে নিন।

Xiaomi Smart TV 5A Pro: ভারতে 32 ইঞ্চির নতুন স্মার্টটিভি লঞ্চ করল শাওমি, দাম মাত্র 16,999 টাকা, স্পেসিফিকেশন দেখে নিন
এসে গেল শাওমির নতুন 32 ইঞ্চির স্মার্টটিভি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 16, 2022 | 10:00 PM

মঙ্গলবার ভারতে একটি এন্ট্রি লেভেল স্মার্টটিভি নিয়ে হাজির হল শাওমি। সংস্থার সেই লেটেস্ট মডেলটি 32 ইঞ্চির, নাম Xiaomi Smart TV 5A Pro। বেশ কম দামেই এই স্মার্টটিভি ভারতে নিয়ে আসা হয়েছে। গত এপ্রিলে ভারতে যে Xiaomi Smart TV 5A লঞ্চ করা হয়েছিল, নতুন প্রো মডেলটি তারই আপগ্রেডেড ভার্সন। এটি চালিত হবে Android TV 11-র উপরে ভিত্তি করে PatchWall 4-এর সাহায্যে। ডিটিএস-এক্স এবং ডলবি অডিও সাপোর্ট করবে এই স্মার্টটিভি। সেই সঙ্গেই আবার রয়েছে শাওমি-র ইন-হাউস ভিভিড পিকচার ইঞ্জিন। HD-রেডি ডিসপ্লে দেওয়া হয়েছে এতে, কোনও বেজ়েল নেই। পারফরম্যান্সের দিক থেকে এই লেটেস্ট শাওমি স্মার্টটিভি চালিত হবে কোয়াড-কোর কর্টেক্স A55 CPU-র সাহায্যে, যা পেয়ার করা থাকছে 1.5GB পর্যন্ত র‌্যাম এবং 8GB পর্যন্ত স্টোরেজের সঙ্গে।

Xiaomi Smart TV 5A Pro: ভারতে দাম, উপলব্ধতা

32 ইঞ্চির শাওমির এই নতুন স্মার্টটিভি ভারতে লঞ্চ করা হয়েছে 16,999 টাকায়। অ্যামাজ়ন, ফ্লিপকার্ট, এমআই ডট কম, এমআই হোম স্টোর্স এবং সমস্ত রিটেলারের কাছ থেকে টিভিটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা। একটাই কালার অপশন রয়েছে এই টিভির, সেটি কালো। যে সব কাস্টমাররা ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে এই স্মার্টটিভি ক্রয় করবেন, তাঁরা এমআই ডট কম থেকে 1,500 টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন।

Xiaomi Smart TV 5A Pro: স্পেসিফিকেশন, ফিচার

32 ইঞ্চির এই Xiaomi Smart TV 5A Pro দৌড়বে Android TV 11 ভিত্তিক প্যাচওয়াল 4-এর সাহায্যে। HD রেডি ডিসপ্লে দেওয়া হয়েছে এতে, যাতে 178 ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল রয়েছে এবং এর রিফ্রেশ রেট 60Hz। এই স্মার্টটিভি 85 শতাংশ NTSC কালার গ্যামুট সাপোর্ট করবে এবং 85 শতাংশ DCI-P3 কালার গ্যামুট সাপোর্ট করবে।

এই স্মার্টটিভিতে শাওমির নিজস্ব ভিভিড পিকচার ইঞ্জিন ইমেজ প্রসেসিং প্রযুক্তি দেওয়া হয়েছে। এই প্রযুক্তি দুর্ধর্ষ কালার, সিগনিফিক্যান্ট ডেপথ এবং ডিপার কন্ট্রাস্ট দিতে সক্ষম। পারফরম্যান্সের দিক থেকে এই Xiaomi Smart TV 5A Pro চালিত হবে কোয়াড-কোর কর্টেক্স A55 CPU-র সাহায্যে, যা পেয়ার করা থাকছে 1.5GB পর্যন্ত র‌্যাম এবং 8GB পর্যন্ত স্টোরেজের সঙ্গে।

কানেক্টিভিটির দিক থেকে শাওমি Smart TV 5A Pro 32 ইঞ্চির মডেলে রয়েছে HDMI 2.0 পোর্ট, দুটি USB পোর্ট, AVI ইনপুট, 3.5mm অডিও জ্যাক এবং একটি ইথারনেট পটও রয়েছে। এই স্মার্টটিভি ডুয়াল-ব্যান্ড ওয়াইফাই এবং ব্লুটুথ v5.0 কানেক্টিভিটি সাপোর্ট করে।

এই খবরটিও পড়ুন

এই স্মার্টটিভিতে রয়েছে দুটি স্পিকার, যা 24W অডিও আউটপুট দিতে সক্ষম। এই টিভি ডলবি অডিও এবং DTS ভার্চুয়াল-X সাপোর্ট করবে। অটো-লো ল্যাটেন্সি মোড এবং ডলবি অ্যাটমস পাস-থ্রুও সাপোর্ট করে। অন্যান্য স্মার্টটিভির মতো এটিও অ্যান্ড্রয়েড এবং আইওএস ডিভাইস সাপোর্ট করবে। প্রিলোডেড গুগল অ্যাসিস্ট্যান্টের হ্যান্ডস-ফ্রি অ্যাক্সেসও অফার করে এই টিভি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla