Instant Loan Via WhatsApp: টাকাপয়সার টানাটানি? হোয়াটসঅ্যাপে এবার 30 সেকেন্ডে লোন, কোনও ডকুমেন্টের দরকার নেই

CASHe And WhatsApp Loan In 30 Seconds: এবার লোন পেতে আপনাকে আর হন্যে হয়ে ঘুরে বেড়াতে হবে না। মাত্র ৩০ সেকেন্ডের মধ্যেই আপনি পেয়ে যাবেন ঋণ। তার জন্য কী করতে হবে, জেনে নিন।

Instant Loan Via WhatsApp: টাকাপয়সার টানাটানি? হোয়াটসঅ্যাপে এবার 30 সেকেন্ডে লোন, কোনও ডকুমেন্টের দরকার নেই
৩০ সেকেন্ডের মাথায় পেয়ে যাবেন লোন। সৌজন্যে হোয়াটসঅ্যাপ ও ক্যাশি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 17, 2022 | 3:07 PM

মূল্যবৃদ্ধির সময় আম আদমির পকেট পুড়ে ছাড়খার। আর সেই মাত্রাতিরিক্ত মূল্যবৃদ্ধির সামাল দিতে হুট করেই যে কারও পকেট ফাঁকা হয়ে যায়। তখন দরকার পরে ইনস্ট্যান লোনের (Instant Loan), যাতে ঝক্কিও কম আর জরুরি সময়ে ফটাফট ঋণও মেলে। ইউজারদের এবার নিদারুণ অর্থকষ্ট থেকে চিরতরে মুক্তি দিতে চলেছে হোয়াটসঅ্যাপ (WhatsApp)। এবার আপনার নামটি হোয়াটসঅ্যাপে লিখে পাঠালে 30 সেকেন্ডের মধ্যেই লোন পেয়ে যাবেন। এই প্রথম কোনও ক্রেডিট লাইন সার্ভিস লঞ্চ করল ফাইন্যান্সিয়াল ওয়েলনেস প্ল্যাটফর্ম ক্যাশই (CASHe), যা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স নির্ভর এবং হোয়াটসঅ্যাপের মাধ্যমেই এই সুবিধাটি পাওয়া যাবে। সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়টি হল, গ্রাহকদের তৎক্ষণাৎ ক্রেডিট লিমিট অফার করা হবে এবং তার জন্য গ্রাহকদের কাছে কোনও ডকুমেন্ট চাওয়া হবে না। শুধু তাই নয়। কোনও অ্যাপ ডাউনলোডের দরকার হবে না এবং ফর্ম ফিলআপেরও প্রয়োজন পড়বে না।

কীভাবে এই লোন পাবেন

ক্যাশই-র মাধ্যমে এই ইনস্ট্যান্ট লোনটি উপলব্ধ করতে ইউজারদের প্রথমেই +91 80975 53191 নম্বরটি আপনার ফোনে সেভ কররে নিতে হবে। তারপর আপনাকে হোয়াটসঅ্য়াপ চ্যাট বক্সে গিয়ে ওই সেভ করে রাখা নম্বরে ‘Hi’ লিখে পাঠাতে হবে। আর যেই আপনি একবার মেসেজটা পাঠাবেন, সঙ্গে সঙ্গে পেয়ে যাবেন প্রি-অ্যাপ্রুভড লোন।

এই হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্যের সুবিধা কারা পাবেন

প্রথমেই জেনে রাখতে হবে, এই বৈশিষ্ট্যের সুবিধা পাবেন কেবল মাত্র হোয়াটসঅ্যাপ বিজ়নেস অ্যাকাউন্ট ব্যবহারকারীরা। এটিই দেশের লোন ইন্ডাস্ট্রির প্রথম ক্রেডিট লাইন ফিচার, যা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স নির্ভর। 24 ঘণ্টা এবং 7 দিন এই বৈশিষ্ট্যটির সুবিধা উপভোগ করতে পারবেন হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা। এটি আসলে একটি কন্ট্যাক্টলেস বা যোগাযোগহীন মোড যেখান থেকে ইনস্ট্যান্ট ক্রেডিট মিলতে পারে। তবে শুধু মাত্র বেতনভোগী গ্রাহকরাই এই সুবিধা উপভোগ করতে পারবেন।

কত টাকা পর্যন্ত লোন পাবেন

এই খবরটিও পড়ুন

এহেন হোয়াটসঅ্যাপ বৈশিষ্ট্যের মাধ্যমে লোন পাওয়ার ক্ষেত্রে KYC চেক ও ভেরিফিকেশন প্রক্রিয়াটি সম্পূর্ণ ভাবে AI বা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স পাওয়ার্ড মোড দ্বারা সম্পন্ন হবে। তারপরে আপনি কত টাকা পর্যন্ত লোন পেতে পারেন, তা নির্ধারিত হবে। অর্থাৎ আপনি কত টাকা পর্যন্ত আপনি লোন পেতে পারেন, আপনাকে তা জানানো হবে। আপনার দেওয়া কিছু তথ্যের মাধ্যমেই নির্ধারিত হবে, আপনি কত টাকা পর্যন্ত লোন পাবেন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla