Birbhum Bank Fire Incident: নথির খোঁজে সিবিআই হানা ব্যাঙ্কে, সেই শাখাতেই ভস্মীভূত গুরুত্বপূর্ণ নথিপত্র

Bank Fire: ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত বেশ কিছু তথ্য ও নথি চেয়ে পাঠিয়েছিল সিবিআই, যদিও এই আগুনে পুড়ে তার অধিকাংশই নষ্ট হয়ে গেছে বলেই সূত্রের খবর।

Ashad Mallick

|

Sep 28, 2022 | 3:38 PM

বীরভূম: ভকভক করে বেরচ্ছে কালো ধোঁয়া, দাউদাউ জ্বলছে আগুন। বীরভূমের বেসরকারি ব্যাঙ্কে আগুনের লেলিহান শিখা। সূত্রের খবর, দিন কয়েক আগে ওই ব্যাঙ্কেই খোঁজখবর নিতে পৌঁছে গিয়েছিলেন কেন্দ্রীয় তদন্তকারী আধিকারিকরা। ব্যাঙ্কের আগুন নেভাতে দমকলকর্মীরা ইতিমধ্যেই পৌঁছেছেন ঘটনাস্থলে, খবর সূত্রের। যদিও কীভাবে বেসরকারি ব্যাঙ্কে আগুন লাগল তার কারণ এখনও স্পষ্ট নয়।

প্রায় একঘণ্টা ধরে আগুন নেভানোর প্রচেষ্টায় দমকলকর্মীরা, তাতেও আগুন নিয়ন্ত্রণে আসছে না বলে খবর সূত্রের। জানা যাচ্ছে, এই ব্যাঙ্কে ইতিপূর্বে ২ বার সিবিআই আধিকারিকরা অভিযান চালিয়েছেন। অনুব্রত মণ্ডলের গরুপাচার মামলায় কেষ্ট ও কেষ্ট ঘনিষ্ঠদের যে সকল ব্যাঙ্ক অ্যাকাউন্টের খোঁজ মিলেছে, তার কয়েকটি রয়েছে এই শাখায়, খবর সূত্রের।

ব্যাঙ্ক অ্যাকাউন্ট সংক্রান্ত বেশ কিছু তথ্য ও নথি চেয়ে পাঠিয়েছিল সিবিআই, যদিও এই আগুনে পুড়ে তার অধিকাংশই নষ্ট হয়ে গেছে বলেই সূত্রের খবর। ব্যাঙ্ক থেকে মাত্র ১০০ মিটার দূরত্বে দমকল অফিস থাকায় শুরু থেকেই আগুন নেভাতে তৎপর হয়ে পড়েন দমকলকর্মীরা। আগুন নিভলেও গুরুত্বপূর্ণ নথি কতটা বাঁচবে, এই মুহূর্তে সেটাই বড় প্রশ্ন।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla