Titagarh School Blast: ক্লাস চলাকালীন বোমা বিস্ফোরণ, কেঁপে উঠল স্কুল

School Blast: ক্লাস চলাকালীন স্কুলের ছাদে বোমা বিস্ফোরণের ঘটনায় কার্যত মাথায় আকাশ ভেঙে পড়ার মতো অবস্থা হয়েছে অনেকের। অনেকের আশঙ্কা, স্কুলের নিজস্ব কোনও বিবাদ থেকেই এই বোমা বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে।

Ashad Mallick

|

Sep 17, 2022 | 4:20 PM

টিটাগড়: ক্লাস চলাকালীন ছাদে বোমা বিস্ফোরণ, কেঁপে উঠল গোটা স্কুল বিল্ডিং। আতঙ্কে পড়ুয়ারা। ভয়ে জবুথবু গোটা এলাকা। ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশের তরফে সাংবাদিকদের জানানো হয়, স্কুলের ছাদে বোমা বিস্ফোরণ হয়েছে, এটা সত্যি। তবে স্কুলের ছাদে বোমা রাখা হয়েছিল নাকি কেউ বোমা ছুঁড়ল — তা নিয়ে এখনই স্পষ্ট করে কিছু বলতে পারেননি ডিসি সেন্ট্রাল।

এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কে গোটা এলাকা। ক্লাস চলাকালীন স্কুলের ছাদে বোমা বিস্ফোরণের ঘটনায় কার্যত মাথায় আকাশ ভেঙে পড়ার মতো অবস্থা হয়েছে অনেকের। অনেকের আশঙ্কা, স্কুলের নিজস্ব কোনও বিবাদ থেকেই এই বোমা বিস্ফোরণের ঘটনা ঘটতে পারে। আবার এমনও হতে পারে, শিক্ষক ও ছাত্রদের মধ্যে কোনও দ্বন্দ্ব থেকেও কেউ বোমা বিস্ফোরণের ঘটনা ঘটাতে পারে বলে একাংশের আশঙ্কা। অন্তর্তদন্তে নেমে টিভি নাইন বাংলার ক্যামেরায় ধরা পড়েছে বিশাল বিস্ফোরণের ছবি। চার তলায় সিঁড়ি দিয়ে উঠে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটল নাকি বাইরে থেকে কেউ বোমা ছুঁড়ল তা খতিয়ে দেখছে টিটাগড় থানার পুলিশ।

‘রাজ্যে বোমার শিল্প হয়েছে’, স্কুলে বোমা বিস্ফোরণের ঘটনায় শাসক দলকে নিশানা বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পলের। অন্যদিকে ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের দাবি, দোষীদের গ্রেফতার করে শাস্তি দিতে হবে।

Follow us on

Click on your DTH Provider to Add TV9 Bangla